Home /News /entertainment /
Raj Kundra: সবে পর্ন মামলায় জামিন পেয়েছেন, এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ ইডি-র

Raj Kundra: সবে পর্ন মামলায় জামিন পেয়েছেন, এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ ইডি-র

পর্ন-কাণ্ডের পর এ বার বেআইনি অর্থ লেনদেনে অভিযুক্ত শিল্পার স্বামী রাজ

  • Share this:

    #মুম্বই: গত সপ্তাহেই ব্যবসায়ী ও বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ দায়ের করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ২০২১ সালে পর্ন ছবি বানানোর অভিযোগে মুম্বই পুলিশ রাজ কুন্দ্রার নামে এফআইআর দায়ের করে। সেই মামলার সূত্রেই এ'বার অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীর রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ আনল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। পর্ন মামলায় রাজকেও গ্রেফতারও করে মুম্বই পুলিশ। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বৃহস্পতিবার আর্থিক অপরাধ সংক্রান্ত বিষয়ে ইডি রাজের বিরুদ্ধে মামলা রুজু করেছে।

    গতবছর ফেব্রুয়ারি মাসে পর্ন মামলায় প্রথম গ্রেফতার করে মুম্বই পুলিশ। মুম্বই পুলিশ ক্রাইম ব্রাঞ্চ মাধ আইল্যান্ডের একটি বাংলোতে রেইড চালিয়ে দেখে সেখানে পর্ন ছবি বানানো হচ্ছে, বহু মহিলা পর্ন ছবির সঙ্গে যু্ক্ত।

    তদন্তে দেখা যায়, এই পর্ন র‍্যাকেটের মাথা শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। রাজের বিরুদ্ধে অভিযোগ, পর্ন ছবি বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মোবাইওল অ্যাপে। পর্নোগ্রাফিগুলো বিক্রি হত হটহিট মুভিস আর হটশটস-এর মত সাবস্ক্রিপশন বেসড মোবাইল অ্যাপ-এ। হটশটস অ্যাপটি বানিয়েছে আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড নামের একটি ফার্ম যেটি ২০১৯ সালে শুরু করেন রাজ কুন্দ্রা। আর্মসপ্রাইম পরবর্তীতে হটশটশস বিক্রি করে দেয় কারনিন লিমিটেড-কে, এটি একটি ইউকে বেসড ফার্ম যার মালিক রাজ কুন্দ্রার শালা তথা শিল্পার ভাই প্রদীপ বক্সি।

    এরপর, গত বছর জুলাই মাসে পর্ন ছবি বানানোর অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। কয়েক মাস জেলে থাকার পরে জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি। পর্ন ব্যবসায় রাজ সরাসরি আইন বহির্ভূত ভাবে বহু টাকা লেনদেনের সঙ্গে জড়িত ছিলেন বলে অভিযোগ ইডি-র। প্রসঙ্গত, পর্ন-কাণ্ডে ইতিমধ্যেই আদালতে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার একটি চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। গত নভেম্বরে রাজ এবং শিল্পার বিরুদ্ধে নিতিন গড়াই নামে এক ব্যবসায়ীও প্রতারণার অভিযোগ দায়ের করেছিলেন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Raj Kundra

    পরবর্তী খবর