চলছে না শরীর ! হট পোশাকে শ্যুটিংয়ের মধ্যেই ঘুম রাধিকা আপ্তের ! হাসির ঝড় নেট পাড়ায়

চলছে না শরীর ! হট পোশাকে শ্যুটিংয়ের মধ্যেই ঘুম রাধিকা আপ্তের ! হাসির ঝড় নেট পাড়ায়
photo source Instagram

হঠাৎ মাটিতে বসে ঝিমোতে শুরু করেন তিনি। একেবারে ঘুমিয়েই পড়েন।

  • Share this:

    #মুম্বই: অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘অন্তহীন’-এ রাধিকা আপ্তেকে দেখে ব্যোমকে গিয়েছিল বাঙালি ৷ ‘আবছায়া জানলার কাচ’-এ রাধিকার হাতের ছোঁয়ায় মজেছিল বাঙালি ৷ প্রথমে তো সবাই এই নায়িকাকে ভেবেছিলেন বাঙালিই ৷  এই মরাঠি কন্যার অভিনয় যাত্রা শুরু হয়েছিল বাংলা ছবি ‘অন্তহীন’দিয়েই ৷ বি-টাউনে গুঞ্জন ছিল যে, জিতেন্দ্র’র ছেলে তুষার কাপুরের সঙ্গে প্রেম করতেন রাধিকা ৷ তবে সবটাই গুজব। কারণ রাধিকা কাউকে পাত্তা দেওয়ার মানুষ নন। নিজের কাজ ও পরিবার নিয়েই থাকতে ভালোবাসেন।

    View this post on Instagram

    A post shared by Radhika (@radhikaofficial)

    কিন্তু এই নায়িকার প্রতি সুপ্ত ক্রাশ আছে অনেকেরই। 'মানঝি' ছবির সময় তো নওয়াজ উদ্দিন স্বীকার করে নিয়েছিলেন রাধিকার প্রতি তাঁর সিক্রেট ক্রাশের কথা। বলিটাউনের তাবড় অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন রাধিকা। তবে করোনার জন্য বেশ কয়েক মাস শ্যুটিং থেকে একেবারে দূরে রেখেছিলেন নিজেকে।

    গোটা লকডাউনে একবার মাত্র তাঁকে বাইরে বেরোতে দেখা গিয়েছিল। তাও সামান্য চেক-আপের জন্য ডাক্তার খানায় গিয়েছিলেন তিনি। এছাড়া বাড়িতেই ছিলেন। কিন্তু এখন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। বলিউড বা টলিউডের শ্যুটিং শুরু হয়েছে অনেক দিন। এবার ফের অভিনয়ে ফিরলেন রাধিকা। মুম্বইতে এসে প্রথম দিনের কাজে জয়েন করলেন তিনি। হালকা আকাশি রঙের ওয়েস্টার্ন ড্রেস পরে ফটোশ্যুট করছিলেন নায়িকা। হঠাৎ মাটিতে বসে ঝিমোতে শুরু করেন তিনি। একেবারে ঘুমিয়েই পড়েন। আচমকা ঘুম ভাঙতেই হেসে ফেলেন তিনি। এই ভিডিওটি ইনস্টাতে শেয়ার করে রাধিকা লিখলেন, 'প্লেনের ক্লান্তি। মুম্বই ও শ্যুটিংয়ে ফিরে এলাম বহুদিন পর।'

    Published by:Piya Banerjee
    First published: