Web Series Six Suspects: মহিলা তদন্তকারী অফিসারের চরিত্রে রিচা চাড্ডা! আসছে ওয়েব সিরিজ সিক্স সাসপেক্টস

সিক্স সাসপেক্টস ওয়েব সিরিজে রিচার বিপরীতে দেখা যাবে প্রতীক গান্ধিকে (Pratik Gandhi)।

সিক্স সাসপেক্টস ওয়েব সিরিজে রিচার বিপরীতে দেখা যাবে প্রতীক গান্ধিকে (Pratik Gandhi)।

  • Share this:

#মুম্বই:

অভিনেতা ও পরিচালক তিগমাংশু ধুলিয়ার (Tigmanshu Dhulia) নতুন থ্রিলার সিরিজ সিক্স সাসপেক্টসে (Six Suspects) অভিনয় করবেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadda)। একজন তদন্তকারী অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। রিচার বিপরীতে দেখা যাবে প্রতীক গান্ধিকে (Pratik Gandhi)। নতুন এই ওয়েব সিরিজটি Disney+ Hotstar ওটিটিতে স্ট্রিমিং করা হবে। এই সিরিজটির লেখক বিকাশ স্বরূপ (Vikas Swarup)। ২০০৮ সালে সিক্স সাসপেক্টস নামে একটি উপন্যাসও প্রকাশিত হয়। সিরিজটির প্রযোজনা করছে অজয় দেবগণ ফিল্মস (Ajay Devgn Films) এবং রিল লাইফ এন্টারটেইনমেন্ট (Reel Life Entertainment)। তিগমাংশু ধুলিয়ার সঙ্গে এর আগে রিচা গ্যাংস অফ ওয়াসেপুরে (Gangs Of Wasseypur) কাজ করেছেন। নতুন ভাবে আবার কাজের সুযোগ আসায় উচ্ছ্বসিত অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে রিচা বলেন, “সিক্স সাসপেক্টসে আমাকে নানা শেডে দেখা যাবে, পুরুষতান্ত্রিক সমাজে একজন মহিলা তদন্তকারী অফিসারকে কী ভাবে কাজ করতে হয় সেই সব ফুটিয়ে তুলবে আমার অভিনয়। এর আগে গ্যাংস অফ ওয়াসেপুরে তিগমাংশু ধুলিয়ার সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে, এর পর পান সিং তোমর ছবিতে কিছুক্ষণের দৃশ্যে কাজ করার সুযোগ হয়েছে, কিন্তু নতুন কাজের খবর আমাকে আনন্দিত করেছে”।

তিনি আরও বলেন, "বলিউড ছবিতে কাজ একটু ঝুঁকির, কারণ ছবিগুলি বক্স অফিসের চাপে থাকে। এছাড়াও ওটিটিতে নিজের মনের মতো চরিত্রে কাজ করার সুযোগ রয়েছে, যেটা ছবির ক্ষেত্রে সব সময়ে হয়ে ওঠে না। শুধুমাত্র নিজের জন্য ভালো কাজ করা যায়। প্রতিভার জন্য এই প্ল্যাটফর্ম দুর্দান্ত ক্ষেত্র”। ইনসাইড এজ (Inside Edge) সিরিজ দিয়ে ২০১৭ সালে ডিজিটাল মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন রিচা। এই সিরিজে তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

প্রতীক গান্ধি নিজের চরিত্র সম্পর্কে তেমন কিছু একটা বলেনি। তবে তিনি একটা কথা বলেছেন যে, “ষোলো বছরের অ্যাক্টিং কেরিয়ারে এই প্রথম এমন একটা চরিত্র পেয়েছি যা আমি এতদিন ধরে অপেক্ষা করছিলাম। দর্শকের কাছ থেকে আমি অনেক ভালোবাসা, প্রশংসা ও সমর্থন পেয়েছি। এর আগে থিয়েটার ও আঞ্চলিক ছবিতে কাজ করেছি। সিক্স সাসপেক্টসে আমার চরিত্র এবার নতুন কিছু বলতে চলেছে।”

Published by:Suman Majumder
First published: