Rakhi-Mika Kiss Controversy: জবরদস্তি চুম্বন করলেন মিকা আর মা কি না তাঁকেই বললেন মরতে! মুখ খুললেন মর্মাহত রাখি

নিজের মনের কথা হোক বা অন্যের রসালো কেচ্ছা, কোনও কিছু নিয়েই মুখ খুলতে ভয় পান না তিনি।

নিজের মনের কথা হোক বা অন্যের রসালো কেচ্ছা, কোনও কিছু নিয়েই মুখ খুলতে ভয় পান না তিনি।

  • Share this:

#মুম্বই: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) হচ্ছেন এমন একজন মহিলা যাকে বলিউড সমঝে চলে। মানে যাকে বলে একে মা মনসা তায় ধুনোর গন্ধ! তবে খুব বড় কিছু না হলে কেউ যেচে পড়ে তাঁর সামনে ধুনোর গন্ধ দিতে যান না। রাখি স্পষ্টবক্তা হিসাবে পরিচিত। কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এখন একটু লাইমলাইট কেড়ে নিয়েছেন ঠিকই, তবে এই স্কুলে আগে প্রিন্সিপাল ছিলেন রাখি। নিজের মনের কথা হোক বা অন্যের রসালো কেচ্ছা, কোনও কিছু নিয়েই মুখ খুলতে ভয় পান না তিনি।

তবে এই অতি ঠোঁটকাটা স্বভাবের জন্যও অনেকে এড়িয়ে চলেন রাখিকে। তাঁকে 'মন্দ মেয়ে' বলে দাগিয়ে দিতেও ছাড়ে না এই সমাজ। রাখির অবশ্য তাতে ভারী বয়েই গিয়েছে। অনেক ছোটবেলা থেকেই তিনি নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত হ্যান্ডেলের মাধ্যমে তিনি ভক্তদের সঙ্গে নিজের জীবনের সব ঘটনাই শেয়ার করেন। যাঁদের জন্য তাঁর আজ এত জনপ্রিয়তা তাঁদের কাছে কিছু লুকনোর প্রয়োজন আছে বলে তিনি মনে করেন না। একসময় বলিউডে নিজের পায়ের তলার মাটি তৈরি করতে প্রাণপাত করতে হয়েছে রাখিকে। সে ভাবে কেউ জানাশোনা ছিল না ইন্ডাস্ট্রিতে। সে ভাবে ছিল না প্রথাগত শিক্ষা। তবুও তিনি একাই লড়ে গিয়েছেন।

বলিউডে যেতে চেয়েছিলেন বলে তাঁর পরিবার তাঁকে ত্যজ্য করেছিল। মুখ ফিরিয়ে নেন তাঁর মাও। কিন্তু তাতেও বিশেষ আমল দেননি রাখি। কারণ যে পরিবেশে তিনি মানুষ হয়েছেন সেটা অসহ্য হয়ে উঠেছিল তাঁর কাছে। তাই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়ে তাঁর কোনও আক্ষেপ নেই। একসময় রাখির মতো অভিনেত্রী হবেন বলে বাড়ি থেকে পালিয়ে যান তাঁর কাকার মেয়েরাও। আর এতে রাখির পরিবার আরও চটে যায়। তিক্ততা এমন জায়গায় চলে যায় যে রাখির বাবার শেষকৃত্যেও যেতে বাধা দেওয়া হয় তাঁকে।

মিকা সিংয়ের (Mika Singh) সঙ্গে রাখির চুম্বন বিতর্ক গোটা দেশের জনতা জানে। এই ঘটনায় ভয়ঙ্কর ক্ষুব্ধ হয়েছিলেন রাখির মা। তিনি রাখির মৃত্যু কামনাও করেন সেই জন্য! তবে রাখি মাকে বোঝান যে এই অযাচিত বিতর্কও তাঁর কেরিয়ারের একটি অংশ। যদিও এত কিছুর পরেও রাখি নানা বিপদে-আপদে মায়ের পাশে দাঁড়িয়েছেন, মা মেয়ের সম্পর্কে কোনও ফাটল নেই বলেই দাবি করেছেন তিনি।

Published by:Siddhartha Sarkar
First published: