Home /News /entertainment /
Bipasha Basu Pregnant: পারিবারিক অনুষ্ঠানের ছবিতে প্রকাশ্যে বিপাশার বেবি বাম্প! হলুদ জামার মধ্য়ে থেকে উঁকি দিচ্ছে সুখবর

Bipasha Basu Pregnant: পারিবারিক অনুষ্ঠানের ছবিতে প্রকাশ্যে বিপাশার বেবি বাম্প! হলুদ জামার মধ্য়ে থেকে উঁকি দিচ্ছে সুখবর

Bipasha Basu Pregnant: পার্টির ছবি এবং ভিডিওগুলি সারা ইন্টারনেটে ভাইরাল হয়েছে এবং ভক্তরা বিপাশার বেবি বাম্প দেখেছেন

  • Share this:

    বলিপাড়ায় ফের মা হওয়ার গুঞ্জন। বিপাশা এবং করণ তাঁদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা করবেন এই জুটি। অভিনেতা-দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্রের খবর, বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার সম্পর্কে খুব সুখী জায়গায় রয়েছেন এবং শীঘ্রই বাবা-মা হতে আগ্রহী তাঁরা।

    খবর জানার পর থেকেই ভক্তদের আগ্রহ বেড়েছে তুমুল। কবে অভিনেতা যুগল সুখবরটা প্রকাশ করবেন? সম্প্রতি, বিপাশা এবং করণ একটি পারিবারিক গেট-টুগেদারে গিয়েছিলেন। একে অপরের সঙ্গে একটি আনন্দময় সময় কাটান। পার্টির ছবি এবং ভিডিওগুলি সারা ইন্টারনেটে ভাইরাল হয়েছে এবং ভক্তরা বিপাশার বেবি বাম্প দেখেছেন। সেদিন ছিল বিপাশার বোন সোনি বসুর মেয়ের জন্মদিন। গর্ভাবস্থার খবর ভাইরাল হওয়ার পর বিপাশা তার ছবি শেয়ার করেন।

    আরও পড়ুন: বলিপাড়ায় ফের গুঞ্জন! শীঘ্রই মা হচ্ছেন বিপাশা বসু, পরিবার সূত্রে এমনটাই জানা যাচ্ছে

    একটি ছবিতে, বিপাশাকে বার্থডে গার্লের সঙ্গে পোজ দিতে দেখা গেছে। অন্য ছবিতে তিনি তাঁর বোন সোনি এবং বিজয়েতা বসু, মা মমতা বসুর সঙ্গে পোজ দিয়েছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন 'বসু বেবস'। করণ সিং গ্রোভারও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন এবং তাঁদের পারিবারিক সময়ের এক ঝলক প্রকাশ্যে এনেছেন।

    আরও পড়ুন: কলকাতায় একক কনসার্টে প্রায় দুবছর পর বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী অদিতি মহসিন

    প্রসঙ্গত, করণকে শেষবারের মতো দেখা গিয়েছিল কুবুল হ্যায় ২.০ সিরিজে, সঙ্গে ছিলেন শুভ্র জ্যোতি। তখন একটা ক্রাইম-থ্রিলার মিনি সিরিজ ডেঞ্জারাসে অভিনয় করেছিলেন বিপাশা বসু।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bipasha Basu, Karan Singh Grover

    পরবর্তী খবর