Home /News /entertainment /
Ranbir Kapoor: মন্দিরে জুতো পরে রণবীর? 'ব্রহ্মাস্ত্র' বয়কটের ডাক পড়তেই জবাব দিলেন অয়ন

Ranbir Kapoor: মন্দিরে জুতো পরে রণবীর? 'ব্রহ্মাস্ত্র' বয়কটের ডাক পড়তেই জবাব দিলেন অয়ন

অয়ন লিখলেন, 'আমার পরিবার গত ৭৫ বছর ধরে একই রকমের দুর্গাপুজোর আয়োজন করে আসছে। ছোট থেকে তার অংশ আমি। তাই আমি জানি, মণ্ডপের যেখানে প্রতিমা থাকে, সেখানে প্রবেশ করার সময়ে জুতো খুলে নিতে হয়।' (Ayan Mukherji on Ranbir Kapoor)

  • Share this:

    #মুম্বই: অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবির ট্রেলার মুক্তির পর এক দিকে প্রশংসার ঝড়। অন্য দিকে সমালোচনার বন্যা। একটি ঝলকে দেখা গিয়েছিল, ছবির নায়ক রণবীর কপূর মন্দিরের ঘণ্টা বাজাচ্ছেন। তাঁর পায়ে রয়েছে জুতো। তা দেখে সাড়া পড়ে যায় দর্শকমহলে। একাংশের দাবি, সেই দৃশ্যে হিন্দু ধর্মের অবমাননা করা হয়েছে।

    আরও পড়ুন: অপেক্ষার অবসান, রণবীর-আলিয়ার অনস্ক্রিন চুম্বন থেকে দুরন্ত VFX! জমজমাট ব্রহ্মাস্ত্র ট্রেলার

    রবিবার ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট লিখে সেই দৃশ্যের ব্যাখ্যা দিলেন খোদ ছবির পরিচালক অয়ন। তাঁর লেখায়, 'আমি নিজে এক জন ঈশ্বর ভক্ত এবং ছবির স্রষ্টা হয়ে কয়েকটি বিষয় জানিয়ে দিতে চাই। রণবীরের চরিত্র জুতো পায়ে মন্দিরে প্রবেশ করেনি। দুর্গা পুজোর প্যান্ডেলে ঢুকেছে। আমার পরিবার গত ৭৫ বছর ধরে একই রকমের দুর্গাপুজোর আয়োজন করে আসছে। ছোট থেকে তার অংশ আমি। তাই আমি জানি, মণ্ডপের যেখানে প্রতিমা থাকে, সেখানে প্রবেশ করার সময়ে জুতো খুলে নিতে হয়। কিন্তু প্যান্ডেলে ঢুকতে গেলে জুতো খুলতে হয় না। আপনারা হয়তো এই ছবিটি দেখে আহহত হয়েছেন। কিন্তু 'ব্রহ্মাস্ত্র' বানানোই হয়েছে ভারতীয় সংস্কৃতি, ঐতিহ্য এবং ইতিহাসকে শ্রদ্ধা জানানোর জন্য। সেটা যেন সব দর্শকের কাছে পৌঁছে দিতে পারি, এই আশা করি।'

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'-এ রয়েছেন দীপিকা পাড়ুকোন? ভক্তমহলে তুমুল উন্মাদনা

    'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিব' মুক্তি পাবে আগামী সেপ্টেম্বর মাসের ৯ তারিখ। অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলিউডপ্রেমীরা। ব্রহ্মাস্ত্রকে যাকে অনেকে লর্ড অফ দ্য রিংসের মতো ফ্যান্টাসি মহাকাব্যগুলির ভারতীয় ভার্সনবলে অভিহিত করছে। ছবিটির ভিজ্যুয়াল এফেক্ট কেমন হবে তা নিয়ে অনেক উত্তেজনা ছড়িয়েছে। ট্রেলারের ঝলকেই রয়েছে লার্জার দ্যান লাইফ-এর স্বাদ, গল্পের শুরু থেকে শেষ রোমাঞ্চ-কল্পনা-অ্যাকশন-প্রেমের দারুণ মিশেল যা দর্শকের মন জয় করবেই। ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন রণবীর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনী রায় ও নাগার্জুনা আক্কিকেনি। যদিও নেটিজেনরা ট্রেলারে বলিউডের কিং শাহরুখ খান এবংং নায়িককা দীপিকা পাড়ুকোনকেও খুঁজে পেয়েছেন বলে দাবি করেছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bolllywood, Ranbir Kapoor

    পরবর্তী খবর