Holi 2021: রঙ ও আদরে মাখামাখি প্রমিতা-রুদ্রজিতের দোল ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Holi 2021: রঙ ও আদরে মাখামাখি প্রমিতা-রুদ্রজিতের দোল ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

pramita and Rudrajit

কিন্তু বিয়ের পর তাঁদের প্রেমটা ঠিক কেমন চলছে? আগের মতোই ভালোবাসা আছে তো? তার প্রমান পাওয়া গেল, এই জুটির দোল খেলায়।

  • Share this:

    #কলকাতা: টলিটাউনের সদ্য বিবাহিত দম্পতি রুদ্রজিৎ ও প্রমিতা। এই জুটি টলিপাড়ার বিশেষকরে টেলিভিশনের পরিচিত মুখ। সিরিয়াল করতে করতেই এই জুটির প্রথম দেখা, প্রেম। তারপর বিয়ে। এ বছরের ১৪ ফেব্রুয়ারি বিয়ে সেরেছেন তাঁরা। প্রেম দিবসেই স্বীকৃতি দিয়েছেন নিজেদের ভালোবাসাকে।

    ‘সাত ভাই চম্পা’র সেটেই আলাপ রুদ্র-প্রমিতার । ওই ধারাবাহিকে ‘পারুল’ হয়েছিলেন প্রমিতা । আর রাঘবের চরিত্রে দেখা গিয়েছিল রুদ্রজিৎকে। এর আগে অবশ্য ‘বধূবরণ’-এর মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল প্রমিতাকে । এছাড়াও ‘এখানে আকাশ নীল’-এর মুখ্য ভিলেন চরিত্র, ডঃ ঝিনুক সেন অর্থা‍ৎ প্রমিতা চক্রবর্তী। এখন আবার 'রানি রাসমণি' ধারাবাহিকে দেখা যাচ্ছে প্রমিতাকে। একের পর এক কাজ অ্যিনেত্রীর হাতে। ততটাই ব্যস্ত রুদ্রজিৎ।

    কিন্তু বিয়ের পর তাঁদের প্রেমটা ঠিক কেমন চলছে? আগের মতোই ভালোবাসা আছে তো? তার প্রমান পাওয়া গেল, এই জুটির দোল খেলায়। দোলের দিন বাড়ির ছাদে একে অপরকে রঙ মাখিয়ে , গান গেয়ে , নেচে ভরিয়ে দিলেন এই জুটি। এই নাচের ভিডিওটি শেয়ার করেছেন প্রমিতা। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। বহু মানুষ এই ভিডিওর প্রশংসা করেছেন। ভিডিআওতে ধরা পড়েছে এই জুটির ভালোবাসা।

    Published by:Piya Banerjee
    First published: