Home /News /entertainment /
Ranbir Kapoor and Alia Bhatt Wedding: বিয়ের কোনও খবর ফাঁস নয়, বিশেষ এই চুক্তিতে সকলকে সই করিয়ে নিলেন রণবীর আলিয়া!

Ranbir Kapoor and Alia Bhatt Wedding: বিয়ের কোনও খবর ফাঁস নয়, বিশেষ এই চুক্তিতে সকলকে সই করিয়ে নিলেন রণবীর আলিয়া!

Ranbir Alia Marriage: রণবীর এবং আলিয়ার বিয়ের সঙ্গে যুক্ত সকলকে বিয়ের আগে একটি non-disclosure agreement বা NDA সই করতে হচ্ছে।

  • Share this:

    Ranbir Kapoor and Alia Bhatt Wedding: বিয়ে হবে তবে তা নিয়ে টুঁ শব্দটিও করা যাবে না! ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের পদাঙ্ক অনুসরণ করেই বিয়ের গোপনীয়তা বজায় রাখতে চুক্তিতে সই করিয়ে নিচ্ছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট! তাঁদের বিয়ের কোনও তথ্য বা বিবরণ তাঁদের অনুমতি ছাড়া প্রকাশ করা যাবে না। একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে রণবীর এবং আলিয়া ১৭ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। বলা হয়েছে, ১৩ এপ্রিল প্রাকবিবাহের উত্সব শুরু হবে। তবে শোনা যাচ্ছে, রণবীর এবং আলিয়ার বিয়ের সঙ্গে যুক্ত সকলকে বিয়ের আগে একটি non-disclosure agreement বা NDA সই করতে হচ্ছে।

    আরও পড়ুন- বিচিত্র! এই সিনেমা দেখতে হলে আপনাকে বাঁচতে হবে ২১১৫ সাল অবধি, দেখুন টিজার

    আলিয়া ও রণবীরের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে স্টাইলিস্ট থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট সবাইকেই এনডিএ স্বাক্ষর করতে বলা হয়েছে। “বিয়ের ব্যবস্থাপনার দায়িত্বে থাকা শাদি স্কোয়াডকেও চুক্তিতে স্বাক্ষর করতে বলা হয়েছে। চুক্তিটি অত্যন্ত গোপনীয় এবং তাতে কারুরই এই বিয়ে সম্পর্কে কোনও কথা বলার বা কোনও ছবি ফাঁস করার অনুমতি নেই,” জানিয়েছে এক সূত্র।

    গত বছরের ডিসেম্বরে ক্যাটরিনা এবং ভিকি কৌশলের বিয়ের সময়ও একই রকম পদক্ষেপ করা হয়েছিল। বিনোদন জগতের অন্দরমহলের ধারণা রণবীর এবং আলিয়াও চান না যে তাঁদের বিয়ের খুঁটিনাটি সহজে ফাঁস হয়ে যাক। সূত্রের খবর, বিয়ের আয়োজন হবে রণবীরের বান্দ্রার বাড়িত ‘বাস্তু’তেই। “বিয়ের সমস্ত অনুষ্ঠান বাস্তুতে অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। দুই অভিনেতাই তাঁদের ঘনিষ্ঠ পরিবার এবং বন্ধুদের বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন,” জানিয়েছে পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র।

    আরও পড়ুন- ভারতে মিলল ১০ গুণ বেশি ক্ষতিকর XE Recombinant ভাইরাস! প্রথম আক্রান্ত মুম্বইয়ে

    বেশ কিছুকাল ধরেই প্রেম করছিলেন রণবীর ও আলিয়া। সোনম কাপুরের বিয়েতে তাঁদের প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা গিয়েছিল এবং তারপর থেকেই দুই তারকার সম্পর্কের কথা প্রকাশ্যে আসতে থাকে। ২০২০ সালে রণবীর কাপুর জানিয়েছিলেন মহামারী না হলে তাঁরা সেই বছরই গাঁটছড়া বাঁধতেন। এই বছরের শুরুর দিকে, আলিয়া এবং রণবীর দু’জনেই বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেন কিন্তু সেই সময়ে বিয়ের পরিকল্পনার বিষয়ে বিশদে কিছুই জানা যায়নি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর