Home /News /entertainment /
Raj Chakraborty- Subhashree Ganguly: সন্তানকে নিয়ে তুমুল ঝগড়া রাজ-শুভশ্রীর! ফাঁস হয়ে গেল সেই ভিডিও

Raj Chakraborty- Subhashree Ganguly: সন্তানকে নিয়ে তুমুল ঝগড়া রাজ-শুভশ্রীর! ফাঁস হয়ে গেল সেই ভিডিও

Raj Chakraborty- Subhashree Ganguly

Raj Chakraborty- Subhashree Ganguly

Raj Chakraborty- Subhashree Ganguly:এবার কি একেবারে ক্যামেরার সামনে প্রকাশ্যে ঝগরা বাধালেন রাজ-শুভশ্রী? সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

  • Share this:

    #কলকাতা: টলিউডের চর্চিত দম্পতিদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও পরিচালক রাজ চক্রবর্তী। তবে তাঁদের আরও একটি পরিচয় আছে। তাঁরা ইউভানের বাবা ও মা। ইউভান ইতিমধ্যেই খুদে সেলিব্রিটি হয়ে উঠেছে। আর তার জন্যই এবার কি একেবারে ক্যামেরার সামনে প্রকাশ্যে ঝগড়া বাধালেন রাজ-শুভশ্রী? সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

    সন্তানকে ব্যস্ত রাখার জন্য নানা রকমের গেম এর সঙ্গে পরিচয় করাচ্ছেন রাজ। এক রতিও এই গেমে ডুব দিয়েছে। কিছু বুঝে ওঠার আগেই অন্যকে মেরে কীভাবে এগিয়ে যেতে হয় সেগুলি শিখছে মোবাইল গেম থেকে। আর এই দেখে রেগে আগুন শুভশ্রী। এই নিয়েই রাজ এর সঙ্গে তার তুমুল ঝগড়া।

    শুভশ্রীর মতে কেন এইটুকু বয়সে মুঠোফোনে বন্দি করে রাখা হবে সন্তানকে। তার মাঠে খেলে বেড়ানোর বয়স। এমন দাবি শুনেই রাজ বলেন, "কোথায় পাবো এমন মাঠ"। শুভশ্রীর মতে খুঁজলেই পাওয়া যায় খেলার মাঠ। কিন্তু মোবাইল গেম নৈব নৈব চ। এতে বাচ্চার মনোযোগ নষ্ট হয়। ছোটবেলা থেকেই হিংসা মারামারি শেখে সে। যদিও রাজ চান তাঁর ছেলে হয়ে উঠুক টেকস্যাভি। তাহলেই সে আধুনিক যুগে মানিয়ে নিতে পারবে। কিন্তু শুভশ্রী মনে করেন আগেকার দিনে মহাপুরুষরা মোবাইল নামক যন্ত্রটি ছাড়াই নানারকম অসাধ্য সাধন করেছিলেন।

    মোবাইলে বড়জোর শিশুকে গান শোনানো যেতে পারে। ‌ শিক্ষামূলক ভিডিও দেখানো যেতে পারে। কিন্তু মোবাইল গেম একদম নয়। এইসব তর্কের মাঝেই হাতে বল দিয়ে একরত্তিকে খেলতে পাঠিয়ে দেন শুভশ্রী। অবশেষে রাজ-শুভশ্রী মিলে সিদ্ধান্ত নেন এবার তাঁরা উঠে পড়ে খেলার মাঠ খুঁজবেন সন্তানের জন্য। মোবাইল গেমের মধ্যে বাচ্চাকে বন্দি করে রাখবেন না।

    আরও পড়ুন- 'পথের পাঁচালি'-র শ্যুটিংয়ে ইন্দির ঠাকুরণ অবাক করেছিলেন, ভয় পেয়েছিলেন সত্যজিৎ রায়ও

    এসবের মধ্যে হঠাৎ হাজির পরমব্রত চট্টোপাধ্যায়। তিনিও মনে করেন ছোটদের হাতে মোবাইল গেম মোটেও শোভা পায় না। এতে আদপে ক্ষতি হয়। তবে রাজ-শুভশ্রীর ঝগড়া বাস্তবে হয়নি। রাজ পরিচালিত আসন্ন ছবি 'হাবজি গাবজি'-র জন্য এই ভিডিও। এই ছবিতেও দেখানো হবে মোবাইল গেমে আসক্ত হলে শিশুর উপর কী প্রভাব পড়তে পারে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন পরমব্রত ও শুভশ্রী। আগামী ৩ জুন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Parambrata Chatterjee, Raj Chakrabaorty, Subhashree Ganguly, Yuvaan

    পরবর্তী খবর