Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt Marriage: নিজের ব্যাচেলর ট্রিপ-এ কোন ৩ বলি তারকাকে চান রণবীর কাপুর? পড়ুন

Ranbir Kapoor Alia Bhatt Marriage: নিজের ব্যাচেলর ট্রিপ-এ কোন ৩ বলি তারকাকে চান রণবীর কাপুর? পড়ুন

রণবীর আলিয়ার বিয়ের তারিখ নিয়ে নানা মুণির নানা মত! কেউ বলছেন, ১৭ এপ্রিল সাত পাকে বাঁধা পড়বেন কপোত-কপোতি। কেউ আবার বলছেন ১৪ এপ্রিল সেই শুভ দিন। তবে, এটুকু নিশ্চিত, চলতি মাসের ১৩ থেকে ১৭ তারিখের মধ্যেই বিয়ে করছেন রণবীর-আলিয়া

  • Share this:

    #মুম্বই: বলিউডে এখন সবথেকে চর্চিত ইস্যু রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ে! যদিও এখনও বিয়ের তারিখ নিশ্চিত নয়, তবে এপ্রিলের মাঝেই সাতপাকা বাঁধা পড়বেন 'রালিয়া'! রণবীর-আলিয়ার ব্যাচেলর পার্টি নিয়েও জল্পনা-কল্পনার কমতি নেই! কিন্তু জানেন কী, বহু আগেই, ২০১৬ সালে রণবীর কাপুর ঠিক করে রেখেছিলেন তাঁর ব্যাচেলর পার্টিতে কে-কে যাবেন! তখন আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত পর্যন্ত হয়নি!

    ২০১৬ সালের নভেম্বর মাসে 'সামশেরা' তারকা হাজির হয়েছিলেন করণ জোহরের শো 'কফি উইথ করণ'-এ! ছিলেন ইন্ডাস্ট্রির আরেক রণবীর, রণবীর সিং-ও! সেখানেই বলিউডের 'চকোলেট বয়' রণবীর কাপুর জানান, তিনি যখন বিয়ে করবেন, ব্যাচেলর ট্রিপে সঙ্গে করে নেবেন ইন্ডাস্ট্রির ৩ তারকাকে! তাঁরা কারা ? শাহরুখ খান, সৈফ আলি খান ও অদিত্য রয় কাপুর। সেই সময় রণবীরের এই উত্তরে 'বাজিরাও মস্তানি' অভিনেতা ঠাট্টা করে বলেছিলেন, '' আমায় ব্যাচেলর পার্টিতে ডাকবে না? আমি আর এই শোয়ে আসব না! তোমার সঙ্গে তো না-ই!''

    আরও পড়ুন: বিয়ের পর এখানেই নাকি মধুচন্দ্রিমায় যাচ্ছেন রণবীর ও আলিয়া

    এ তো গেল রণবীর কাপুরের ভাবনা, ২০১৬ সালের! তখনও তাঁর বিয়ের কোনও পরিকল্পনা ছিল না! আলিয়া-ও তাঁর জীবনে আসেননি! কিন্তু এখন, তিনি হবু বিয়ের পাত্র! আর কিছুদিনের মধ্যেই বাজবে বিয়ের সানাই! এবার আর প্ল্যানিং স্তরে নয়, সত্যিই আর কিছুদিনের মধ্যে ধুমধাম করে হবে রণবীর কাপুর-আলিয়া ভাটের ব্যাচেলর পার্টি! সেই পার্টিতে কি আমন্ত্রিত হবেন শাহরুখ, সৈফ আর আদিত্য রয় কাপুর? দুই খানের কথা জানা না গেলেও, রণবীর-আলিয়ার ব্যাচেলর পার্টিতে নিমন্ত্রিত আদিত্য রয় কাপুর!

    সম্প্রতি প্রকাশ্যে এসে রণবীর কাপুরের ব্যাচেলর পার্টির আমন্ত্রিতদের লম্বা তালিকা। সেই তালিকায় অভিনেতা আদিত্য রয় কাপুরের পাশাপাশি রয়েছেন  অর্জুন কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, নিজের বাড়িতেই ব্যালেচর পার্টির আয়োজন করেছেন রণবীর। এই তিনজন ছাড়াও থাকবেন রণবীরের ইন্ডাস্ট্রির কিছু বন্ধু ও ছোটবেলার বন্ধুরা।

    আরও পড়ুন: নাতনির বিয়ে দেখে যেতে চান আলিয়ার দাদু, সামাজিক মাধ্যমে ভাইরাল রালিয়ার বিয়ের ‘আমন্ত্রণপত্রও’!

    রণবীর আলিয়ার বিয়ের তারিখ নিয়ে নানা মুণির নানা মত! কেউ বলছেন, ১৭ এপ্রিল সাত পাকে বাঁধা পড়বেন কপোত-কপোতি। কেউ আবার বলছেন ১৪ এপ্রিল সেই শুভ দিন। তবে, এটুকু নিশ্চিত, চলতি মাসের ১৩ থেকে ১৭ তারিখের মধ্যেই বিয়ে করছেন রণবীর-আলিয়া। বাবা-মার মতো চেম্বুরের আর কে হাউজেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর। জানা যাচ্ছে, রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন শাহরুখ খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, জোয়া আখতার-রা। আলিয়ার দিদা এন রাজদানের শারীরিক অবস্থা স্থিতিশীল নয়। তাঁর শেষ ইচ্ছে আলিয়ার বিয়ে দেখার। সে কথা মাথায় রেখেই ঠিক হয়েছে বিয়ের দিন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর