Rajinikanth Corona Vaccine: টিকা নিলেন থালাইভা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার রজনী-কন্যার

করোনার টিকা নিলেন রজনীকান্ত। ছবি: ট্যুইটার।

আজ, বৃহস্পতিবার চেন্নাইয়ে কোভিডের টিকা নেন বছর ৭০ এর অভিনেতা। তবে এটা রজনীকান্তের প্রথম না দ্বিতীয় ডোজ তা জানা যায়নি। জানা যায়নি অভিনেতা কোন টিকা নিয়েছেন।

  • Share this:

    #চেন্নাই: অতিমারির দ্বিতীয় ঢেউয়ে বেসামাল দেশ। হু হু করে বাড়ছে সংক্রমণ। এরই মধ্যে করোনার টিকা (Corona Vaccine) নিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। আজ, বৃহস্পতিবার চেন্নাইয়ে কোভিডের টিকা নেন বছর ৭০ এর অভিনেতা। তবে এটা রজনীকান্তের প্রথম না দ্বিতীয় ডোজ তা জানা যায়নি। জানা যায়নি অভিনেতা কোন টিকা নিয়েছেন।

    ভক্তদের জন্য রজনীর টিকা নেওয়ার ছবি ট্যুইট করেন তাঁর মেয়ে সৌন্দর্য্য। ছবিতে দেখা যাচ্ছে, ছাই রঙা টি-শার্ট ও কালো ট্রাউজার পরে সোফায় বসে রয়েছেন অভিনেতা। মুখে কালো মাস্ক। পিপিই পরে তাঁকে টিকা দিচ্ছেন একজন স্বাস্থ্যকর্মী। পাশেই দাঁড়িয়ে রয়েছেন রজনী-কন্যা। ট্যুইটারে সৌন্দর্য্য লিখেছেন, ‘আমাদের থালাইভা টিকা নিয়েছেন। আসুন আমরা করোনাকে হারাতে একসঙ্গে লড়াই করি।’ ইতিমধ্যেই সৌন্দর্য্যের ট্যুইটে কমেন্টের বন্যা বইতে শুরু করেছে। অনেকে রজনীর সুস্বার্থ্যের জন্য প্রার্থনাও করেছেন।

    সদ্য শেষ হওয়া বিধানসভা নির্বাচনে পালাবদল হয়েছে তামিলনাড়ুর রাজনীতিতে। AIADMK-কে হারিয়ে ক্ষমতায় এসেছে DMK। আরেক সুপারস্টার কমল হাসানের মতো, একুশের বিধানসভা নির্বাচন দিয়েই রাজনীতিতে পা রাখার কথা ছিল থালাইভা রজনীকান্তের। কিন্তু শরীর বাধা হয়ে দাঁড়ানোয় সেই পরিকল্পনা আর সফল হয়নি। শরীরিক অসুস্থতার কারণে গত ডিসেম্বরে হাসপালাতে ভর্তি হন রজনী। সুস্থ হয়ে জানান, ডাক্তারদের পরামর্শে আর রাজনীতিতে পা রাখছেন না। গত মার্চে করোনার টিকার প্রথম ডোজ নিয়েছেন কমল হাসান।

    Published by:Raima Chakraborty
    First published: