Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt Nursery: সন্তান যেন থাকে দুধে-ভাতে! খুদের জন্য গোটা নার্সারি তৈরি করছেন রণবীর-আলিয়া

Ranbir Kapoor Alia Bhatt Nursery: সন্তান যেন থাকে দুধে-ভাতে! খুদের জন্য গোটা নার্সারি তৈরি করছেন রণবীর-আলিয়া

Ranbir Kapoor Alia Bhatt Nursery: সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে রণবীর তাঁর শীঘ্রই জন্ম নেওয়া শিশুর জন্য একটি নার্সারি তৈরির বিষয়ে মুখ খুললেন

  • Share this:

    #মুম্বই: রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বলিউডের এখন সবচেয়ে চর্চিত নাময তাদের জীবনের এই নতুন অধ্যায়ে পা রাখার পর থেকেই তাঁরা আলোচনার শীর্ষে রয়েছেন। অভিনেত্রী সম্প্রতি তাঁর গর্ভাবস্থার কথা ঘোষণা করার পর ভক্তরা অবাক হয়ে গিয়েছিলেন। রণবীর তার শামশেরা চলচ্চিত্র মুক্তির জন্য প্রস্তুত। সেখানে বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবির প্রচারের জন্য অভিনেতা কোনও চেষ্টা ছাড়ছেন না। মিডিয়ার সঙ্গে খোলামেলা কথা বলছেন। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, তিনি তাঁর শীঘ্রই জন্ম নেওয়া শিশুর জন্য একটি নার্সারি তৈরির বিষয়ে মুখ খুললেন।

    যখন রণবীরকে জিজ্ঞাসা করা হয় যে তিনি তাঁর সন্তানের জন্য কীভাবে প্রস্তুতি নিচ্ছেন? উত্তরে রণবীর কাপুর বলেন যে এই মুহূর্তে তিনি কেবল তাঁর স্ত্রীর সঙ্গে স্বপ্ন দেখছেন এবং প্রতিটি দিন কাটাচ্ছেন। রণবীর আরও বলেছেন, “প্রত্যেক উদীয়মান মা-বাবার মতো আমরা নার্সারী তৈরি করতে শুরু করেছি, তাই মজার সব কাজ করছি। কিন্তু এই ধরণের ঘটনার জন্য প্রত্যাশা, উত্তেজনা, নার্ভাসনেস এবং উদ্বেগ কোন কিছুর সঙ্গে তুলনা হয় না। এটি তুলনার বাইরে।"

    আরও পড়ুন: মলদ্বীপ নয়, আন্দামান নয়! নীল জলের ছোঁয়ায় বাড়িতেই ছুটির মেজাজে দেব

    প্রসঙ্গত, দীর্ঘ ৪ বছর পরে রুপোলি পর্দায় দেখা য়াবে রণবীর কাপুরকে। তাঁর শামসেরা সিনেমায় অনবদ্য অভিনয়ে। সেই সিনেমায় সঙ্গে অভিনয়ে রয়েছেন বাণী কাপুর এবং সঞ্জয় দত্তকে। অপর সিনেমা ব্রহ্মাস্ত্রতে অভিনয় করছেন, তাঁর স্ত্রী আলিয়ার সঙ্গেই। এছাড়া অভিনয়ে আরও রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন সহ আরও অনেকে।

    আরও পড়ুন: অর্জুন কাপুরের নতুন বাড়ি! বান্দ্রার ফ্ল্যাট বিক্রি করলেন 16 কোটি টাকায়

    পরের বছর হোলিতে লাভ রঞ্জন পরিচালিত শ্রদ্ধা কাপুরের সঙ্গে রোমান্টিক সিনেমায় তাকে দেখা যাবে এবং তারপরে তিনি তাঁর বছর শেষ করবেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা দিয়ে, যা পরের বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে অন্যতম। ছবিটিতে অনিল কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মান্দান্নাও থাকবে এবং ২০২৩-এর স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt-Ranbir Kapoor announce pregnancy, Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর