Home /News /entertainment /
প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার

প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার

ছবি: প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যানপেজের সৌজন্যে ৷

ছবি: প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যানপেজের সৌজন্যে ৷

  • Share this:

    #নিউ ইয়র্ক: নিজের থেকে ১০ বছরের ছোট মার্কিন গায়ক নিক জোনাসের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন প্রিয়াঙ্কা। এর মধ্যেই ভাইয়ের বিয়েতে প্রিয়াঙ্কাকে নিয়ে হাজির হন নিক। তবে সম্প্রতি নতুন একটি বিষয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে নজর কেড়েছেন এই বলিউড অভিনেত্রী। সেটি হচ্ছে তার ব্র্যান্ডেড হ্যান্ড ব্যাগ। আর এই হ্যান্ড ব্যাগই এখন সামাজিক মাধ্যমে আলোচনার বিষয়।

    হ্যান্ড ব্যাগটির দাম শুনলে আপনি অবাক হয়ে যাবেন। ব্যাগটির দাম নাকি একটি ছোটোখাটো গাড়ির দামের থেকেও বেশি। ‘বোটেগা ভেনেটা’ ব্র্যান্ডের হ্যান্ড ব্যাগটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লক্ষ ৬০ হাজার টাকার সমান ৷

    সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ‘ফোর সিজনস’ রেস্টুরেন্টে দেখা যায় প্রিয়াঙ্কা এবং নিককে। দুজনেই বেশ নামিদামি ব্র্যান্ডের পোশাক পরে ছিলেন। সে সময়ই ক্যামেরায় ধরা পরে তাঁর ব্র্যান্ডেড হ্যান্ড ব্যাগটি। আর সঙ্গে সঙ্গেই এই ব্যাগের খবর সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

    এর আগে বলিউড নায়িকাদের হ্যান্ড ব্যাগ নিয়ে বিস্তর চর্চা হয়েছে। ভারতীয় আরেক জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা ফেন্ডি মনস্টারের যে ব্যাগ ব্যবহার করেন, তার মূল্য এক লক্ষ টাকা।

    First published:

    Tags: Bollywood Celebrity, Costly Handbag, Hollywood Actress, Hollywood Celebrities, Hollywood Celebrity, Priyanka Chopra, প্রিয়াঙ্কা চোপড়া

    পরবর্তী খবর