Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt wedding : রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রথম মুখ খুললেন ক্যাটরিনা! নায়িকার প্রতিক্রিয়া দেখে অবাক নেটিজেন

Ranbir Kapoor Alia Bhatt wedding : রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রথম মুখ খুললেন ক্যাটরিনা! নায়িকার প্রতিক্রিয়া দেখে অবাক নেটিজেন

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রথম মুখ খুললেন ক্যাটরিনা! নায়িকার প্রতিক্রিয়া দেখে অবাক নেটিজেন

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রথম মুখ খুললেন ক্যাটরিনা! নায়িকার প্রতিক্রিয়া দেখে অবাক নেটিজেন

Ranbir Kapoor Alia Bhatt wedding : টানা চার বছরের সম্পর্কে ইতি টেনে দিয়েছিলেন রণবীরই। মন ভাঙে ক্যাটরিনার। তার পর থেকে দীর্ঘদিন ছিলেন সিঙ্গল। কিন্তু পরবর্তী সম্পর্কে যেতে বেশি সময় নেননি রণবীর।

  • Share this:

    #মুম্বই: এক সময়ে তিক্ততার সঙ্গে সম্পর্ক শেষ করেছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। টানা চার বছরের সম্পর্কে ইতি টেনে দিয়েছিলেন রণবীরই। মন ভাঙে ক্যাটরিনার। তার পর থেকে দীর্ঘদিন ছিলেন সিঙ্গল। কিন্তু পরবর্তী সম্পর্কে যেতে বেশি সময় নেননি রণবীর। ক্যাটরিনারই প্রিয় বান্ধবী তখন আলিয়া ভাট।

    সেই আলিয়ার সঙ্গেই ২০১৭ সালে ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং এর সময় থেকে সম্পর্কে জড়ান রণবীর। আলিয়ার সঙ্গেও বেশ কিছুটা দূরত্ব তৈরি হয় ক্যাটরিনা। কিন্তু আজ সেই সমস্ত দূরে রেখে আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ। রণবীরের সঙ্গে তিক্ততায় ভেঙে যাওয়া সম্পর্কের পরেও ক্যাটরিনার থেকে এমন প্রতিক্রিয়া আশা করেননি অনেকেই। কিন্তু সবাইকে এক প্রকার অবাক করে দিলেন তিনি।

    রণবীর ও আলিয়াকে বিয়ের জন্য শুভেচ্ছা জানালেন ক্যাটরিনা। না, কোনও পোস্টের তলায় গিয়ে কমেন্টে নয়। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের স্টোরিতে শেয়ার করলেন আলিয়া ও রণবীরের বিয়ের ছবি। তার সঙ্গে লিখলেন, "দুজনকেই অনেক শুভেচ্ছা। অনেক ভালবাসা ও শুভকামনা আলিয়া ও রণবীর।" এই পোস্ট মুহূর্তে নজর কেড়েছে নেটিজেনদের।

    আরও পড়ুন- পাঁচ বছরের প্রেমের আখ্যান! কখনও শ্যাম্পেন, কখনও কেক কেটে রালিয়ার নতুন যাত্রা শুরু

    ক্যাটরিনা নিজেও এখন সুখী। ২০২১ এর ডিসেম্বর থেকে তিনি ভিকি কৌশলের ঘরনি। সুখে সংসার পেতেছেন তাঁরা। তা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তাই রণবীর এখন তাঁর জীবনে সামান্য অতীত মাত্র। তাই রণবীর আলিয়াকে শুভেচ্ছা জানাতে দুবার ভাবেননি ক্যাটরিনা।

    এমনকি রণবীর আলিয়ার বিয়ের আসরের থেকে বেশ কিছু ছবি লাইকও করেছেন ক্যাটরিনা কাইফ। প্রসঙ্গত, অজব প্রেম কি গজব কাহানি, রাজনীতি, এই ছবি গুলির সময়ে সম্পর্কে জড়ান রণবীর ও ক্যাটরিনা। কিন্তু চার বছর পরেই রণবীরের ভবঘুরে মন আর স্থায়ী হয়নি ক্যাটরিনার সঙ্গে। অবশেষে তিনি আলিয়ার কাছেই খুঁজে পেলেন স্থায়ী ঠিকানা। নবদম্পতির ভালবাসায় মাখা ছবি দেখে মুগ্ধ নেটিজেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Katrina kaif, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর