ব্রহ্মাস্ত্র-র নিয়ে সিনেমা হলে আসছেন রণবীর-আলিয়া ! জানুন কবে, কখন, কোথায়

photo source collected

লোকে তো ধৈর্য হারাবেই! প্রায় বছর তিনেক হতে চলল ছবির কাজ চলছে, সে আর শেষ হতেই চাইছে না!

  • Share this:

#মুম্বই: "শুধু তো আর দর্শকরাই নন, এমনকি আমরা যাঁরা এই ছবির কাজ করছি, তাঁরাও অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমাদের সবার মনেই কেবল একটাই প্রশ্ন- কবে মুক্তি পাবে ছবিটা? আপাতত আমি শুধু এটুকুই বলব যে এত দিন ধরে যখন অপেক্ষা করাই হল, তখন না হয় আরেকটু সই! খুব তাড়াতাড়ি এই প্রতীক্ষারও অবসান হবে", সম্প্রতি এই কথা জানিয়েছেন মৌনি রায় (Mouni Roy)। প্রসঙ্গ অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukerji) ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির মুক্তির তারিখ!

তা, লোকে তো ধৈর্য হারাবেই! প্রায় বছর তিনেক হতে চলল ছবির কাজ চলছে, সে আর শেষ হতেই চাইছে না! এর একটা কারণ অবশ্যই ছবির অভিনেতা তালিকা- আলিয়া ভাট (Alia Bhatt), রণবীর কাপুর (Ranbir Kapoor), মৌনি রায়, ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia), নাগার্জুন আকিনেনি (Nagarjuna Akkineni), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং এক অতিথি শিল্পী হিসেবে শাহরুখ খান (Shah Rukh Khan)- সবার ডেট ম্যানেজ করা তো আর চাট্টিখানি কথা নয়। তার উপরে জাঁকিয়ে বসেছে করোনা, সব মিলিয়ে দেরি হচ্ছেই ছবি মুক্তি পেতে।

তবে, মৌনি যেমন বলছেন, তেমনই আশার আলো দেখিয়েছেন ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তিও। তিনি বলছেন যে ২০২২ সালের গরমের ছুটির সময়ে প্রেক্ষাগৃহে আপাতত এই ছবির মুক্তির দিনক্ষণ ধার্য করা হয়েছে। যেটুকু কাজ বাকি আছে, তা এই বছরের অক্টোবর কী নভেম্বর মাস নাগাদ সেরে ফেলবেন অয়ন। তার পরেই মুক্তি পাবে দেশের পৌরাণিক গাথার সংমিশ্রণে তৈরি এই সায়েন্স ফিকশন।

অবশ্য, করোনাই আপাতত এই ছবি তৈরির কাজ শেষ হওয়ার পথে একমাত্র বাধা নয়। এই বছরে একসঙ্গে ঘর বাঁধতে চলেছেন আলিয়া এবং রণবীর। সেই মতো মুম্বইয়ে তাঁদের একটি পুরনো বাংলার মেরামতির কাজেও টাকা ঢেলেছেন নায়ক। জানা গিয়েছে যে ঘূর্ণিঝড় তাউকতাইয়ের (Cyclone Tauktae) প্রভাবে আপাতত সেই বাংলো এবং তার সামনের অংশের বেশ বিধ্বস্ত দশা। বলা বাহুল্য, নায়ক এখন সেখানেও মন দেবেন, মাঝে মধ্যেই তার তদারকিতে ব্যস্ত থাকেন তিনি। সব মিলিয়ে বলা মুশকিল যে নির্মাতারা দাবি করলেও পরের বছরে গরমে ছবি মুক্তি পাবে কি না!

Published by:Piya Banerjee
First published: