Home /News /entertainment /
Pratik-Sonamoni: বড় পর্দায় মোহর-শঙ্খ? রথযাত্রার খিচুড়িভোগে প্রতীক-সোনামণি, নতুন খবর রানার

Pratik-Sonamoni: বড় পর্দায় মোহর-শঙ্খ? রথযাত্রার খিচুড়িভোগে প্রতীক-সোনামণি, নতুন খবর রানার

Pratik-Sonamoni-Rana: রানার শো ‘ভজহরি রান্না’-র মূল গানটিও গেয়েছেন প্রতীক। সেখানেও সোনামণিকে দেখা যাবে।

  • Share this:

    #কলকাতা: ২০২১ সালে এক বার জল্পনা উস্কে দিয়েছিলেন প্রযোজক রানা সরকার। তাঁর ছবিতে জুটি বাঁধবেন পর্দার জনপ্রিয় জুটি প্রতীক সেন এবং সোনামণি সাহা। 'মোহর' ধারাবাহিকের পর তাঁদের নিয়ে মাতামাতি শুরু হয়েছে দর্শকমহলে। এমনকি বাস্তবেও তাঁদের সম্পর্ক নিয়ে রয়েছে নানা গুঞ্জন। ২০২২ সালের রথযাত্রা উপলক্ষে সেই জল্পনায় আবারও ইন্ধন রানার।

    ২০২১ সালে একটি অনুষ্ঠানে রানার সঙ্গে প্রতীক এবং সোনামণি একটি ছবি তোলেন। ছবির সঙ্গে রানা লেখেন, ‘জীবনে কোন নতুন মোড়ে শঙ্খ-মোহর? ধুম তানা না না…সঙ্গে রানা!’ তখনও ধারাবাহিকটি দুরন্ত গতিতে চলছিল। এখন সেই ধারাবাহিক শেষ হয়েছে। পর্দায় সেই জুটিও ভেঙেছে। সোনামণি জুটি বেঁধেছেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘ডিঙ্কা’ ওরফে সপ্তর্ষি মৌলিকের সঙ্গে। ধারাবাহিকের নাম 'এক্কা দোক্কা'। শুরু হবে খুব তাড়াতাড়ি। অন্য দিকে 'সাহেবের চিঠি' ধারাবাহিকে প্রতীকের নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায়।

    আরও পড়ুন: 'এক্কা দোক্কা'র কারণে বন্ধ হয়ে যাচ্ছে 'আয় তবে সহচরী'? কী জানালেন কণীনিকা?

    রানা শনিবার চারটি ছবি পোস্ট করেছেন ফেসবুকে। যেখানে শঙ্খ এবং মোহরের আলাদা আলাদা ছবি রয়েছে। এবং খিচুড়ি ভোগ খাওয়ার ছবি। এক মহিলা এবং পুরুষের হাতও রয়েছে তার সঙ্গে। রানাকে যোগাযোগ করা হলে তিনি জানান, এই ছবি তাঁর অফিসের রথযাত্রার অনুষ্ঠানের ছবি। যেখানে সোনামণি উপস্থিত ছিলেন। কিন্তু শ্যুটিংয়ে ব্যস্ততার কারণে প্রতীক অনুষ্ঠানে যেতে পারেননি। কিন্তু রানা তাঁর জন্য আলাদা করে খিচুড়ি পাঠিয়েছিলেন সেটে। সেই খিচুড়ি খাওয়ার ছবি রানাকে পাঠিয়েছিলেন প্রতীক। সোনামণির ছবির সঙ্গে প্রতীকের হাতের ছবি দিয়েছিলেন ফেসবুকে। কিন্তু তাতে খুশি নন ভক্তরা। প্রতীকের ছবি দেখতে চেয়েছিলেন সবাই। ভক্তদের অনুরোধ রাখতে সেট থেকেই নিজের ছবি পাঠান প্রতীক। তার পরে সেই সব জুড়ে একসঙ্গে পোস্ট করেন রানা। লেখেন, 'অনেক সাধাসাধির পর একটা ছবি পাঠিয়েছেন সাহেব।'

    রানা নিউজ18 বাংলাকে বলেন, ''ওরা দু'জনেই আমার খুব ভাল বন্ধু। ওদের নিয়ে ছবি বানাব বলে ভাবছি। খুব ইচ্ছে রয়েছে। সে সব নিয়ে ভাবনা চিন্তা শুরু হয়েছে।'' প্রতীক-সোনামণিকে নিয়ে প্রেম বা বন্ধুত্ব নিয়ে যে বিস্তর চর্চা হয় দর্শকমহলে! রানার কথায়, ''ভাল তো, যত চর্চা হবে, তত ওদের ব্র্যান্ডিং হবে।''

    আরও পড়ুন: প্রতি বছরের মতো এ বারও মহা সমারোহে রথযাত্রা ও জগন্নাথপুজোর আয়োজন করলেন ইন্দ্রাণী, দেখুন ছবি

    রানার শো ‘ভজহরি রান্না’-র মূল গানটিও গেয়েছেন প্রতীক। সেখানেও সোনামণিকে দেখা যাবে। ভক্তদের পাশাপাশি তাঁদের জুটি 'মোহদীপ'কে (ভক্তদের দেওয়া নাম) অটুট রাখতে সাহায্য করছেন রানাও।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Rana sarkar

    পরবর্তী খবর