Home /News /entertainment /
Ranbir Alia Wedding Time: কাউন্টডাউন শুরু! রণবীর-আলিয়ার বিয়ে আজ! কখন শুরু 'রালিয়ার' বিয়ের অনুষ্ঠান? জানালেন ঋষি-পত্নী নীতু...

Ranbir Alia Wedding Time: কাউন্টডাউন শুরু! রণবীর-আলিয়ার বিয়ে আজ! কখন শুরু 'রালিয়ার' বিয়ের অনুষ্ঠান? জানালেন ঋষি-পত্নী নীতু...

সাত পাকে বাঁধা রণবীর-আলিয়া!

সাত পাকে বাঁধা রণবীর-আলিয়া!

Alia Bhatt-Ranbir Kapoor wedding: সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ব্রহ্মাস্ত্রের সহ-অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাট! শুধু বলিউড নয়, গোটা দেশের নজর এখন সেই বিয়ের দিকেই।

  • Share this:

    আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে এই মুহূর্তে দেশের বিনোদন জগতের সবচেয়ে বড় খবর (Alia Bhatt-Ranbir Kapoor wedding)। টানা প্রায় পাঁচ বছরের ডেটিংয়ের পরে আজ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ব্রহ্মাস্ত্রের সহ-অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাট! শুধু বলিউড নয়, গোটা দেশের নজর এখন সেই বিয়ের দিকেই। আজ, ১৪ এপ্রিল, বেলা দুটোর (Ranbir Alia Wedding Time) দিকে শুরু হতে চলেছে বিয়ের মূল অনুষ্ঠান।

    আরও পড়ুন : নারীরা এমনকি সঙ্গীকেও বলেন না 'এই' পাঁচটি বিষয়! জানেন কোনগুলি?

    বুধবারই মুম্বাইয়ের পালি পাহাড়ে রণবীর কাপুরের বাসভবন বাস্তুতে প্রাক-বিবাহের উৎসব অনুষ্ঠিত হয়। করিনা কাপুর খান, কারিশমা কাপুর, করণ জোহর, মহেশ ভাট, অয়ন মুখোপাধ্যায় এবং অন্যান্য ঘনিষ্ঠজনেরা আর-কে হাউসে পৌঁছেছেন ইতিমধ্যেই। বুধবারই বাড়িতে আসতে শুরু করেছেন অতিথিরা। ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন আলিয়া ভাটের দুই হবু ননদ, করিশ্মা কাপুর ও করিনা কাপুর।

    রণবীর কাপুরের মা নীতু কাপুর জানিয়ে দিলেন বিয়ে কবে। ১৪ তারিখ, মানে বৃহস্পতিবারই বিয়ে হচ্ছে  (Ranbir Alia Wedding Time) আলিয়া ভাট আর রণবীর কাপুরের। ইতিমধ্যেই সঙ্গীত ও মেহেন্দির টুকরো ছবি ভেসে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

    বুধবারই নীতু কাপুর জানিয়ে দিলেন, তাঁর ছেলে রণবীরের বিয়ে ১৪ এপ্রিল বৃহস্পতিবার  (Ranbir Alia Wedding Time)। এ ক’দিন যাবৎ বিয়ের দিন নিয়ে নানা সংশয় এবং দ্বিধা তৈরি হয়েছিল অনুরাগী এবং ভক্ত মহলে। সেই সমস্ত সংশয়ের অবসান ঘটিয়ে নীতু কাপুর মুম্বইয়ের সংবাদমাধ্যমকে জানালেন, বিয়ের (Alia Bhatt-Ranbir Kapoor wedding) পাগড়ি পরা উৎসব শুরু হবে সকাল ১১টায়। মহরৎ এবং ‘ফেরে’ নেওয়া হবে দুপুর ২টো থেকে ৩টের মধ্যে।

    আরও পড়ুন : 'হবু বউমা আলিয়া ঠিক কেমন?' বিয়ের আগেই মুখ খুললেন শাশুড়ি মা নীতু কাপুর

    হাসি মুখে নীতু বলেছেন, ‘‘আলিয়া বেস্ট বউ।’’ আর পাশে দাঁড়িয়ে থাকা রিদ্ধিমা কপূর সহানি জানিয়েছেন, আলিয়ার মতো ‘মিষ্টি মেয়ে’ আর কেউ নেই। আর কয়েক ঘণ্টার অপেক্ষা (Alia Bhatt-Ranbir Kapoor wedding), বিয়ে বাড়িতে এসে গিয়েছেন করিনা এবং করিশ্মা। হাতে মেহেন্দি করেছেন পাত্রীর বাবাও।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Alia Bhatt, Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Ranbir alia wedding

    পরবর্তী খবর