Home /News /entertainment /
Rohaan Bhattacharjee : 'আমি মরিনি! দয়া করে বাঁচতে দিন!' পল্লবীর পরে এবার কী আত্মহত্যার পথে রোহন? কড়া বার্তা অভিনেতার

Rohaan Bhattacharjee : 'আমি মরিনি! দয়া করে বাঁচতে দিন!' পল্লবীর পরে এবার কী আত্মহত্যার পথে রোহন? কড়া বার্তা অভিনেতার

Rohaan Bhattacharjee : পল্লবীর মৃত্যুর পরেই অভিনেতা রোহন ভট্টাচার্যকে নিয়ে ছড়ায় আত্মহত্যার খবর! সৃজলার সঙ্গে প্রেমে বিচ্ছেদ নিয়ে উঠছে প্রশ্ন! কী অবস্থা এখন রোহনের? জানুন

  • Share this:

    #কলকাতা: সদ্যই আত্মহত্যা করেছেন টেলি অভিনেত্রী পল্লবী দে। এই ভাবে হঠাৎ করেই অভিনেত্রীর মৃত্যুতে উঠে আসছে নানা কথা। পল্লবীর লিভিং পার্টনার সাগ্নিককেও গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে। মনে করা হচ্ছে সাগ্নিকের বহু নারীর সঙ্গে সম্পর্ক এবং প্রেমে আঘাতও একটা কারণ হতে পারে পল্লবীর আত্মহত্যার। আর ঠিক এর মধ্যেই টলি পাড়ায় শোরগোল শুরু অভিনেতা রোহন ভট্টাচার্যকে নিয়ে। 'অপরাজিত অপু' ধারাবাহিকের নায়ক তিনি।

    সিনেমা সিরিয়ালের জনপ্রিয় মুখ রোহন। বহুদিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন রোহন ও সৃজলা। কিন্তু সেই সম্পর্কের বিচ্ছেদ হয়। ভেঙে যায় প্রেম। এই পর্যন্ত ঠিক ছিল। তবে সব জল্পনা শুরু হয় রোহনের ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে। সেখানে তিনি লেখেন, "‘আমি যাচ্ছি চলে। হয়তো কোনও দিন আর আসব না। তবে যেটুকু নিয়ে গেলাম তার প্রতিদান আমি দিতে পারব না।’ শামসুর রহমানের উদ্ধৃতি। আর এই স্টোরি দেখেই ফের চিন্তায় পড়ে যায় টলিউড! তবে কী আরও একটা আত্মহত্যা দেখতে হবে টলি পাড়ায়! আতঙ্কে প্রায় ৫০ থেকে ৬০ জন সকাল থেকে ফোন করে যাচ্ছেন রোহন ভট্টাচার্যকে।

    রোহন এর পরেই জানায় এই পোস্টটি তিনি পল্লবীকে উদ্দেশ্য করে লিখেছিলেন। কিন্তু তাতেও থামে না জল্পনা। সকলে বলতে থাকেন সৃজলার জন্যই আত্মহত্যা করতে চাইছেন রোহন। এর পরেই সোশ্যাল মাধ্যমে ভিডিও শেয়ার করে রোহন জানান, "দয়া করে এই সব বন্ধ করুন। সকাল থেকে বহু মানুষ আমায় ফোন করছে। আমি মরে যাচ্ছি না। আমি একদম সুস্থ আছি। শুধু শুধু গুজব ছড়াবেন না। কিছু না জেনেই কেন এমন করা হচ্ছে।" এর পর তিনি বেশ কিছু সংবাদ মাধ্যম এবং ইউটিউব চ্যানেলকেও দোষারোপ করেন।

    রোহন আরও বলেন, "সৃজলা খুব ভাল মেয়ে। সারা জীবন ধরে মেয়েটা শুধু আমার জন্য ভালটাই করে গেছে। আর আজ তাঁকে নিয়ে এই সব কথা আমাকে কেন শুনতে হবে? এবং আমরা এখনও খুব ভাল বন্ধু। দয়া করে আমাদের ভাল থাকতে দিন। আপনাদের এই সব গুজবে আমার মা, পরিবারের লোকেরা চিন্তায় পড়ে যাচ্ছেন। দয়া করে ভাল থাকুন। এবং ভাল থাকতে দিন।" এই পোস্টে অনেকেই কমেন্ট করেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Pallavi dey, Rohaan bhattacharjee, Tollywood

    পরবর্তী খবর