হাসপাতালে অসুস্থ মাকে দেখে হাউ হাউ কান্না! তবুও বিগবস থেকে ছাড়া পেলেন না রাখি সাওয়ান্ত !

তাঁর মা হাসপাতালে ভর্তি। সেখান থেকে ভিডিও কলে মেয়ের সঙ্গে কথা বলেন তিনি।

তাঁর মা হাসপাতালে ভর্তি। সেখান থেকে ভিডিও কলে মেয়ের সঙ্গে কথা বলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: রাখি সাওয়ান্ত। এই নামটাই যথেষ্ট। বলিউডে এত বড় ড্রামাকুইন আর কেউ নেই। তিনি অভিনয় কেমন করেন, সেসব পরের বিষয়। আসল কথা হল তিনি জানেন কিভাবে খবরে থাকতে হয়। এমন কিছু কাণ্ড তিনি ঘটান যাতে মানুষ তাঁকে নিয়ে ভাবতে বাধ্য হয়। সেভাবে কিছু না করলেও রাখি নিয়ে চর্চা লেগেই থাকে। কখনও তিনি বলেন, তাঁর নাকি বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু স্বামীর নাম তিনি বলবেন না। এক মাথা সিঁদুর পরে তিনি ক্যামেরার সামনে চলে আসেন। প্রেস কনফারেন্স করেন। আবার কখনও নিজের পুরনো বয়ফ্রেন্ডকে শায়েস্তা করতে হাতে ত্রিশুল নিয়ে অদ্ভুত ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

    View this post on Instagram

    A post shared by ColorsTV (@colorstv)

    এ হেন রাখি এখন এন্ট্রি নিয়েছেন বিগবস ১৪-তে। আর সেখানে গিয়েই আবার নাটক শুরু তাঁর। মাঝরাতে কাঁদতে কাঁদতে বলছেন, "আমি কেন কাঁদছি জানি না? আমি কাঁদছি নাকি? আমার ওপর ভূতে ভর করেছে।" আবার আলু কাটতে কাটতে বলেন, "আলু খেলে হার্টব্লক খুলে যাবে।" তাঁর এই সব কাণ্ডে বিগবসের টিআরপি আবার উঠতে শুরু করেছে।

    তবে এবার রাখির মা অসুস্থ। সম্প্রতি বিগবস হাউসে তা নিয়ে রাখি হাউ হাউ করে কাঁদলেন। তাঁর মা হাসপাতালে ভর্তি। সেখান থেকে ভিডিও কলে মেয়ের সঙ্গে কথা বলেন তিনি। খুব একটা সিরিয়াস অবস্থা নয় মায়ের। মাকে হাসপাতালে দেখেই হাউ হাউ করে কান্না। তিনি মাকে বলেন, 'তোমার জন্য আমি এখানে উপোস করব। আমি কোনও ভাবেই তোমাকে হারাতে পারবো না। আমি কয়েকদিনের মধ্যেই এখান থেকে বেরিয়ে আসছি। সেকদিন তুমু সুস্থ থেকো।" রাখির মা বলছেন, 'আমি ঠিক আছি।" এবং তিনি জ্যাসমিনকে বলেন, যে তাঁর মেয়ে সব সময় সত্যি কথা বলে। রাখিকে যেন তিনি অবিশ্বাস না করেন। তবে এত কিছুর পরও বিগবস থেকে ছাড়া মেলেনি রাখির। তাঁকে সেখানেই থাকতে হবে। এখন দেখার নতুন কি নাটক করেন তিনি !

    Published by:Piya Banerjee
    First published: