Home /News /entertainment /
Deepika Padukone: হাসপাতাল থেকে ফিরে সে দিনও শ্যুট করেছেন দীপিকা, কী হয়েছিল তাঁর, জানালেন প্রযোজক

Deepika Padukone: হাসপাতাল থেকে ফিরে সে দিনও শ্যুট করেছেন দীপিকা, কী হয়েছিল তাঁর, জানালেন প্রযোজক

Deepika Padukone: দীপিকা এতটাই পেশাদার অভিনেত্রী যে তাঁকে সে দিনের জন্য বিশ্রাম নিতে বলা সত্ত্বেও তিনি প্যাক আপ করতে দেননি। হাসপাতাল থেকে ফিরেই আবার শ্যুটে যোগ দেন।

  • Share this:

    #হায়দরাবাদ: দক্ষিণী তারকা প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে নাগ অশ্বিন রেড্ডি পরিচালিত 'প্রজেক্ট কে'-র শ্যুটিং করতে করতে হঠাৎ অসুস্থ বোধ করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় দীপিকা পাড়ুকোনকে। গত সপ্তাহ থেকে এই খবর পাওয়ার পরেই ভক্তমহলে সাড়া পড়ে গিয়েছে। যেহেত নায়িকার টিমের তরফে তার পর আর কোনও খবর পাওয়া যায়নি, দুশ্চিন্তায় ছিল একাংশ দেশবাসী। জানা গিয়েছিল, হঠাৎই অস্থির লাগছিল দীপিকার। হৃদস্পন্দন ছিল দ্রুত ও অনিয়মিত। সেট থেকে সঙ্গে সঙ্গে হায়দরাবাদের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসক তাঁকে পরীক্ষা করে ছেড়ে দিয়েছেন এবং ফের তিনি ছবির সেটে ফিরে আসেন। তার পরে এও শোনা গিয়েছিল, তাঁর শারীরিক পরিস্থিতির জন্য প্রবাস নাকি ছবির শ্যুটিং পিছিয়ে দিতে পারেন।

    আরও পড়ুন: হঠাৎ অনিয়মিত হৃদস্পন্দন! দ্রুত হাসপাতালে গেলেন দীপিকা পাডুকোন

    কিন্তু সম্প্রতি 'প্রজেক্ট কে'-র প্রযোজক অশ্বিনী দত্ত এই খবরের সত্যতা নিয়ে মুখ খুললেন। তাঁর দাবি, দীপিকার শরীর খারাপ হয়েছিল বলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি। একটা রুটিন চেকআপ-এর জন্য তাঁর পরীক্ষানিরীক্ষা করাতে নিয়ে যাওয়া হয়েছিল। প্রযোজকের দাবি, যেহেতু খুব সম্প্রতিই দীপিকা কোভিড থেকে সেরে উঠেছেন বলে এই সিদ্ধান্ত নিয়েছিল টিম। একইসঙ্গে ভুয়ো খবর রটানো হয়েছে বলে ক্ষোভ প্রকাশ করেন প্রযোজক।

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'-এ রয়েছেন দীপিকা পাড়ুকোন? ভক্তমহলে তুমুল উন্মাদনা

    অশ্বিনীর বক্তব্য, ''কোভিড থেকে সেরে উঠেই দীপিকা ইওরোপে চলে গিয়েছিলেন। সেখান থেকে সোজা আমাদের সেটে। রক্তচাপ একটু কমে যাওয়ার ফলে তাঁকে কেবল রুটিন চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় সব ঠিক আছে কিনা জানার জন্য। এক ঘণ্টার জন্য। আর কিছুই নয়।''

    তিনি জানান, দীপিকা এতটাই পেশাদার অভিনেত্রী যে তাঁকে সে দিনের জন্য বিশ্রাম নিতে বলা সত্ত্বেও তিনি প্যাক আপ করতে দেননি। হাসপাতাল থেকে ফিরেই আবার শ্যুটে যোগ দেন। টানা সকাল ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত শ্যুটিং হচ্ছে হায়দরাবাদে। দীপিকা খুব আনন্দে কাজ করছেন। এমনকি একা একা ভ্যানিটি ভ্যানে নয়, সকল কলাকুশলীর সঙ্গে খাবার খাচ্ছেন তিনি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Deepika padukone, Hyderabad

    পরবর্তী খবর