Home /News /entertainment /
Prosenjit Chatterjee-Piyali Basak: হঠাৎ বাড়ির দরজায় প্রসেনজিৎ! আনন্দে আত্মহারা এভারেস্ট জয়ী পিয়ালি বসাক! তারপর?

Prosenjit Chatterjee-Piyali Basak: হঠাৎ বাড়ির দরজায় প্রসেনজিৎ! আনন্দে আত্মহারা এভারেস্ট জয়ী পিয়ালি বসাক! তারপর?

Prosenjit Chatterjee-Piyali Basak: বাড়িতে প্রসেনজিৎকে দেখে চমকে গেলেন পিয়ালি বসাক! তৈরি হল অন্য ভালোবাসার গল্প!

  • Share this:

    #কলকাতা: ৩১ বছরের মেয়ের বুকে সাহস ঘর করছে। আর তাই তো অক্সিজেন ছাড়াই এভারেস্ট জয়ের সাহস করেছেন তিনি। হ্যাঁ কথা হচ্ছে চন্দননগরের এভারেস্ট জয়ী পিয়ালি বসাকের। কৃত্রিম অক্সিজেন ছাড়াই পৃথিবীর সর্বোচ্চ শৃঙ্গে পৌঁছন চন্দননগরের পিয়ালি। যদিও তাঁর এই যাত্রাপথ একেবারেই সহজ ছিল না। একাধিক প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। যদিও সব প্রতিকূলতাকে হারিয়ে এভারেস্ট জয় করেন। তার দুই দিন পরই আবার জয় করেছেন লোৎসে। গোটা এলাকাবাসী শুধু নয়, গোটা দেশের কাছে গর্ব তিনি। আজ তাঁর বাড়িতে দেখা করতে যান টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগে থেকেই খবর ছিল তাঁর যাওয়ার। হাজার মানুষের ভিড় জমেছিল পিয়ালির বাড়ির সামনে।

    স্বপ্নেও পিয়ালি ভাবেননি প্রসেনজিৎ তাঁর বাড়িতে যাবেন। নিজের বাড়িতে বুম্বাদাকে পেয়ে বেজায় খুশি পিয়ালি। তিনি প্রসেনজিতের একজন ভক্তও! দুপুরেই পিয়ালির বাড়িতে পৌঁছে যান টলিউড সুপারস্টার। সেখানে বেশ কিছুটা সময় কাটান। আড্ডায় মেতে ওঠেন তাঁরা। পিয়ালির থেকে জানতে চান এভারেস্ট জয়ের গল্প। সামনেই ১৭ জুন মুক্তি পাবে প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া অভিনীত ছবি 'আয় খুকু আয়"। বাবা মেয়ের ভালোবাসা ও লড়াইয়ের গল্প বলবে এই ছবি। পিয়ালি এখন গোটা রাজ্যের কাছে ঘরের মেয়ে। ছবি মুক্তির আগে এই মেয়ের সঙ্গে দেখা করতে যান প্রসেনজিৎ। আগে থেকেই তিনি পিয়ালির বাড়ি যাবেন, ভেবে রেখেছিলেন। আজ পিয়ালির বাড়ি থেকে বেরিয়ে চন্দন নগরের আর এক অভিনেতার বাড়িতেও তিনি যান। প্রয়াত অভিনেতা তাপস পালের বাড়িতেও গিয়েছেন প্রসেনজিৎ।

    পিয়ালি জানান, তাঁর খুব ভালো লাগছে, যে প্রসেনজিৎ তাঁর বাড়িতে এসেছেন। স্বপ্নেও ভাবেননি তিনি এ কথা। প্রসেনজিৎ আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে পিয়ালিকে বলেন, "তুমি বাস্তবের একজন যোদ্ধা। আমাদের ছবি রিলিজ করছে বাবা মেয়েকে নিয়ে। তুমি হচ্ছ বাংলার সবচেয়ে বড় খুকু। সেজন্য ভাবলাম ছবি রিলিজের আগে তোমার সঙ্গে দেখা করব।' তিনি পিয়ালিকে আরও বলেন, " আমার 'আয় খুকু আয়'-এর প্রচার প্রায় শেষ। ছবিতে আমি বাবা, মেয়ের জন্য লড়াই করছি। তবে মনে হল পিয়ালি আমাদের গর্বের, মেয়েদের জন্য গর্ব। তাই ভাবলাম ছবি রিলিজের আগে তোমার কাছে আসব। তোমার কাছে আসা মানে আমার মেয়ের কাছে আসা।"  ১৭ জুন 'আয় খুকু আয়' দেখার জন্য আমন্ত্রণও জানান পিয়ালিকে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Piyali Basak, Prosenjit Chatterjee, Tollywood

    পরবর্তী খবর