হোম /খবর /বিনোদন /
মা-ছেলের মাঝখানে কাঁচের দেওয়াল ! শুভশ্রী-ইউভানের মিষ্টি ভিডিও শেয়ার করলেন রাজ

Subhashree Ganguly and Yuvaan: মা-ছেলের মাঝখানে কাঁচের দেওয়াল ! শুভশ্রী ও ইউভানের ভিডিও ভাইরাল

Subhashree Ganguly and Yuvaan: শুভশ্রী ও ইউভানের আদুরে ভিডিওতে মন মজে নেটিজেনদের !

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly and Yuvaan)। টলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। গোটা টলিউডে শুভশ্রীর ভক্ত সংখ্যা প্রচুর। যে ছবিতেই তাঁকে অভিনয় করতে দেখা যায়, সেটাই সুপারহিট। জিৎ, দেব থেকে শুরু করে ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জমিয়ে কাজ করেছেন তিনি। তবে এখন তিনি শুধু অভিনেত্রী নন। সেই সঙ্গে ছোট্ট ইউভানের মা।

পরিচালক রাজ চক্রবর্তীকে ভালবেসে বিয়ে করেছেন শুভশ্রী। রাজ-শুভশ্রীর(Subhashree Ganguly and Yuvaan) প্রেম কথা কার না জানা! এই জুটি সব সময় প্রেমে মেতে থাকেন। এখন তো আবার রয়েছে ইউভানের ভালবাসা । মাঝে মধ্যেই দেখা যায় ইউভানকে নিয়ে নানা ভিডিও পোস্ট করছেন রাজ ও শুভশ্রী। এই জুটির প্রাণ তাঁদের ছেলে। ছোট্ট ইউভানও তো কম মিষ্টি নয়। কোকড়া চুলের ইউভানের কিউটনেসে মেতে নেটিজেনরা।

সম্প্রতি রাজ চক্রবর্তী (Subhashree Ganguly and Yuvaan)ছেলে ইউভান ও স্ত্রী শুভশ্রীর একটি দারুণ ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে বেড়াতে গিয়েছেন তাঁরা। হোটেলের রুমে রয়েছেন শুভশ্রী। আর ঘরের বাইরে ইউভান। মাকে ঘরে দেখতে পেয়েই ছুটে যায় ছোট্ট ছেলে। কিন্তু মাঝখানে বাধা হয়ে দাঁড়ায় কাঁচের দেওয়াল। ঘরের ভিতরে মাকে দেখে যাবেই ইউভান। কিন্তু কাঁচের ওপারে শুভশ্রী। কি আর করা ! কাঁচের বাইরে থেকেই মাকে ছোঁয়ার চেষ্টা করে ইউভান।

 আরও পড়ুন: ২৩ বছর পর বাঘের দেখা মিলল বক্সা টাইগার রিজার্ভে ! সামনে এল প্রথম ছবি

শুভশ্রীও কাঁচের দেওয়ালের ওপাশ থেকেই ছোট্ট ইউভানকে চুমু খেতে থাকেন। দেওয়ালকে পাত্তা না দিয়েই নিজেদের কথোপকথোনে মেতে ওঠে মা ছেলে। এর পর ঘর থেকে বেরিয়ে ছেলেকে কোলে তুলে নেন শুভশ্রী। আদরে ইউভানকে ভরিয়ে দেন তিনি। কোলে করে নিয়ে যান হোটেলের ব্যালকনিতে। এই ভিডিওটি তুলেছেন রাজ চক্রবর্তী নিজে।

ভিডিও শেয়ার করে তিনি স্ত্রীকে(Subhashree Ganguly and Yuvaan) ট্যাগ করেন। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ ভালবাসায় ভরিয়েছেন ইউভানকে। মাঝে মধ্যেই নানা কিছু তাঁরা পোস্ট করেন। আর তা মুহূর্তেই ভাইরাল হয়। রাজ শুভশ্রীকে মাঝে মধ্যেই দেখা যায় ছেলে কে নিয়ে বেড়াতে যেতে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Subhashree Ganguly, Viral Video, Yuvaan