Home /News /entertainment /
Ranbir Kapoor and Alia Bhatt wedding : রণবীর-আলিয়ার বিয়েটা হচ্ছেই! বিশেষ ভিডিও ফাঁস করে দিলেন রালিয়ার প্রিয় বন্ধু

Ranbir Kapoor and Alia Bhatt wedding : রণবীর-আলিয়ার বিয়েটা হচ্ছেই! বিশেষ ভিডিও ফাঁস করে দিলেন রালিয়ার প্রিয় বন্ধু

Ranbir-Alia

Ranbir-Alia

Ranbir Kapoor and Alia Bhatt wedding : ২০১৭ সালে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ব্রহ্মাস্ত্র-র কাজ শুরু করেছিলেন আলিয়া ও রণবীর। সেখান থেকেই প্রেমের আখ্যান শুরু।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ের টিনসেল টাউনে এখন খবরের শিরোনামে আলিয়া ভাট ও রণবীর কাপুর। বহু জল্পনার পরে অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন তারকা জুটি। ২০১৭ সালে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ব্রহ্মাস্ত্র-র কাজ শুরু করেছিলেন আলিয়া ও রণবীর। সেখান থেকেই প্রেমের আখ্যান শুরু। আর এবার প্রেম পরিণয়ের আগে হবু দম্পতির জন্য একটি বিশেষ ভিডিও শেয়ার করলেন অয়ন মুখোপাধ্যায়।

    একদিকে যেমন বিয়ের প্রস্তুতি চলছে। তেমনই পাশাপাশি ব্রহ্মাস্ত্র-র প্রচারও শুরু করেছেন দুজনেই। এবছর সেপ্টেম্বরেই মুক্তি পাবে এই ছবি। এই ছবি থেকেই প্রেম শুরু দুজনের। তাই ব্রহ্মাস্ত্র এই তারকা জুটির খুব কাছের। সেই ছবিরই প্রথম গানের এক ঝলক দিয়ে অয়নই নিশ্চিত করে দিলেন, সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন রালিয়া।

    বিয়ে নিয়ে নিজেরা মুখ খোলেননি রণবীর ও আলিয়া। কিন্তু অয়ন সেই জল্পনায় সিলমোহর দিয়ে দিয়েছেন। অয়নই রণবীর ও আলিয়ার প্রেমে কিউপিড এর ভূমিকা পালন করেছিলেন। আর তাই ভিডিও শেয়ার করে তিনি লিখছেন, "রণবীর ও আলিয়ার জন্য। খুব শীঘ্রই ওরা যে পবিত্র যাত্রা শুরু করতে চলেছে তার জন্য।"

    কেসরিয়া গানের ঝলক শেয়ার করে অয়ন আরও লিখছেন, "রণবীর ও আলিয়া আমার খুব কাছের। ওরাই আমার সুখী ও নিরাপদ জায়গা। ওরা আমার জীবনে অনেক কিছু যোগ করেছে। আর এই ছবির জন্য ওরা ওদের সবটা দিয়েছে।"

    আলিয়া ও রণবীর তাঁদের জীবনের যে নতুন যাত্রা শুরু করতে চলেছেন সেই জন্যই অয়নের এই পোস্ট। পরিচালক লিখছেন, "ছবি থেকে এই ঝলক শেয়ার করতেই হতো ওদের জুটিকে উদযাপন করার জন্য। এটা একটা উপহার ওদের জন্য। ওরা যে সূচনার দিকে এগোচ্ছে সেসব যেন শুভ ভাবে হয়। অনেক আনন্দ থাকে যেন ওদের এই যাত্রায়। ওরা যেন সব সময়ে একসঙ্গে থাকে।"

    আরও পড়ুন- রালিয়ার বিয়েতে কি আসবেন ক্যাটরিনা-দীপিকা? বিয়ের আগেই যা করলেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা

    View this post on Instagram

    A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

    ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই প্রথম আলিয়া ও রণবীরকে পর্দায় জুটি হিসেবে দেখা যাবে এই ছবিতে। আগামিকালই নাকি বসছে বিয়ের আসর। আর তার ঠিক আগেই হবু দম্পতির এমন রসায়ন দেখে মুগ্ধ নেটিজেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর