Tollywood: ‘রঞ্জনা আমি আর আসব না’-র ১০ বছর! সিক্যুয়াল হবে? জোর জল্পনা

ছবির সিক্যুয়াল প্রসঙ্গে তিনি বলেছেন ‘আমি বিশ্বাস করি না এই ছবির সিক্যুয়াল প্রথম ছবিটিকে ছাপিয়ে যেতে পারবে!

ছবির সিক্যুয়াল প্রসঙ্গে তিনি বলেছেন ‘আমি বিশ্বাস করি না এই ছবির সিক্যুয়াল প্রথম ছবিটিকে ছাপিয়ে যেতে পারবে!

  • Share this:

#কলকাতা: প্রায় এক দশক হয়ে গেল ‘রঞ্জনা আমি আর আসব না’(Ranjana Ami Ar Ashbo Na) ছবি মুক্তি পেয়েছে। অঞ্জন দত্তের (Anjan Dutt) সেই গান আজও দর্শক ও শ্রোতারা মনে রেখেছেন। একটি নতুন খবর সামনে এসেছে। গুঞ্জন উঠেছে এই ছবির সিক্যুয়াল বানানোর কথা ভাবছেন ছবির পরিচালক। হয়তো আবার নতুন কোনও মন মাতানো গান শুনতে পাওয়া যাবে। বেশকিছু দিন ধরে ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির সিক্যুয়াল তৈরির সম্ভাবনা স্পষ্ট হচ্ছে। গুজব ছড়িয়েছে অঞ্জন দত্ত ও নীল দত্ত (Neel Dutt) ছবি নিয়ে নতুন কিছু ভাবছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অঞ্জন দত্ত বলেছেন, ‘রঞ্জনা আমি আর আসব না আমার জীবনের বিশাল প্রাপ্তি, ছবির সাফল্য ও জাতীয় পুরস্কার পাওয়ার পর আমি নীলের সঙ্গে কাজ করিনি। তবে এখন নতুন করে কিছু করার কথা ভাবছি’। ছবির সিক্যুয়াল প্রসঙ্গে তিনি বলেছেন ‘আমি বিশ্বাস করি না এই ছবির সিক্যুয়াল প্রথম ছবিটিকে ছাপিয়ে যেতে পারবে! তবে আমি নিশ্চিত যদি ছবিটি তৈরি হয় তাতে কিছু একটা আকর্ষণ থাকবে’।

তিনি সরাসরি সিক্যুয়াল নিয়ে না বলেননি। তাই অনেকেই মনে করছে দর্শকদের জন্য নতুন চমক থাকতেই পারে। সূত্রের খবর, রঞ্জনা আমি আর আসব না ছবির ১০ বছর উদযাপনের পরিকল্পনা চলছে, সেই অনুষ্ঠানে নতুন কিছু ঘোষণা হতেই পারে, তবে এখনও কিছু চূড়ান্ত হয় নি। এর আগে ২০১৮ সালে একবার এই ছবির সিক্যুয়াল তৈরির কথা ভাবা হয়েছিল বলে জানা গিয়েছিল। তখন ছবির নাম নিয়ে আপত্তি উঠেছিল। আগের ছবির প্রযোজনা সংস্থা দাগ ক্রিয়েটিভ মিডিয়া (Daag Creative Media) ও পরের ছবিটির প্রযোজনা সংস্থা এসভিএফের (SVF) সঙ্গে একটু বানিজ্যিক টানাপোড়েন শুরু হয়। কপিরাইট ভায়োলেশনের অভিযোগ আনা হয়। ছবিটির নাম রাখা হয়েছিল ‘রঞ্জনা আমি আসব’। অঞ্জন দত্ত সেই সময় জানিয়ে দিয়েছিলেন নতুন ছবির সঙ্গে পুরানো ছবির কোনও যোগাযোগ নেই৷ পরে ছবির নাম বদলে রাখা হয়েছিল ‘আমি আসব ফিরে’ (Ami Ashbo Fire)। সেই ছবিটিতে অভিনয় করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), কৌশিক সেন (Kaushik Sen)।

Published by:Suman Majumder
First published: