Priyanka Chopra Jonas : শাশুড়িই এগিয়ে দেন দু'টো মদের বোতল, গড়াগড়ি খান একসঙ্গে! নিকের মাকে নিয়ে আপ্লুত প্রিয়াঙ্কা

ডেনিস জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া, ছবি-ফেসবুক

নিক জোনাসের (Nick Jonas) মা কেবল নামেই শাশুড়ি, আসলে তাঁকে প্রিয়াঙ্কার প্রাণের বন্ধু বললে খুব একটা ভুল হয় না!

  • Share this:

#লন্ডন: বলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যায়, শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে সম্পর্ক ভাঙার পরে সেখানে টিকে থাকা দায় হয়ে উঠেছিল প্রিয়াঙ্কা চোপড়ার  (Priyanka Chopra Jonas) কাছে ৷ এর পর হলিউডে কেরিয়ারের সেকেন্ড ইনিংস শুরু করেন নায়িকা। এই ব্যাপারে সব সময়ে তিনি পাশে পেয়েছেন মা মধু চোপড়ার (Madhu Chopra) সমর্থন। মা তো মেয়ের পাশে থাকবেনই, তাতে আর আশ্চর্য কী! তা বলে শাশুড়িও যে মায়ের মতোই হবেন, তার কিন্তু কোনও মানে নেই! কার্যত কিন্তু দেখা গেল যে নিক জোনাসের (Nick Jonas) মা কেবল নামেই শাশুড়ি, আসলে তাঁকে প্রিয়াঙ্কার প্রাণের বন্ধু বললে খুব একটা ভুল হয় না!

ডেনিস জোনাস (Denise Jonas) বরাবরই খুব স্বতস্ফূর্ত ভাবে নিয়েছেন ছেলের চেয়ে ১০ বছরের বড় বউমাকে, এ নিয়ে তাঁর মনে কোনও খেদ দেখা যায়নি। প্রিয়াঙ্কার ব্যাচেলরেট পার্টিতে তিনি যাননি সেটা নেহাতই অল্পবয়সী মেয়েদের হুল্লোড়ের আসর বলে! তবে পরের দিন সকালে যখন প্রিয়াঙ্কা অসহ্য হ্যাংওভারের ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে, সেই পোস্টে কমেন্ট করতে ভোলেননি ডেনিস ৷  লিখেছেন যে তিনি ভালই জানেন এই হ্যাংওভার কী করে ছাড়াতে হয়, সঙ্গে দিয়েছিলেন দু'টো শ্যাম্পেনের বোতলের ইমোজি!

এর অর্থ স্পষ্ট- তিনি মদ খেয়েই মদের নেশার মাথাব্যথা ছাড়ানোর দুষ্টুবুদ্ধি দিয়েছেন ছেলের বউকে। শুধু তা-ই নয়, দু'জনে কী ভাবে দুই বান্ধবীর মতো একসঙ্গে পরস্পরকে জড়িয়ে ধরে গড়াগড়ি খান, তারও নমুনা আছে সোশ্যাল মিডিয়ায়, যা সম্প্রতি শেয়ার করেছেন প্রিয়াঙ্কাই!

ডেনিসের জন্মদিনে অনেক ভালবাসা জানিয়ে নায়িকা লিখেছেন যে এই সব কিছুর জন্য তিনি যারপরনাই কৃতজ্ঞ ৷ উল্লেখ করতে ভোলেননি যে তাঁদের এমন আরও অনেক মুহূর্ত তৈরি করা দরকার !

শাশুড়ির সাহচর্য এত উপভোগ্য হলে তাঁর টান কী আর এড়ানো যায়!

Published by:Arpita Roy Chowdhury
First published: