Home /News /entertainment /
Estate For Nick-Priyanka's Baby: সদ্যোজাত কন্যার জন্য ১৪৯ কোটি টাকার এই বিলাসবহুল বাড়ি কিনলেন নিক-প্রিয়াঙ্কা

Estate For Nick-Priyanka's Baby: সদ্যোজাত কন্যার জন্য ১৪৯ কোটি টাকার এই বিলাসবহুল বাড়ি কিনলেন নিক-প্রিয়াঙ্কা

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন এই দম্পতি

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন এই দম্পতি

Estate For Nick-Priyanka's Baby: ২০১৯ সালের নভেম্বরে প্রিয়াঙ্কা এবং নিক LA-তে নতুন এনচিনো এস্টেট (Encino estate in LA) কিনতে ২০ মিলিয়ন (১৪৯ কোটি টাকা) ডলার খরচ করেছেন।

  • Share this:

    #লস অ্যাঞ্জেলেস: সারোগেসির (surrogacy) মাধ্যমে সম্প্রতি নিজেদের প্রথম কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাস (Nick Jonas)। একটি যৌথ বিবৃতিতে এই দম্পতি জানিয়েছেন, “এটা জানাতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত যে আমরা সারোগেটের মাধ্যমে একটি শিশুর জন্ম দিয়েছি। এই বিশেষ সময়ে গোপনীয়তা বজায় রাখার অনুরোধ করি কারণ আমরা আমাদের পরিবারের উপরই নজর দিতে চাইছি।” নিজেদের কন্যার জন্য লস অ্যাঞ্জেলেসে বিলাসবহুল একটি বাড়িও কিনেছেন (Estate For Nick-Priyanka's Baby) এই তারকা দম্পতি।

    আরও পড়ুন- অন্তত আরও এক সন্তানের মা হওয়ার অপেক্ষায় প্রিয়াঙ্কা চোপড়া! দাবি নয়া রিপোর্টে

    সূত্রের খবর, প্রিয়াঙ্কা এবং নিক (Priyanka and Nick) লস অ্যাঞ্জেলেসে নিজেদের নতুন বাড়ি কেনার সময় নিজেদের সন্তানের কথাই মাথায় রেখেছিলেন (Estate For Nick-Priyanka's Baby)। Dirt.com জানিয়েছে, ২০১৯ সালের অগাস্ট থেকেই নতুন বাড়ি খুঁজছিলেন এই তারকা দম্পতি এবং অবশেষে, ওই বছরই নভেম্বরে প্রিয়াঙ্কা এবং নিক LA-তে নতুন এনচিনো এস্টেট (Encino estate in LA) কিনতে ২০ মিলিয়ন (১৪৯ কোটি টাকা) ডলার খরচ করেছেন। পিপল ম্যাগাজিন সূত্রে খবর, প্রিয়াঙ্কা এবং নিক তাঁদের সন্তানের কথা মাথায় রেখেই লস অ্যাঞ্জেলেসের এই বাড়ি কিনেছেন।

    আরও পড়ুন- মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, কোন কোন সেলিব্রিটি সারোগেসিতে সন্তান-সুখ পেয়েছেন?

    একটি বিশেষ সূত্র জানাচ্ছে, “যখন তারা একসঙ্গে বাড়িটি কেনেন, তখনই নিজেদের সন্তানের কথা মাথায় ছিল। সন্তানের জন্মের আশাতেই তাঁদের এমন একটা জায়গা দরকার ছিল যেখানে প্রচুর খোলামেলা আর সবুজ জায়গা থাকবে।” সূত্রের আরও খবর, প্রিয়াঙ্কা এবং নিক এই বাড়িতে আসার পরে ঘর সাজাতে বেশ কয়েক মাস কাটিয়েছেন। নিজেদের এই নয়া ঠিকানাকে (Estate For Nick-Priyanka's Baby) ‘পরিবার-বান্ধব’ করে গড়ে তুলতে চেয়েছিলেন তারা।

    গত বছর দীপাবলি উপলক্ষ্যে প্রিয়াঙ্কা এবং নিক পরিবার এবং বন্ধুদের নিয়ে নিজের বাড়িতে একটি পার্টির আয়োজন করেন। নিক-প্রিয়াঙ্কা এবং পরিবারের সদস্যরা মিলে একটি বিশেষ পুজোর আয়োজনও করেন। ওই সন্ধ্যায় ঐতিহ্যবাহী ভারতীয় পোশাকেই সেজেছিলেন নিক-প্রিয়াঙ্কা এবং বাকি সকলেই। ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে পোস্টে লিখেছিলেন, “আমাদের প্রথম বাড়িতে একসঙ্গে আমাদের প্রথম দীপাবলি।”

    এখনও অবধি প্রিয়াঙ্কা এবং নিক তাদের কন্যার নাম ঘোষণা করেননি বা কোনও ছবিও শেয়ার করেননি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Priyanka Chopra and Nick Jonas, Surrogacy

    পরবর্তী খবর