Home /News /entertainment /
Ram Gopal Varma Booked: লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, বিপাকে পরিচালক রাম গোপাল ভার্মা

Ram Gopal Varma Booked: লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, বিপাকে পরিচালক রাম গোপাল ভার্মা

Ram Gopal Varma Booked

Ram Gopal Varma Booked

ছবি মুক্তির আগে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্তু টাকা শোধ করেননি। (Ram Gopal Varma Booked)

  • Share this:

    #মুম্বই: আর্থিক প্রতারণার অভিযোগ বলিউডের জনপ্রিয় পরিচালক রাম গোপাল ভার্মার বিরুদ্ধে। হায়দরাবাদ পুলিশ পরিচালক রাম গোপাল ভার্মার বিরুদ্ধে একটি প্রযোজনা সংস্থার সঙ্গে ৫৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে মামলা করেছে। অভিযোগকারীর দাবি, পরিচালক 'দিশা' সিনেমা নির্মাণের জন্য তাঁর কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন এবং সেই ছবি মুক্তির আগে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্তু টাকা শোধ করেননি। (Ram Gopal Varma Booked)

    জানা গিয়েছে, ওই প্রযোজনা সংস্থার মালিক কোপ্পাডা শেখর রাজু অভিযোগ তুলেছেন, রাম গোপাল ভার্মার বিরুদ্ধে। পুলিশকে তিনি জানিয়েছেন, ২০১৯ সালে এক বন্ধুর মাধ্যমে রাম গোপাল ভার্মার সঙ্গে পরিচয় হয়েছিল তাঁর। এরপর ২০২০-এর জানুয়ারিতে 'দিশা' নামের একটি তেলগু ছবি তৈরির জন্য তাঁর থেকে ৮ লক্ষ টাকা চান রাম গোপাল। কয়েক সপ্তাহ পর ফের ওই একই কারণে তাঁর থেকে ২০ লক্ষ টাকা ধার নিয়েছিলেন 'রঙ্গিলা' খ্যাত পরিচালক।

    আরও পড়ুন: সবুজ বিশ্বের লক্ষ্যে দারুণ উদ্যোগ হাওড়া পুলিশের! জানুন

    ছ'মাসের মধ্যে সেই অর্থ ফেরত দিয়ে দেবেন বলে নিশ্চিতও করেছিলেন। কিন্তু তা ফেরত দেওয়া তো দূর অস্ত, ফের প্রযোজনা সংস্থাটির কাছে হাত পাতেন পরিচালক বলে অভিযোগ। ছবিটি ২০১৯ সালে হায়দরাবাদের কাছে একজন পশুচিকিৎসকের গণধর্ষণ এবং হত্যার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল। ঘটনায় অভিযুক্ত চারজন ব্যক্তি পরে পুলিশি এনকাউন্টারে নিহত হয়।

    আরও পড়ুন: স্ত্রীকে কুপিয়ে থানায় হাজির স্বামী, মালদহে রক্তারক্তি কাণ্ড!

    ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৪১৭, ৪২০, ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে রাম গোপাল ভার্মার বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, যে ছবি মুক্তির সময় বা তার আগে টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেন রাম গোপাল ভার্মা। কিন্তু অভিযোগকারী ২০২১ সালের জানুয়ারি মাসে জানতে পারেন যে ছবির পরিচালক ওই ছবির প্রযোজক নন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Crime News, Ram Gopal Varma

    পরবর্তী খবর