Home /News /entertainment /
Rupankar Bagchi : 'হু ইজ কেকে' বিতর্কের পরে প্রথম স্টেজ-শো! পুলিশি ঘেরাটোপে গান গাইলেন রূপঙ্কর

Rupankar Bagchi : 'হু ইজ কেকে' বিতর্কের পরে প্রথম স্টেজ-শো! পুলিশি ঘেরাটোপে গান গাইলেন রূপঙ্কর

'হু ইজ কেকে' বিতর্কের পরে প্রথম স্টেজ-শো! পুলিশি ঘেরাটোপে গান গাইলেন রূপঙ্কর

'হু ইজ কেকে' বিতর্কের পরে প্রথম স্টেজ-শো! পুলিশি ঘেরাটোপে গান গাইলেন রূপঙ্কর

Rupankar Bagchi: পুলিশি ঘেরাটোপের মধ্যে অনুষ্ঠান করলেন গায়ক টালা অঞ্চলের মোহিত মৈত্র মঞ্চে।

  • Share this:

    #কলকাতা: গায়ক কেকে-র মৃত্যুর ঠিক আগে রূপঙ্কর বাগচীর করা মন্তব্য নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চলছে। সম্প্রতি সাংবাদিক বৈঠকে একটি কাগজ পড়ে দুঃখপ্রকাশও করেছেন বাংলার গায়ক। কিন্তু তাতেও খুব একটা সন্তুষ্ট নয় নেটিজেনের একাংশ। কেন স্ক্রিপট পড়ে দুঃখপ্রকাশ করতে হল, এই নিয়েও উঠেছে প্রশ্ন। এসব বিতর্কের মাঝেই কেকের মৃত্যুর পরে প্রথম লাইভ শো করলেন রূপঙ্কর।

    কেকে যেদিন প্রয়াত হলেন তাঁর আগে একটি ভিডিও পোস্ট করে রূপঙ্কর প্রশ্ন তুলেছিলেন, 'হু ইজ কে কে ম্যান?' এমনকি এই দাবিও করেছিলেন, কেকের থেকে তিনি নিজে এবং অনুপম রায়, সোমলতা, ইমন চক্রবর্তী, রূপম ইসলামরা অনেক ভাল গায়। শুরু হয় বিতর্ক। আর তার পরেই নজরুল মঞ্চে অনুষ্ঠানের পরে মৃত্যু হয় বলিউড গায়ক কেকের। নেটিজেনদের প্রবল আক্রমণের মুখে পড়তে হয় রূপঙ্করকে। এমনকি গায়ক জানিয়েছেন, তাঁর স্ত্রীর কাছেও এসেছে হুমকি ফোন। তাই এই বিতর্কের মাঝে রূপঙ্করের স্টেজ শো নিয়ে প্রথম থেকেই চাপা উদ্বেগ ছিল। সেই জন্যই পুলিশি ঘেরাটোপের মধ্যে অনুষ্ঠান করলেন গায়ক টালা অঞ্চলের মোহিত মৈত্র মঞ্চে।

    এদিন একটি স্কুলের রিউনিয়নের অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলেন রূপঙ্কর। বাইরে নিরাপত্তায় ছিলেন ৯০ জন পুলিশকর্মী। এছাড়াও কেকের মৃত্যুর পরে নতুন নির্দেশিকা অনুযায়ী হলের বাইরে রাখা ছিল অ্যাম্বুল্যান্সও। গান শেষ হলেও বেশি কথা বলেননি গায়ক। মঞ্চ থেকে বেরোনোর সময়ে হাত জোড় করে বেরিয়ে যান তিনি।

    আরও পড়ুন- সলমন ও সেলিম খানকে ফের হুমকি! নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিল মহারাষ্ট্র সরকার

    প্রসঙ্গত, গত শুক্রবার স্ত্রীর সঙ্গে একটি সাংবাদিক বৈঠকে এসে দুঃখপ্রকাশ করেন রূপঙ্কর। এছাড়াও রূপঙ্কর জানিয়েছেন, তাঁর কেকের প্রতি কোনও ব্যক্তিগত বিদ্বেষ নেই। তাঁর কথায়, "আমি শুধু কনসার্ট নিয়ে তৈরি হওয়া উন্মাদনা লক্ষ্য করে বলতে চেয়েছিলাম বাঙালি গায়কদের জন্যও আপনারা এরকম দরদ দেখান। ব্যক্তিগত ভাবে ঈশ্বরের আশীর্বাদে এবং আপনাদের শুভেচ্ছায় গায়ক হিসেবে আমার ব্যক্তিগত কোনও হতাশা নেই। কিন্তু বাঙালি গায়ক হিসেবে সমষ্টিগত বিপন্নতা রয়েছে। ইদানিং আরও বেশি করে বার বার মনে হয় দক্ষিণ বা পশ্চিম ভারত যেভাবে তার শিল্পীদের স্বার্থরক্ষায় ঝাঁপিয়ে পড়ে আমরা যেন সেটা করতে দ্বিধাগ্রস্ত। তাই আমি একার কথা বলতে চাইনিযএকটা সমষ্টির কথা বলতে চেয়েছিলাম।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rupankar Bagchi

    পরবর্তী খবর