Home /News /entertainment /
Ranbir Kapoor-Vaani Kapoor | Viral Video: বাণীকে জাপটে ধরে রণবীর কাপুর! কিছুতেই ছাড়বেন না! এ যেন রণবীর সিং-দীপিকা! ভাইরাল ভিডিও

Ranbir Kapoor-Vaani Kapoor | Viral Video: বাণীকে জাপটে ধরে রণবীর কাপুর! কিছুতেই ছাড়বেন না! এ যেন রণবীর সিং-দীপিকা! ভাইরাল ভিডিও

Ranbir Kapoor-Vaani Kapoor | Viral Video: হাজার মানুষের ভিড়ে বাণী কাপুরকে জাপটে ধরে থাকলেন রণবীর কাপুর! অনেকটা দীপিকা ও রণবীরের সিংয়ের মতো! ভাইরাল ভিডিওতে জল্পনা!

  • Share this:

    #মুম্বই:  ২ জুলাই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর ও বাণী কাপুর অভিনীত ছবি 'শামসেরা'। এই ছবির ট্রেলার ও গান ইতিমধ্যেই মন জয় করেছে দর্শকের। এই ছবিতে রণবীরকে ফের নতুন রূপে দেখতে পাবে দর্শক। বাণী কাপুরের সঙ্গে তাঁর জুটি ইতিমধ্যেই হিট। ভক্ত মহলে তুমুল উত্তেজনা! আর সেই উত্তেজনার খেসারত দিতে হল রণবীর ও বাণীকে। সম্প্রতি একটি ভয়াবহ পরিস্থিতির মুখে পড়তে হয় তাঁদের। যদিও রণবীর সবটা ম্যানেজ করে নেন।

    সম্প্রতি 'শামসেরা'র প্রোমোশনের জন্য রণবীর ও বাণী গিয়েছিলেন 'ডান্স দিওয়ানে জুনিয়র'-এর সেটে। এই শোতে অনেক দিন পর বিচারকের ভূমিকায় পাওয়া গিয়েছে রণবীরের মা নীতু কাপুরকেও। তবে শোতে যাওয়ার আগেই ঘটে যায় বিপদ। ভক্তরা ঘিরে ধরে দুই তারকাকে তারপরেই ঘটে বিপদ।

    একটি ভিডিও সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে শোয়ে যাবেন বলে যেই না গাড়ি থেকে নেমেছেন রণবীর ও বাণী, সঙ্গে সঙ্গে কাতারে কাতারে মানুষ ঘিরে ধরে তাঁদের। পাপারাৎজিরাও ভিড় জমান। এমন সময় এক মহিলা সেলফি তুলতে এগিয়ে আসেন। সেই মহিলা বাণীকে যেন দেখতেই পাচ্ছেন না। ধাক্কা মেরে রণবীরের কাছে গিয়ে সেলফি তোলার চেষ্টা করেন। বাণী কোনঠাসা হয়ে দাঁড়িয়ে পড়েন।

    সঙ্গে সঙ্গে বিষয়টা চোখে পড়ে রণবীরের। তিনি তখনি নিজের কাছে ডেকে নেন বাণীকে। এবং সামনে বাণীকে রেখে দু'হাত দিয়ে ধরে থাকেন। এই ভাবে আগলে নিয়ে বাণীকে নিয়ে তিনি শোতে ঢোকেন। পুরো রাস্তাটা ভিড় বাঁচিয়ে বাণীকে সাবধানে নিয়ে যান রণবীর। দুষ্টু ছেলের এই মিষ্টি রূপ দেখে প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। অনেকে আবার বলেছেন, "আলিয়া কিন্তু এই ভিডিও দেখলে কষ্ট পাবেন।" তবে রণবীরের জন্যই এদিন ভিড়ে চিঁড়ে চ্যাপ্টা হওয়ার হাত থেকে বেঁচেছেন বাণী কাপুর!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ranbir Kapoor, Vaani Kapoor, Viral Video

    পরবর্তী খবর