• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RANVEER SINGH IS SET TO MAKE HIS TELEVISION DEBUT WITH A GAME SHOW TITLED THE BIG PICTURE TC ARC

Ranveer Singh: আকাশছোঁয়া পারিশ্রমিকে অবশেষে ছোটপর্দায় রণবীর সিং!

রণবীর সিং, ফাইল ছবি

এই খেলা কোথায় আলাদা, সেটাই তুলে ধরা হল রণবীরের সংলাপের মধ্যে দিয়ে।

  • Share this:

#মুম্বই: "দেখা যায় তো খেল ব্যস নজর কা হ্যায়!"

স্রেফ এই একটা সংলাপের মাধ্যমেই টেলিভিশনের দুনিয়ায় জমি শক্ত করার বার্তা দিয়ে রাখলেন রণবীর সিং (Ranveer Singh)। খবর ছিল, টেলিভিশনে একটি কুইজ রিয়েলিটি শোয়ের মাধ্যমে রণবীর সিং ছোটপর্দায় কাজ শুরু করতে চলেছেন। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঞ্চালনায় কৌন বনেগা ক্রোড়পতি (Kaun Banega Crorepati)-র আদলেই রণবীরের শো হবে বলে গুঞ্জন ছিল বলিপাড়ার। সূত্রের খবর, বিগ বি-র শো-এর মতোই প্রতিযোগীদের জন্য বিভিন্ন লাইফলাইন থাকবে এবং ভালো খেলতে পারলে প্রতিযোগীরা বড়সড় অঙ্কের পুরস্কারও জিততে পারবেন।

এবার সব জল্পনার অবসান ঘটিয়ে সেই কুইজ রিয়েলিটি শোয়ের প্রোমোতে দেখা গেল রণবীরকে। নায়ক নিজেও যেন জানেন, তেমনই Colors চ্যানেল কর্তৃপক্ষও জানেন যে এই শোয়ের সঙ্গে কৌন বনেগা ক্রোড়পতির প্রতিযোগিতা চলবেই, চলবে তুলনাও! তাই এই খেলা কোথায় আলাদা, সেটাই তুলে ধরা হল রণবীরের সংলাপের মধ্যে দিয়ে। ছবিই এই শোয়ের আসল জিনিস, নামও তাই রাখা হয়েছে দ্য বিগ পিকচার (The Big Picture)। ১২টি ছবি দেখে সঠিক উত্তর দিতে পারলেই প্রতিযোগীরা পাবেন কোটি টাকার পুরস্কার, তেমনই শো সঞ্চালনার জন্য বিশাল অঙ্কের টাকা পকেটে ভরবেন নায়কও।

বলিউডের বিশেষজ্ঞ মহলের দাবি- অতিমারির পরিস্থিতিতে মাল্টিপ্লেক্সে সিনেমা মুক্তিতে অনিশ্চয়তা রয়েছে। করোনা আতঙ্ক কাটিয়ে আবার কবে স্বাভাবিক ছন্দে ফিরবে চলচ্চিত্র জগত, তা নিয়ে রয়েছে যথেষ্ট সংশয়। সেই জায়গা থেকেই যাতে উপার্জন এবং তার সঙ্গে জনপ্রিয়তাতেও ভাটা না পড়ে, সেই জন্য টেলিভিশনে মুখ দেখাতে রাজি হয়েছেন রণবীর। যদিও এটাই একমাত্র নয়, খবর রয়েছে যে রণবীরকে খুব তাড়াতাড়ি দেখা যাবে Netflix-এর এক ওয়েব সিরিজেও। জলে-জঙ্গলে অবাধ অভিযান চালিয়ে সারা বিশ্বে নাম কিনেছেন বিয়ার গ্রিলস (Bear Grylls), এবার সাইবেরিয়া অভিযানে তাঁর সঙ্গী হবেন রণবীর!

মন্দ কী! সেক্ষেত্রে বলিউড থেকে একমাত্র রণবীরেরই থাকবে টেলিভিশন, সিনেমা, নেটদুনিয়ার মতো তিন প্ল্যাটফর্মের সবক'টাতেই একসঙ্গে মুখ দেখানোর রেকর্ড, ভক্তদের কাছে এ সুসংবাদ বইকি!

Published by:Arpita Roy Chowdhury
First published: