নিউ ইয়র্কে আনফিনিশড-এর সুবিশাল বিলবোর্ড, রীতিমতো বিস্মিত প্রিয়াঙ্কা!

নিউ ইয়র্কে আনফিনিশড-এর সুবিশাল বিলবোর্ড, রীতিমতো বিস্মিত প্রিয়াঙ্কা!

নিউ ইয়র্কে আনফিনিশড-এর সুবিশাল বিলবোর্ড, রীতিমতো বিস্মিত প্রিয়াঙ্কা!

নিউ ইয়র্কে ছ'তলা বাড়ির সমান উচ্চতায় তার বই আনফিনিশড-এর বিলবোর্ড লাগানো হল।

  • Share this:

#নিউ ইয়র্ক: কখনও সিনেমায় সুযোগ না পাওয়া, কখনও প্লাস্টিক সার্জারির জন্য সমালোচনার শিকার হওয়া। কখনও আবার সমস্ত সমালোচনার উর্ধ্বে গিয়ে আন্তর্জাতিক স্তরে নিজেকে মেলে ধরা। সদ্য প্রকাশিত অটোবায়োগ্রাফি আনফিনিশড (Unfinished) নিয়ে এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। ইতিমধ্যেই ব্যাপক মাত্রায় সাড়া ফেলে দিয়েছে বইটি। প্রিয়াঙ্কার দীর্ঘ কেরিয়ারের নানা অভিজ্ঞতা একাধিক বিতর্ককেও উস্কে দিয়েছে। তবে এই সবের মাঝে নিজের সৃষ্টি সুখের উল্লাসে মেতে উঠেছেন অভিনেত্রী। কারণ নিউ ইয়র্কে ছ'তলা বাড়ির সমান উচ্চতায় তার বই আনফিনিশড-এর বিলবোর্ড লাগানো হল।

নিজের লেখা বইয়ের এই সুবিশাল বিল বোর্ড দেখে রীতিমতো বিস্মিত প্রিয়াঙ্কা। নিউ ইয়র্কের পেন স্টেশনের (Penn Station) বাইরে একটি সুবিশাল ইমারতের গায়ে লাগানো হয়েছে এই বিলবোর্ড। বইয়ের সঙ্গে রয়েছে প্রিয়াঙ্কারও ছবি। তা দেখে কার্যত মুগ্ধ অভিনেত্রী। নিজের Instagram অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছেন তিনি। আন্তর্জাতিক নারী দিবসের মাসে এইরকম সাফল্যকে স্বাগত জানিয়েছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনেও স্পষ্ট হয়েছে সেই বিষয়টি। প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানিয়েছেন হৃতিক রোশন (Hrithik Roshan), জোয়া আখতার (Zoya Akhtar), দিয়া মির্জা (Dia Mirza)-সহ অন্যরা।

https://www.instagram.com/p/CMMhwFvHGLW/?utm_source=ig_embed

বলা বাহুল্য, একের পর এক সিনেমা ও সদ্য প্রকাশিত আত্মজীবনীর জন্য সম্প্রতি সংবাদ শিরোনামে রয়েছেন প্রিয়াঙ্কা। মাস খানেক আগে Netflix-এ মুক্তি পেয়েছে দ্য হোয়াইট টাইগার (The White Tiger)। দেশের পাশাপাশি বিদেশেও এই ছবির ভূয়সী প্রশংসা হয়েছে। ইতিমধ্যেই BAFTA অ্যাওয়ার্ডে দু'টি নমিনেশন পেয়েছে ছবিটি। যা নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। সম্প্রতি নিজের Instagram অ্যাকাউন্টে এ নিয়ে একটি পোস্ট করেন তিনি। ক্যাপশনে তিনি লেখেন, ভারতীয় প্রতিভাদের জন্য অত্যন্ত গর্বের মুহূর্ত। কারণ একইসঙ্গে দু'টি BAFTA নমিনেশন পেয়েছে ছবিটি। পাশাপাশি আদর্শ গৌরব (Adarsh Gourav), রাজকুমার রাওকেও (Rajkumar Rao) অভিনন্দন জানিয়েছেন তিনি। উল্লেখ্য, BAFTA পুরস্কারের জন্য আদর্শ গৌরব ছাড়াও পরিচালক রমিন বাহরানি (Ramin Bahrani) মনোনীত হয়েছেন। চিত্রনাট্যের জন্য এই মনোনয়ন পেয়েছেন তিনি।

https://www.instagram.com/p/CMNCOzOHTnA/?utm_source=ig_embed

এছাড়াও উই ক্যান বি হিরোজ (We Can Be Heroes) সিনেমার প্রমোশনেও বেশ কয়েকবার দেখা গিয়েছে তাঁকে। দিন কয়েক আগে একটি ছবির শ্যুটিংয়ের জন্য লন্ডনে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। তবে কোনও সিনেমা না সিরিজ, তা এখনও জানা যায়নি। এদিকে, হোয়াইট টাইগারের পর প্রিয়াঙ্কা অভিনীত ম্যাট্রিক্স (Matrix) ও টেক্সট ফর ইউ (Text for You) আসতে চলেছে। সূত্রে খবর, দিন কয়েক আগেই টেক্সট ফর ইউ ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি।

Published by:Dolon Chattopadhyay
First published:

লেটেস্ট খবর