• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • PRIYANKA SARKAR SAYS TO MAINTAIN GOOD RELATIONSHIP HELPS HER TO BUILD CAREER SMJ TC

Tollywood: সৃজিতের ছবিতে পরমব্রতর নায়িকা! প্রিয়াঙ্কা বলছেন, সুসম্পর্কই সাফল্যের চাবিকাঠি

জোর জল্পনা, সৃজিতের ছবিতে মহাপ্রভুর দুই স্ত্রী বিষ্ণুপ্রিয়া আর লক্ষ্মীপ্রিয়ার মধ্যে কোনও একজনের চরিত্রে দেখা দিতে চলেছেন প্রিয়াঙ্কা?

জোর জল্পনা, সৃজিতের ছবিতে মহাপ্রভুর দুই স্ত্রী বিষ্ণুপ্রিয়া আর লক্ষ্মীপ্রিয়ার মধ্যে কোনও একজনের চরিত্রে দেখা দিতে চলেছেন প্রিয়াঙ্কা?

  • Share this:

#কলকাতা: ছবিতে কোন অভিনেতা বা অভিনেত্রী কাজ করবেন, তা নিঃসন্দেহেই পরিচালকের সিদ্ধান্ত, অন্তত তেমনটাই আমরা জেনে অভ্যস্ত! যদিও বলিউড হোক কী টলিউড, ডাকসাইটে পরিচালক বা প্রযোজকের সঙ্গে কাজ করার জন্য শুধু যে প্রতিভাই যথেষ্ট নয়, এমন কথাও শোনা যায়। বলা হয় যে এর নেপথ্যে কাজ করে সম্পর্কের নানা সমীকরণ। সে নিয়ে নানা মন্দ কথা শোনা গেলেও Calcutta Times-কে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে কলকাতার চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) স্বীকার করে নিয়েছেন বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথাই, জানিয়েছেন যে সুসম্পর্ক আছে বলেই সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) চৈতন্যদেবের জীবননির্ভর ঐতিহাসিক ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন।

জোর জল্পনা, সৃজিতের ছবিতে মহাপ্রভুর দুই স্ত্রী বিষ্ণুপ্রিয়া আর লক্ষ্মীপ্রিয়ার মধ্যে কোনও একজনের চরিত্রে দেখা দিতে চলেছেন প্রিয়াঙ্কা। এই প্রসঙ্গে নায়িকা সাফ জানিয়েছেন যে সৃজিত তো বটেই, ছবির নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্বও কাজটা পেতে তাঁর সহায়ক হয়েছে। প্রিয়াঙ্কার বক্তব্য, পরমব্রত শুধু তাঁর পছন্দের অভিনেতাই নন, একই সঙ্গে তিনি খুবই পছন্দের এক মানুষও নায়িকার বন্ধুদের জগতে। আবার সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নায়িকার সম্পর্ক অনেকটাই গুরু-শিষ্যার মতো, দীর্ঘ দিন ধরে নানা কাজের ব্যাপারে পরিচালকের পরামর্শ যে তাঁকে অভিনেত্রী হিসেবে পোক্ত করে তুলেছে, সে কথা তিনি জোর গলায় স্বীকার করে নিয়েছেন।

অবশ্য শুধুই পরমব্রত বা সৃজিত নয়, টলিউডের যাত্রাপথে আরও অনেক অভিনেতা, অভিনেত্রীর অবদানের কথাও প্রিয়াঙ্কা অকপটে স্বীকার করে নিয়েছেন। জানিয়েছেন যে একেবারে কেরিয়ারের শুরু থেকেই তিনি টলিউডের অন্যতম প্রতিভাবান প্রয়াত অভিনেতা কুণাল মিত্রর (Kunal Mitra) পরামর্শ পেয়েছেন। অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) তাঁকে নানা সময়ে পরিচয় করিয়ে দিয়েছেন বিখ্যাত প্রযোজকদের সঙ্গে, বলেছেন সে কথাও। সর্বোপরি স্বীকার করে নিয়েছেন বাংলা ছবির গডফাদার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) অবদান, জানিয়েছেন যে তাঁর নিরন্তর অনুপ্রেরণা এবং উৎসাহও অভিনয় জগতে তাঁকে টিঁকে থাকতে সাহায্য করেছে!

Published by:Suman Majumder
First published: