হোম /খবর /বিনোদন /
নবমী নিশিতে ঋতাভরীর সঙ্গী ক্যাটরিনা কইফ, 'মিষ্টি' সম্বোধন ভিকি-পত্নীকে

নবমী নিশিতে ঋতাভরীর সঙ্গী ক্যাটরিনা কইফ, 'মিষ্টি' সম্বোধন ভিকি-পত্নীকে

কেবল ক্যাটরিনা বা অমিতাভ নন, অনুষ্কা শর্মা, প্রিয়ঙ্কা চোপড়া, কল্কি কেঁকলার মতো বলি তারকাদের সঙ্গে কাজ করেছেন বাংলার নায়িকা।

  • Last Updated :
  • Share this:

#থিসুর, কেরল: দুর্গাপুজোয় বলি-টলি তারকা এক ফ্রেমে। এক জনের পরনে সালোয়ার স্যুট। অন্য জন লহেঙ্গায় সেজেছেন। প্রথম জন ক্যাটরিনা কইফ। দ্বিতীয় জন বাংলার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বলি তারকার সঙ্গে ছবি পোস্ট করে টলি তারকা লিখলেন, 'শুভ মহা নবমীর শুভেচ্ছা!' ঋতাভরীর নবমী নিশি কেটেছে ক্যাটরিনার সঙ্গেই।

এর আগে মুম্বইতে দীপাবলির জন্য এক নামকরা গয়না বিপণির শ্যুট করেছিলেন ক্যাটরিনা আর ঋতাভরী। সেই ছবি খুবই জনপ্রিয় হয়েছিল। ফুল দিয়ে সাজানো একটি দোলনায় বসে দুই নায়িকা। ঋতাভরীর পরনে হলুদ আর ক্যাটরিনা সেজেছিলেন সবুজে। গলা ভরা হারে। সেই থেকে আলাপ দু'জনের।

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ঋতাভরীর বিদেশ ভ্রমণের নানা মুহূর্ত! কেমন কাটল সময়, দেখুন ছবিতে

আরও পড়ুন: দিদি চিত্রাঙ্গদার বিয়েতে উচ্ছ্বসিত ঋতাভরী, দেখুন বিয়ের আসরে দু’ বোনের ছবি

অমিতাভ বচ্চনের সঙ্গেও এই বিজ্ঞাপনের শ্যুটেই আলাপ হয়েছিল তাঁর। কেবল ক্যাটরিনা বা অমিতাভ নন, অনুষ্কা শর্মা, প্রিয়ঙ্কা চোপড়া, কল্কি কেঁকলার মতো বলি তারকাদের সঙ্গে কাজ করেছেন বাংলার নায়িকা।

ঋতাভরী সে বার থেকেই ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। এ বারও তাঁর ছবি পোস্ট করে লিখলেন, 'সবসময়ে সুন্দর দেখায় তাঁকে। এবং বড়ই মিষ্টি মানুষ তিনি। খুবই পছন্দ করি ক্যাটরিনাকে।' সেখান থেকেই জানা গেল, গয়না বিপণির সংস্থার কাজেই কেরলে গিয়েছেন তিনি। সেখানেই নবমীর সন্ধ্যা কাটিয়েছেন তিনি।

Published by:Teesta Barman
First published:

Tags: Katrina kaif, Ritabhari Chakraborty