Home /News /entertainment /
Priyanka Sarkar Viral Video: সয়া সস-এ সোডা মিশিয়ে ছেলেকে খাওয়ালেন প্রিয়াঙ্কা, এপ্রিল ফুল-এর বদলা কীভাবে নিল সহজ? ভাইরাল মা-ছেলের কীর্তি

Priyanka Sarkar Viral Video: সয়া সস-এ সোডা মিশিয়ে ছেলেকে খাওয়ালেন প্রিয়াঙ্কা, এপ্রিল ফুল-এর বদলা কীভাবে নিল সহজ? ভাইরাল মা-ছেলের কীর্তি

মা-ছেলের কীর্তিতে হেসে খুন নেটিজেনরা! সহজ আর প্রিয়াঙ্কাকে ভালবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা

  • Share this:

    #কলকাতা: আজ ১ এপ্রিল, এপ্রিল ফুল-এর দিন! সকাল থেকেই শুরু হয়েছে একে অন্যকে বোকা বানানোর পালা! এই খেলা থেকে বাদ গেলেন না টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও (Priyanka Sarkar Viral Video)! এপ্রিল ফুল করলেন ছেলে সহজ-কে! তবে ছেলেও ছেড়ে দেওয়ার পাত্র নয়! বদলা নিয়ে তবে ছাড়ল! মা-ছেলের কীর্তিতে হেসে খুন নেটিজেনরা! সহজ আর প্রিয়াঙ্কাকে ভালবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা (Priyanka Sarkar Viral Video)!

    প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, কোল্ড ড্রিংকসের বোতল থেকে পানীয় বের করে তাতে সয়া সস আর সোডা মেশালেন প্রিয়াঙ্কা (Bengali Actress Priyanka Sarkar)! দেখতে হুবহু সফ্ট ড্রিংকসের মতোই লাগছে! এবার ডেকে আনলেন ছেলে সহজকে, হাতে তুলে দিলেন সফ্ট ড্রিংকসের বোতল! ছেলে তো মহা খুশি, কিন্তু বোতল খুলে চুমুক দিতেই চোখ-মুখের সে কী অবস্থা! এবার ছেলের বদলা নেওয়ার পালা, মা-কে বোকা বানাতেই হবে! কী করল সহজ? নেলপালিশের বোতল উলটে দিল মায়ের ল্যাপটপে! কিন্তু এখানেও যে ট্যুইস্ট আছে! সহজের গল্প মোটেও এত সহজ নয়!

    দেখুন ভিডিও--

    সহজ সরাসরি নেলপালিশ ল্যাপটপে ঢেলে দেয়নি! ছোট হলেও বরাবরই খুব ঠাণ্ডা, বোধবুদ্ধি সম্পন্ন ছেলে সহজ! নেলপালিশ প্রথমে ঢালল একটি প্লাস্টিকের শিটে, তারপর সেটা শুকিয়ে গেলে কেটে নিয়ে ল্যাপটপের উপর বসিয়ে দিল। পাশে রাখল নেলপালিশের মুখখোলা শিশি। এমনভাবে সাজালো, আচমকা দেখে মনে হবে, খোলা শিশি থেকে নেলপালিশ পড়ে গিয়েছে ল্যাপটপের কি-বোর্ডে। মা-কে (Bengali Actress Priyanka Sarkar) ডেকে এনে সেই দৃশ্য দেখাতেই তো  মায়ের মাথায় হাত, কাদোকাদো অবস্থা! কিন্তু মা-কে না কাঁদিয়েই সহজ আসল ট্যুইস্ট-টা দেখিয়ে দিল! ছেলের বুদ্ধি আর নিজের ল্যাপটপ ঠিক আছে... এই দুই দেখে মার খুশি আর ধরে না!

    প্রসঙ্গত, প্রিয়াঙ্কা সরকার আর রাহুল বন্দ্যোপাধ্যায়ের ছেলে ৯ বছরের সহজ। খুব তাড়তাড়িই বাবার পরিচালনায় অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তার। ‘কলকাতা ৯৬’-তে দেখা মিলবে সহজের। এদিকে ভাঙা পা সারিয়ে সদ্য কাজে ফিরেছেন প্রিয়াঙ্কাও। গত ডিসেম্বরে বড় দুর্ঘটনায় পায়ের হাড় টুকরো টুকরো হয়ে যায়। তারপর প্রয়া তিন মাস শয্যাশায়ী ছিলেন। ‘শ্রীজাত’-র ছবি ‘মানবজমিন’ দিয়ে অভিনয়ে ফিরলেন প্রিয়াঙ্কা।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Priyanka Sarkar

    পরবর্তী খবর