Home /News /entertainment /
Rajkummar Rao: ভিক্টোরিয়া ঘুরে দেখলেন, কলকাতার জামাই রাজকুমার ছবির প্রচারের জন্য প্রথম বেছে নিলেন শহরকেই

Rajkummar Rao: ভিক্টোরিয়া ঘুরে দেখলেন, কলকাতার জামাই রাজকুমার ছবির প্রচারের জন্য প্রথম বেছে নিলেন শহরকেই

শহরের পাঁচ তারা হোটেলে সাংবাদিক সম্মেলনে ঢোকার জন্য গাড়ি থেকে নামার পরেই একাধিক ক্যামেরা ছেঁকে ধরল তাঁকে। সাদা টি শার্ট, নানা রঙের প্যাচ কাজ করা ডেনিমের জ্যাকেট এবং নীল ডেনিম। চোখে সানগ্লাস।

  • Share this:

    #কলকাতা: শহরে রাজকুমার রাও। নতুন ছবি 'হিট: দ্য ফার্স্ট কেস'-এর প্রচারের জন্য সবার প্রথমে তাঁরা বেছে নিয়েছেন 'দ্য সিটি অফ জয়' অর্থাৎ কলকাতাকে। এই শহর তো তাঁর কাছে নতুন নয়। তিনি এই বাংলারই জামাই। তাঁর স্ত্রী অভিনেত্রী পত্রলেখা পাল বঙ্গতনয়া। গত নভেম্বরে তাঁদের বিয়েতেও বাঙালি ছোঁয়া ছিল। বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী নববধূর লাল ওড়নায় লিখে দিয়েছিলেন, 'আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম।' পত্রলেখার সঙ্গে ১১ বছরের সম্পর্ক মানেই এই শহরের সঙ্গেও এক দশকের বেশি সময়ের সম্পর্কে জড়িত রাজকুমার।

    সেই বাংলায় পা রাখলেন মঙ্গলবার দুপুরে। শহরের পাঁচ তারা হোটেলে সাংবাদিক সম্মেলনে ঢোকার জন্য গাড়ি থেকে নামার পরেই একাধিক ক্যামেরা ছেঁকে ধরল তাঁকে। সাদা টি শার্ট, নানা রঙের প্যাচ কাজ করা ডেনিমের জ্যাকেট এবং নীল ডেনিম। চোখে সানগ্লাস। হোটেলের বিভিন্ন জায়গায় ফোটোশ্যুট চলল তাঁর। বাংলার জামাইকে ঘিরে রয়েছে সুরক্ষা বলয়। কাজের ফাঁকে কলকাতা ঘুরে দেখলেন তিনি। বাংলার আর এক জামাই পঙ্কজ ত্রিপাঠীর মতো তিনিও ভিক্টোরিয়ার দরজার সামনে দাঁড়িয়ে ছবি তুললেন।

    আরও পড়ুন: ভিক্টোরিয়া মেমোরিয়ালের ধারে ফুচকার স্বাদে বর্ষার তিলোত্তমায় মুগ্ধ পঙ্কজ, রইল তাঁর কলকাতা-অ্যালবাম

    রাজকুমার বললেন, ''আমাদের ছবির গোটা টিম অনেক পরিশ্রম করে এটি বানিয়েছেন। ছবির গল্পকে সেলুলয়েডে রূপ দেওয়ার জন্য নিজেদের সেরাটা দিয়েছেন। ড. শৈলেশ কোলানু অসম্ভব ভাল এক জন পরিচালক। আমার এবং সানিয়ার (মালহোত্রা) ভিতর থেকে সেরাটা বার করে এনেছেন তিনি। আমি যা ছবিই করি না কেন, মানুষ যাতে তা দেখেন এবং পছন্দ করেন, সেই আশাই রাখি। নিজে এই ছবিটা আমি দেখেছি। আমার তো খুব ভাল লেগেছে। দর্শকদের মুখে মুখে প্রচারিত হলেই আরও অনেক মানুষ এই ছবির খবর পেয়ে প্রেক্ষাগৃহে যাবে। বেশ রোমাঞ্চকর অনুভূতি পাবেন আপনারা, সে কথা বলতে পারি।''

    আরও পড়ুন: কলকাতায় এসে কী খেয়ে মন মজল বরুণ-কিয়ারার? সাক্ষাৎকারে নায়ক-নায়িকার খুনসুটি ফাঁস!

    গুলশন কুমার এবং টি সিরিজের নিবেদনে দিল রাজু প্রোডাকশনস প্রযোজিত এই ছবি আগামী ১৫ জুলাই মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Patralekhaa, Rajkummar Rao, Sanya Malhotra

    পরবর্তী খবর