Home /News /entertainment /

সাত বছর হয়ে গেল, তুমি আসবে বলে... সন্দীপ্তার সঙ্গে ভিডিও শেয়ার করলেন রাহুল

সাত বছর হয়ে গেল, তুমি আসবে বলে... সন্দীপ্তার সঙ্গে ভিডিও শেয়ার করলেন রাহুল

photo source collected

photo source collected

ফের নেট মাধ্যমে গুঞ্জন শুরু হয়, তবে কি সত্যিই এবার প্রেমে পড়লেন রাহুল-সন্দীপ্তা?

  • Share this:

    #কলকাতা:  'তুমি আসবে বলে'। সাত বছর আগের এই ধারাবাহিকের রাহুল ও নন্দিনীকে নিশ্চয় মনে আছে। এই দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল এবং সন্দীপ্তা সেন। তাঁদের প্রেম কাহিনীতে সে সময় জমে উঠেছিল এই ধারাবাহিক। ধারাবাহিকে দেখানো হয়েছিল সন্দীপ্তা আগে থেকেই বিবাহিতা। এবং তাঁর একটি কন্য সন্তান রয়েছে। একটি দুর্ঘটনায় সন্দীপ্তা অর্থাৎ নন্দিনীর স্বামী মারা যায়। এই মৃত্যুর জন্য পরোক্ষভাবে নিজেকে দোষী ভাবতেন রাহুল। এর পর রাহুল-নন্দিনীর বিয়ে। নতুন সংসারে নানা টানা পোড়েন নিয়ে এগোতে থাকে এই দুই জুটির প্রেম কাহিনী।

    এই ধারাবাহিকটি করার সময় থেকেই কানাঘুষো শোনা যায় যে বাস্তবেও এই জুটি প্রেম করছেন। সন্দীপ্তার জন্যই নাকি প্রিয়াঙ্কার সঙ্গে ডিভোর্স হয় রাহুলের। এমন অনেক কথা শোনা যায়। তবে সেই প্রেমে সিলমোহর বসাননি কেউই। নিজেদের ভালো বন্ধু বলেই সব সময় পরিচয় দিয়েছেন রাহুল-সন্দীপ্তা। যদিও এর পর আর কোনও ধারাবাহিকে তাঁদের এক সঙ্গে কাজ করতে দেখা যায়নি। সম্প্রতি রাহুল কাজ করছেন, "দেশের মাটি" ধারাবাহিকে। এখানে রাজার চরিত্রে অভিনয় করছেন তিনি। রুকমা ও তাঁর জুটি দারুণ জনপ্রিয়। রুকমাকে এর আগে কিরণমালা-তে অভিনয় করতে দেখা গিয়েছে। 'খড়কুটো'-তেও আছেন তিনি। কিন্তু সাত বছর কেটে গেলেও কিছুতেই রাহুল বেরোতে পারছেন না 'তুমি আসবে বলে' ধারাবাহিকের স্মৃতি থেকে।

    এই ধারাবাহিকের একটি ভিডিও আজ রাহুল তাঁর সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুকে শেয়ার করেন। নচিকেতার 'তুমি আসবে বলে' গানে দেখা যায় সন্দীপ্তা ও রাহুলকে। ভিডিও শেয়ার করে রাহুল লেখেন, " সাত বছর হয়ে গেল তুমি আসবে বলে-র"। স্টার জলসায় সন্ধ্যে সাতটায় এই সিরিয়াল দেখানো হত। এই পোস্টে রাহুলের ভক্তরা কমেন্ট করতে থাকেন। সেখানে রাহুল তাঁর ভক্তদের কমেন্ট করে জানান, "নচিকেতা সব সময় আমার জন্য লাকি।" দেশের মাটি, তুমি আসবে বলে, কাটাকুটি, জুলফিকর।" এই কমেন্টে রাহুল তাঁর পছন্দের কথা জানান। তবে সন্দীপ্তাকে নিয়ে কয়েক দিন আগেই ইনস্টগ্রামেও একটি ছবি শেয়ার করেছিলেন রাহুল। সেটিও 'তুমি আসবে বলে' ধারাবাহিকের ছিল। এর পর থেকেই ফের নেট মাধ্যমে গুঞ্জন শুরু হয়, তবে কি সত্যিই এবার প্রেমে পড়লেন রাহুল-সন্দীপ্তা? যদিও সে প্রশ্নের উত্তর অজানা। কারণ প্রেম বা বন্ধুত্ব কোন পথে এগোবে কে জানে। তবে প্রেম থাকুক বা না থাকুক তাঁর যে খুব ভালো বন্ধু সে কথা চোখ বুজে বলা যায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Rahul, Sandipta sen, Tumi asbe bole

    পরবর্তী খবর