Russell Crowe and Kangana Ranaut : কঙ্গনার বিপরীতে কাজ করতে আগ্রহী রাসেল ক্রো ?

রাসেল ক্রো এবং কঙ্গনা রানাউত, ফাইল ছবি

শীঘ্রই একসঙ্গে কাজ করতে দেখা যাবে গ্ল্যাডিয়েটর (Gladiator) খ্যাত হলিউড অভিনেতা রাসেল ক্রো (Russel Crowe) এবং বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)?

  • Share this:

#অস্ট্রেলিয়া: শীঘ্রই একসঙ্গে কাজ করতে দেখা যাবে গ্ল্যাডিয়েটর (Gladiator) খ্যাত হলিউড অভিনেতা রাসেল ক্রো (Russel Crowe) এবং বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)? সম্প্রতি এই নিয়ে জল্পনা শুরু হয়েছে বিনোদন দুনিয়ায়। যদিও এই ইচ্ছেটা অবশ্য রাসেলের তরফ থেকেই এসেছে। সম্প্রতি এই হলিউড তারকা কঙ্গনার সঙ্গে কাজ করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। তবে এই নিয়ে কোনও মন্তব্য অবশ্য রাসেল করেননি। বরং শুক্রবার তিনি এক ভক্তের ট্যুইটকে রিট্যুইট করে নীরবে উত্তর দিয়েছেন।

অভিনেতার এক ভক্তের ইচ্ছা, দুই ভিন্ন ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় এই দুই অভিনেতা একসঙ্গে কাজ করুন। Twitter-এ তিনি লিখেছিলেন, 'কী দারুণ ব্যাপার হবে যখন দুই ভিন্ন ইন্ডাস্ট্রির দুই পারদর্শী অভিনেতা এক সঙ্গে কাজ করবেন। একজন অ্যাকাডেমি পুরস্কার বিজয়ী রাসেল ক্রো এবং অপরজন ৪ বার জাতীয় পুরষ্কার বিজয়ী কঙ্গনা রানাউত। দুজনকে কি কখনও একসঙ্গে কাজ করতে দেখতে পাব’? আর এই ট্যুইটের প্রতিক্রিয়া স্বরূপ রাসেল রিট্যুইট করেছেন। অভিনেতার আর এক ভক্ত লিখেছেন, 'এটা নিয়ে কোনও সন্দেহ নেই যে এই দুজনের যুগলবন্দি অসাধারণ হবে’।

প্রসঙ্গত, রাসেল ২০০০ সালে রিডলি স্কটের (Ridley Scott) গ্ল্যাডিয়েটর (Gladiator) সিনেমায় অভিনয়ের জন্য অস্কার (Oscar) পুরস্কার পেয়েছিলেন। এছাড়াও আ বিউটিফুল মাইন্ড (A Beautiful Mind), নোয়া (Noah), দ্য নাইস গাই (The Nice Guy), মমি (Mummy), ম্যান অফ স্টিল (Man of steel)-সহ বহু সিনেমায় তাঁর অভিনয় দক্ষতা সকলের নজর কেড়েছে। শীঘ্রই তাঁকে থর: লাভ অ্যান্ড থান্ডার (Thor: Love and Thunder) সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। তিনি ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন ক্রিস হেমসওয়ার্থ (Chris Hemsworth), নাতালি পোর্টম্যান (Natalie Portmen), ক্রিশ্চিয়ান বেল (Christian Bail)-এর মতো জনপ্রিয় অভিনেতারা।

এদিকে কঙ্গনা বিগত কয়েক সপ্তাহ ধরে বুদাপেস্টে রয়েছেন। বৃহস্পতিবার তিনি তার আসন্ন অ্যাকশন সিনেমা ধাকড়ের (Dhaakad) শুটিং শেষ করেন। তিনি সেখানে ছবির কলাকুশলী এবং ক্রুদের উদ্দেশ্যে একটি পার্টি দিয়েছিলেন। এমনকি তাঁর পরিবারের সদস্যরাও এই পার্টিতে যোগ দিয়েছিলেনন বলে সূত্রের খবর।

Published by:Arpita Roy Chowdhury
First published: