'মোটা হয়ে গিয়েছিলাম, রাতে ঘুম আসত না'! নিউইয়র্কে গিয়ে এমন অবস্থা কেন হয়েছিল প্রিয়াঙ্কার

'মোটা হয়ে গিয়েছিলাম, রাতে ঘুম আসত না'! নিউইয়র্কে গিয়ে এমন অবস্থা কেন হয়েছিল প্রিয়াঙ্কার
প্রিযাঙ্কা চোপড়া

২০১৬ সালে নিউ ইয়র্কে পাড়ি দেন তিনি। কিন্তু সেই সময়টা মোটেই ভালো ছিলেন না প্রিয়াঙ্কা। খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন। সেই সময়ে প্রিয়াঙ্কার একটি প্রেম ভেঙে যায়। সেই বিচ্ছেদ তাঁকে যন্ত্রণা দিচ্ছিল। তারই সঙ্গে তাঁর বাবা অশোক চোপড়ার মৃত্যুও তখনও মেনে নিতে পারেননি তিনি। ২০১৩ সালে চলে যান প্রিয়াঙ্কার বাবা।

  • Share this:

    #নিউইয়র্ক: আত্মজীবনীতে নিজের জীবনের বহু অজানা তথ্য তুলে ধরেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৬ সালে নিউ ইয়র্কে পাড়ি দেন তিনি। কিন্তু সেই সময়টা মোটেই ভালো ছিলেন না প্রিয়াঙ্কা। খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন। সেই সময়ে প্রিয়াঙ্কার একটি প্রেম ভেঙে যায়। সেই বিচ্ছেদ তাঁকে যন্ত্রণা দিচ্ছিল। তারই সঙ্গে তাঁর বাবা অশোক চোপড়ার মৃত্যুও তখনও মেনে নিতে পারেননি তিনি। ২০১৩ সালে চলে যান প্রিয়াঙ্কার বাবা।

    ২০১৬-য় তখন টিভি শো কোয়ান্টিকো-য় অভিনয় করছিলেন তিনি। প্রিয়াঙ্কা জানিয়েছেন, সেই সময়ে তিনি এতটাই ভেঙে পড়েছিলেন যে বাইরের জগত থেকে নিজেকে সম্পূর্ণ গুটিয়ে ফেলেছিলেন। শুধু শ্যুটিং করতে যেতেন তিনি। সম্পর্ক বিচ্ছেদের যন্ত্রণায় কাটত সারাদিন। ওজনও বেড়ে গিয়েছিল ৯ কেজি।

    নিজের ভিতরে কী চলছিল, সেসব কিছুই নিজের মাকেও জানাননি প্রিয়াঙ্কা। নিজের ভিতরেই জমতে দিয়েছেন ক্ষোভ, দুঃখ। যার ফলে একটা সময়ে তিনি অবসাদে চলে গিয়েছিলেন। রাতে ঘুমোতে পর্যন্ত পারতেন না। নিজের জীবনের এই অন্ধকার দিকগুলিই তিনি তুলে ধরেছেন।


    প্রিয়াঙ্কা লিখেছেন, "আমার নিজেকে অবশ লাগত। সকলের থেকে নিজেকে আলাদা, একা মনে হতো। কেই বুঝতে পারেনি আমার ভিতরে তখন কী চলছিল। কারণ আমি কাউকে বলিনি।"

    এছাড়াও প্রিয়াঙ্কার এই আত্মজীবনীতে আরও বেশ কিছু খারাপ অভিজ্ঞতার কথা উঠে এসেছে। মঙ্গলবার মুক্তি পেয়েছে তাঁর আত্মজীবনী 'আনফিনিশড'। সেই বইতেই প্রিয়ঙ্কা লিখেছেন একটি আবেদনময় দৃশ্যের জন্য প্রিয়ঙ্কার অন্তর্বাস দেখাতে রীতিমতো বাধ্য করেছিলেন এক পরিচালক। এক ছবির সেই গানের দৃশ্যে প্রিয়ঙ্কাকে যৌন আবেদন করতে দেখা যায়। চিত্রনাট্য অনুযায়ী, পুরো গানের দৃশ্যটি ধরে প্রিয়ঙ্কাকে একটি একটি করে পোশাক খুলতে হতো। তাই প্রিয়ঙ্কা আরও একটি অতিরিক্ত পোশাক পরতে চেয়েছিলেন, যাতে পোশাক খুলতে খুলতে অন্তর্বাস পর্যন্ত পৌঁছতে না হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর