Home /News /entertainment /
Ranbir Kapoor : কফি উইথ করণ-এ আসবেন না রণবীর! সুশান্তের মৃত্যু বিতর্কের জেরেই কি সাবধানী তারকারা?

Ranbir Kapoor : কফি উইথ করণ-এ আসবেন না রণবীর! সুশান্তের মৃত্যু বিতর্কের জেরেই কি সাবধানী তারকারা?

কফি উইথ করণ-এ আসবেন না রণবীর! সুশান্তের মৃত্যু বিতর্কের জেরেই কি সাবধানী তারকারা?

কফি উইথ করণ-এ আসবেন না রণবীর! সুশান্তের মৃত্যু বিতর্কের জেরেই কি সাবধানী তারকারা?

Ranbir Kapoor : রণবীর মনে করেন, তিনি এই শো-তে কোনও মন্তব্য করলে, তার প্রভাব বহুদিন থেকে যাবে।

  • Share this:

    #মুম্বই: 'কফি উইথ করণ' এর সিজন ৭-এ আসতে চান না। এমনই জানিয়ে দিলেন অভিনেতা রণবীর কাপুর। বলিউডের তারকারা করণ জোহরের শো-তে এসেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেন। তাই এই শোয়ের জনপ্রিয়তাও দর্শকদের মধ্যে তুঙ্গে থাকে। কিন্তু আর এই শো-তে আসতে চান না রণবীর।

    রণবীর মনে করেন, তিনি এই শো-তে কোনও মন্তব্য করলে, তার প্রভাব বহুদিন থেকে যাবে। এই বিষয়টিই চান না রণবীর। তাঁর ধারণা, তাঁর কোন মন্তব্যের কী ব্যাখ্যা হবে তা তিনি জানেন না। তাই খানিক ভয় পেয়েই এই শো তে আসতে নারাজ রণবীর। করণ জোহর নিজেই জানিয়েছেন, বিটাউনে তাঁর বেশ কিছু বন্ধুবান্ধবই এবার এই শো-তে আসতে ভয় পাচ্ছেন। তাঁদের ধারণা, কোনও মন্তব্য ভুল ভাবে ব্যাখ্যা হতে পারে।

    আরও পড়ুন- 'ভারত সরকার সাহায্য করেনি, সোনু স্যর করলেন', বড় 'ফাঁদ' থেকে বাঁচলেন এই ভারতীয় যুবক

    রণবীর করণকে বলেছেন, "আমি তোমার শো-তে আসছি না। আসার জন্য আমায় বহুদিন এর মূল্য চোকাতে হবে। আমি নিজের সঙ্গে এটা কেন করব বলো। আমি তোমায় ভালবাসি। তোমার বাড়িতে যাব, দেখা করব, আড্ডা হবে। বাড়িতেই কফি বানিয়ে দিও। কিন্তু আমি তোমার শো-তে আসছি না।"

    করণও মনে করেন এমনই। এই শো থেকেই তৈরি হয় নানা বিতর্ক। কিছু তারকার মন্তব্য নিয়ে জলঘোলাও হয়েছে প্রচুর। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে যখন নেপোটিজম বিতর্ক ওঠে, তখনও এই শোয়ের প্রসঙ্গ উঠে আসে। করিনা কাপুর খান থেকে শুরু করে সোনাম কাপুরের মন্তব্য নিয়ে তুমুল আলোড়ন চলেই। তাই প্রশ্ন উঠছে, সুশান্তের মৃত্যুর পরেই কি তারকারা নিজেদের মন্তব্য নিয়ে সাবধানী হয়ে গিয়েছেন?

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ranbir Kapoor

    পরবর্তী খবর