R Madhavan: ভক্তের বিয়ের প্রস্তাবে রাজি? সরাসরি প্রত্যাখ্যান করলেন না মাধবন!

শুধু Twitter নয়। নিজের ওই একই ছবি তিনি শেয়ার করেছেন Instagram-এ। সেখানে বেশ কিছু ভালো ভালো কমেন্ট পেয়েছেন তিনি।

শুধু Twitter নয়। নিজের ওই একই ছবি তিনি শেয়ার করেছেন Instagram-এ। সেখানে বেশ কিছু ভালো ভালো কমেন্ট পেয়েছেন তিনি।

  • Share this:

#মুম্বই:

নিজের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা আর মাধবন (R Madhavan)। মেক আপ রুমে মেক আপ আয়নার রিফ্লেকশনে ওই ছবি তুলেছেন তিনি। সেই ছবি নিজের Twitter হ্যান্ডেলে প্রকাশ করে লিখেছেন, “মুম্বই শুট... ফের শুটিং ফ্লোরে ফিরতে পেরে দারুণ লাগছে।”

আর মাধবনের ওই ছবির নিচে তাঁর এক অনুগামী একটি কমেন্ট করেছেন এবং নায়ককে তাঁর আগামী দিনের স্বামী বলে পরিচয় দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, “আমি তোমার এই ছবি পছন্দ করি না। তুমি অত্যন্ত পারফেক্ট। কী ভাবে আমি অন্য কাউকে বিয়ে করতে পারি যে এতটা পারফেক্ট নয়? অল দ্য বেস্ট ফিউচার হাজব্যান্ড।” সঙ্গে মাধবনকে ওই কমেন্টে ট্যাগ করেছেন মহিলা।

ওই কমেন্টের নিচে পালটা কমেন্ট করেছেন মাধবন। যদিও ফিউচার হাজব্যান্ড শব্দজোড়া নিয়ে আপত্তি করেননি। সেখানে তিনি লিখেছেন, “ওহ! আমি আমার ত্রুটিগুলি লুকিয়ে রাখতে খুব ভালো পারি। হা হা হা… অনেক ইনপারফেকশন গ্যালোর রয়েছে।”

শুধু Twitter নয়। নিজের ওই একই ছবি তিনি শেয়ার করেছেন Instagram-এ। সেখানে বেশ কিছু ভালো ভালো কমেন্ট পেয়েছেন তিনি। সেখানে রাজ কুন্দ্রা (Raj Kundra) লিখেছিলেন, “এই হ্যান্ডসাম হাঙ্ক কে?” শিল্পা শিরোদকর (Shilpa Shirodkar) লিখেছেন, “দারুন লাগছে ম্যাডি”। পাশাপাশি তাঁর প্রচুর ফ্যানও তাঁর ওই ছবিতে কমেন্ট করেছেন। তাঁদের মধ্যে অনেকে মাধবনকে কিউটি, হ্যান্ডসাম, গরজাস বলে সম্বোধন করেছেন। একজন লিখেছেন, “আপনার জন্যই জাস্টিফাই শব্দটা ন্যায়সঙ্গত।”

২০০১ সালে প্রথম বলিউডে পা রাখেন মাধবন। সে বছর তিনি রহেনা হ্যায় তেরে দিল মে (Rehnaa Hai Terre Dil Mein) সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেন। এর পর তিনি একাধিক হিন্দি ছবিতে অভিনয় করেন। তাঁর অভিনীত ছবিগুলি হল, দিল ভিল পেয়ার ভেয়ার (Dil Vil Pyar Vyar), গুরু (Guru), থ্রি ইডিয়টস (3 Idiots), তনু ওয়েডস মনু (Tanu Weds Manu)। শুধু হিন্দি ছবি নয়, তামিল ও তেলুগু ছবিতেও অভিনয় করেছেন আর মাধবন।

বর্তমানে তামিল ছবি মারা (Maara)-তে অভিনয় করতে দেখা গিয়েছে মাধবনকে। তাঁর বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা শ্রীনাথ ( Shraddha Srinath)। একটি মলয়ালম ছবির রিমেক সেটি।

Published by:Suman Majumder
First published: