Home /News /entertainment /

Preity Zinta:'আমাদের প্রথম সিনেমা দেখা', সদ্যোজাত দুই সন্তানকে নিয়ে অভিষেকের 'বব বিশ্বাস' দেখলেন প্রীতি

Preity Zinta:'আমাদের প্রথম সিনেমা দেখা', সদ্যোজাত দুই সন্তানকে নিয়ে অভিষেকের 'বব বিশ্বাস' দেখলেন প্রীতি

বলিউড থেকে বিরতি নিলেও, বলিটাউনকে ভোলেননি 'কাল হো না হো' তারকা

  • Share this:

    #মুম্বই: সদ্য মা হয়েছেন বলিউডের ডিম্পল গার্ল প্রীতি জিন্টা (Preity Zinta)। যমজ সন্তান জয় আর জিয়াকে নিয়ে ব্যস্ত নতুন মা। বর্তমানে স্বামী জেনে গুডএনাফ ও সন্তানদের নিয়ে প্রীতি আমেরিকায়। বলিউড থেকে বিরতি নিলেও, বলিটাউনকে ভোলেননি 'কাল হো না হো' তারকা (Preity Zinta)! তার প্রমাণ মিলল প্রীতির ইনস্টাগ্রাম স্টোরি থেকেই।

    সোশ্যাল মিডিয়ায় প্রীতি একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে নীল আর গোলাপি কাঁথায় মোড়া তাঁর দুই সন্তান খাটে শুয়ে। সামনে টিভিতে চলছে ওটিটি প্ল্যাটফর্মে সদ্য মুক্তি পাওয়া অভিষেক বচ্চনের 'বব বিশ্বাস'। প্রীতি (Preity Zinta) লিখেছেন, '' বাচ্চাদের সঙ্গে আমার প্রথম সিনেমা দেখা।'' অভিষেক বচ্চনের অভিনয় ও ছবির মাণ... দুয়েরই প্রশংসা করেন প্রীতি।

    ২০১২ সালে সুজয় ঘোষের 'কহানি'-তে 'বব বিশ্বাস'-এর চরিত্রে দেখা মিলেছিল টলিউডের অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের। কেমন চরিত্র ছিল বব বিশ্বাস? নিপাট ভাল মানুষের মত দেখতে ঠাণ্ডা মাথার ভারাটে খুনি! খুন করাটা সত্যিই যেন বাঁ আতের কাজ... এতটাই 'সামান্য' একটা ব্যাপাআর যে বব বিশ্বাস রিকশা করে খুন করতে যায়! এই চরিত্রটা দিয়েই বলিউডে পাপাপাকি জায়গা করে নিয়েছিএলন শাশ্বত। সেই বব বিশ্বাস-কে নিয়েই আস্ত একটা সিনেমা বানালেন সুজয় ঘোষ কন্যা দিয়া অন্নপূর্ণা। এটাই তাঁর প্রথম ছবি।

    আরও পড়ুন:নায়িকা কৃতী শ্যাননকে নিজের বাড়ি ভাড়া দিলেন অমিতাভ বচ্চন

    ছবিতে শাশ্বত ওরফে বব বিশ্বাসের চরিত্রে জুনিয়র বচ্চচন, ৯ বছর বাদে তাঁর পর্দায় ফেরা। ইতিমধ্যেই ছেলের অভিনয়ের প্রশংসা করেছেন অমিতাব বচ্চন। ট্যুইট করেছেন, '' তোমাকে নিজের ছেলে বলতে আমার গর্ব হয়।''

    আরও পড়ুন:করোনা আক্রান্ত করিনা কাপুর ও বান্ধবী অমৃতা অরোরা ! রয়েছেন আইসোলেশনে

    সারোগেসির মাধ্যমে প্রীতির যমজ সন্তানের জন্ম হয়। ১৮ নভেম্বর মা হওয়ার খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন প্রীতি। সন্তানের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রীতি লিখেছিলেন, ‘হাই! একটা দারুণ খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে দিশেহারা, আমাদের জীবনে এসেছে দুই যমজ সন্তান জয় আর জিয়া। জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা বেজায় খুশি।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Preity Zinta

    পরবর্তী খবর