Priya Prakash Varrier: চোখের ইশারায় পাগল করা সেই প্রিয়া ফের ঝড় তুললেন মনে

প্রিয়া প্রকাশ ভারিয়ার, ছবি-ইনস্টগ্রাম

প্রিয়া প্রকাশ ভারিয়ারকে (Priya Prakash Varrier) মনে আছে? যাঁর চোখের ইশারায় পাগল হয়ে উঠেছিলেন আট থেকে আশি।

  • Share this:

মুম্বই: প্রিয়া প্রকাশ ভারিয়ারকে (Priya Prakash Varrier) মনে আছে? যাঁর চোখের ইশারায় পাগল হয়ে উঠেছিলেন আট থেকে আশি। রাতারাতি ভাইরাল হয়ে উঠেছিলেন সোশাল মিডিয়ায়। এবার ফের তিনি ভাইরাল(Viral)। সৌজন্যে তাঁর ফোটোশুট।

২০১৮ সালে কী ভাইরাল হয়েছিল?

২০১৮ সালে অরু আদর লাভ (Oru Adaar Love) সিনেমার একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল একটি চোখ ব্লিঙ্ক করে ইশারা করছেন। আর তারপরেই সেই ভিডিও ভাইরাল হয়। ওই সিনেমাটি প্রিয়া প্রকাশের প্রথম সিনেমা ছিল।

এর পর তিনি এতটাই জনপ্রিয় হয়েছিলেন যে গতবছর পর্যন্ত তিনি গুগলের সর্বোচ্চ সার্চ পার্সোনালিটির তকমা পেয়েছিলেন। এরপর ফের নিজের ফোটোশুটের ছবি শেয়ার করলেন প্রিয়া প্রকাশ। সবকটি ছবিতেই তাঁকে বোল্ড দেখাচ্ছে। ক্যামেরার দিকে তাকিয়ে এক্সপ্রেশন দিচ্ছেন তিনি। দমবন্ধ হয়ে যাওয়ার মতো একটি দৃশ্য। শুধু তাই নয় প্রিয়া প্রকাশের পোশাক তাঁর অনুগামীদের যথেষ্ট পছন্দের। সেই নিয়েও রীতিমতো চর্চা চলছে সোশাল মিডিয়ায়।

ফোটোশুটে কী পরে আছেন প্রিয়া?

কালো রঙের পোশাকে দেখা গেছে প্রিয়া প্রকাশকে। তাঁর মেক-আপও বেশ ড্রামাটিক৷

ছবিগুলি পোস্ট করে তাঁর প্রিয় বন্ধুকে কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি জানিয়েছেন তাঁর ওই ছবিগুলি তাঁর প্রিয় বন্ধু তুলে দিয়েছেন। এমনকী সেই বন্ধুও তাঁর মেক আপ আর্টিস্ট হিসেবে তাঁকে সাজিয়ে তুলেছেন বলে জানিয়েছেন প্রিয়া প্রকাশ। তিনি লিখেছেন, “আমার প্রিয় বন্ধু ছবিগুলি তুলেছে।” ফোটোগ্রাফার বন্ধুকেও তিনি তাঁর পোস্টের সঙ্গে ট্যাগ করেছেন। ওই ছবিগুলো পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। তাঁর ফলোয়ার্সদের পাশাপাশি যাঁরা তাঁকে ফলো করেন না তাঁরাও রীতিমতো শেয়ার, কমেন্ট করেন। ওই পোস্টের নীচে প্রচুর কমেন্ট পড়েছে।

যাঁরা প্রিয়া প্রকাশকে নিয়মিত ইনস্টাগ্রামে ফলো করেন তাঁরা কিন্তু খুব একটা অবাক হননি নতুন ছবিতে। কারণ প্রায়শই নিজের বেশ কিছু সুন্দর সুন্দর ছবি শেয়ার করে থাকেন তিনি। গত মাসেই প্রিয়া চোখ ধাঁধানো বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন।

Published by:Arpita Roy Chowdhury
First published: