• হোম
  • »
  • খবর
  • »
  • বিনোদন
  • »
  • PHOTO GALLERY YEARENDER 2020 FROM SCARLETT JOHANSSON COLIN JOST KAJAL AGGARWAL GAUTAM KITCHLU ADITYA NARAYAN SHWETA AGARWAL RANA DAGGUBATI MIHEEKA BAJAJ TO NEHA KAKKAR ROHANPREET SINGH AND SANA KHAN T

Yearender 2020: দেখে নেওয়া যাক কোন কোন সেলেব গাঁটছড়া বাঁধলেন চলতি বছরে!

Yearender 2020: দেখে নেওয়া যাক কোন কোন সেলেব গাঁটছড়া বাঁধলেন চলতি বছরে!

করোনার (Coronavirus) জন্য বিভিন্ন কারণে এ বছর মনখারাপ আমাদের সকলেরই। দুর্গাপুজোয় ঘুরতে না পারা, বন্ধুর বিয়েতে জমিয়ে আনন্দ করতে না পারা বা জন্মদিনে পার্টি করতে না পারার দুঃখ অনেকের মনেই রয়েছে।

করোনার (Coronavirus) জন্য বিভিন্ন কারণে এ বছর মনখারাপ আমাদের সকলেরই। দুর্গাপুজোয় ঘুরতে না পারা, বন্ধুর বিয়েতে জমিয়ে আনন্দ করতে না পারা বা জন্মদিনে পার্টি করতে না পারার দুঃখ অনেকের মনেই রয়েছে।

  • Share this:

#মুম্বই: করোনার (Coronavirus) জন্য বিভিন্ন কারণে এ বছর মনখারাপ আমাদের সকলেরই। দুর্গাপুজোয় ঘুরতে না পারা, বন্ধুর বিয়েতে জমিয়ে আনন্দ করতে না পারা বা জন্মদিনে পার্টি করতে না পারার দুঃখ অনেকের মনেই রয়েছে। পাশাপাশি মাস্ক (Face Mask) পরে বেরোনো, স্যানিটাইজার (Sanitizer) ব্যবহারের মতো হাজার ঝামেলায় জর্জরিত সকলে। কিন্তু কথায় বলে, অনেক খারাপের মধ্যে কিছু ভালোও থাকে। করোনার মাঝেই চার হাতও এক হয়েছে বহু জুটির।

করোনা (Covid 19) পরিস্থিতিতে প্রথমের দিকে বিয়ে পিছিয়ে গেলেও পরে আনলক পর্বে অনেকেই নিজেদের জীবনসঙ্গীর সঙ্গে গাটছড়া বেঁধেছেন। আর সেই তালিকায় রয়েছেন বহু সেলিব্রিটি। করোনা নির্দেশিকা মেনে, কম আত্মীয়স্বজন ও পরিবারের লোকজন নিয়েই নিজেদের জীবনের সব চেয়ে আনন্দের দিন কাটিয়েছেন তাঁরা। ২০২০ শেষের আগে দেখে নেওয়া যাক সেই সব তারকাদের তালিকা যাঁরা ম্যারেড লাইফে প্রবেশ করেছেন এই বছরে! ১. লিলি অ্যালেন ও ডেভিড হার্বার (Lilly Alen-David Harbour) Stranger Things খ্যাত ডেভিড হার্বার ১০ সেপ্টেম্বর বিয়ে করেন বিখ্যাত গায়িকা লিলি অ্যালেনকে। লাস ভেগাসের গ্রেসল্যান্ড চ্যাপেল (Graceland Chapel Las Vegas) -এ বসে এই সেলেব জুটির বিয়ে আসর। বিয়ের কথা নিজেই ট্যুইটারে জানান তিনি।
View this post on Instagram

A post shared by David Harbour (@dkharbour)

পরে এই নিয়ে নিজের ইনস্টা-হ্যান্ডলে (Instagram) পোস্ট করেন লিলি অ্যালেনও। ২. স্কারলেট জনসন ও কলিন জোস্ট (Scarlett Johansson-Colin Jost) অক্টোবরের শেষে Saturday Night Live খ্যাত কলিন জোস্টকে বিয়ে করেন স্কারলেট জনসন। খুব সীমিত আত্মীয় ও বন্ধুদের নিয়ে হয় বিয়ের অনুষ্ঠান। তাঁদের বিয়ে উপলক্ষ্যে তাঁরা মিলস অন হুইলসকে আর্থিক সাহায্য করেন বলেও জানা যায়। এই মিলস অন হুইলস করোনায় বয়স্কদের জন্য খাবারের ব্যবস্থা করার উদ্যোগ নিয়েছে। স্কারলেট ও কলিনের বিয়ের কথাও এই সংস্থাই প্রকাশ্যে আনে। ৩. কাজল আগরওয়াল ও গৌতম কিচলু (Kajal Aggarwal-Gautam Kitchlu) বেশ কিছু দিন ধরেই গুঞ্জন চলছিল। অবশেষে নিজেই বিয়ের কথা প্রকাশ্যে আনেন দক্ষিণী তারকা কাজল আগরওয়াল। উদ্যোগপতি গৌতম কিচলুর সঙ্গে অক্টোবরের ৩০ তারিখ বিবাহ সারেন তিনি। মুম্বইয়ে বিয়ে উপলক্ষ্যে বিরাট অনুষ্ঠানের আয়োজন করা হয়। তবে, করোনা নির্দেশিকা মেনে, পরিবারের খুব অল্প মানুষজন ও বন্ধুদের মধ্যেই এই অনুষ্ঠান হয় বলে জানা গিয়েছে। https://twitter.com/rameshlaus/status/1322187973098573826 https://www.instagram.com/p/CHAv3o9nU5G/?utm_source=ig_embed ৪. সানা খান ও মুফতি আনাস ( Sana Khan-Mufti Anas) হঠাৎই গ্ল্যামারদুনিয়া ছাড়ার কথা ঘোষণা করেন বিগ বস খ্যাত অভিনেত্রী সানা খান। পরে তিনি জানান, বাকি জীবনটা মানুষের সেবা করেই কাটাবেন তিনি। চলতি বছর ২০ নভেম্বর তাঁর নিকাহর ছবি সামনে আসে। জানা যায়, গুজরাতের মুফতি আনাসের সঙ্গে নিকাহ হয়েছে তাঁর।
৫. নেহা কক্কর ও রোহনপ্রীত সিং (Neha Kakkar-Rohanpreet Singh) বলিউডের (Bollywood) হেভিওয়েট ওয়েডিংয়ের মধ্যে অন্যতম নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের বিয়ে। ২৪ অক্টোবর দিল্লিতে এই জুটির চারহাত এক হয়। গুরুদ্বারে আনন্দ কারজের মাধ্যমে দু'জন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে দিল্লিতেই আরও একটি রিসেপশনের আয়োজন করা হয়। নিজেদের বিয়ের একাধিক রোম্যান্টিক মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তাঁরা।
৬. আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল (Aditya Narayan-Shweta Agarwal) করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে একেবারে সীমিত সংখ্যক বন্ধু ও পরিবারের লোকজনকে নিয়ে বিয়ে করেন উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। ১০ বছর ডেটিংয়ের পর ডিসেম্বরের ১ তারিখ আদিত্য-শ্বেতার বিয়ে হয়।
৭. রানা দাগ্গুবাতি- মিহিকা বাজাজ (Rana Daggubati-Miheeka Bajaj) দক্ষিণী সুপারস্টার  রানা দাগ্গুবাতি ও মিহিকা বাজাজের বিয়ে হয় অগস্টের ৮ তারিখ। হায়দরাবাদের রামানাইডু স্টুডিয়োতে তাঁদের বিয়ের আসর বসে। আল্লু অর্জুন, নাগা চৈতন্য, সামান্থা-সহ হাতে গোনা মোটে ৩০ জন এসেছিল রানা ও মিহিকার বিয়েতে। https://www.instagram.com/p/CD37m_rJGfl/?utm_source=ig_web_copy_link ৮. প্রাচী তেহলান ও রোহিত সারোহা ( Prachi Tehlan-Rohit Saroha) বাস্কেটবল খেলোয়ার ও দিয়া অর বাতি হাম খ্যাত প্রাচী অগস্টের ৭ তারিখ বিয়ে করেন রোহিত সারোহাকে। দিল্লিতে তাঁদের বিয়ের আসর বসে। প্রাচীর বিয়ে মিডিয়াকে লুকিয়েই হয়। পরে নিজের বিয়ের ছবি ইনস্টায় পোস্ট করে বিয়ের কথা ঘোষণা করেন তিনি।
৯. নিখিল কুমার গৌঢ়া ও রেবতী ( Nikhil Kumar Gowda-Revathi) লকডাউনের মাঝেই এপ্রিলের ১৪ তারিখ কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী HD Kumaraswamy-র ছেলে ও কন্নড় অভিনেতা Nikhil Kumar Gowda-র সঙ্গে বিয়ে হয় রেবতীর। বেরতী কংগ্রেস লিডার  M Krishnappa Revathi-র নাতনি। তাঁদের বিয়েতেও সে ভাবে লোকজন নিমন্ত্রিত ছিলেন না। কুমারস্বামীর কেথাগানাহাল্লি ফার্মহাউজে বসেছিল বিয়ের আসর।
১০. নিখিল সিদ্ধার্থ ও পল্লবী ভার্মা (Nikhil Siddhartha-Pallavi Verma) তেলুগু অভিনেতা নিখিল সিদ্ধার্থর সঙ্গে চিকিৎসক পল্লবী ভার্মার বিয়ে হয় লকডাউনের মাঝেই। ১৬ মে হায়দরাবাদে তাঁদের বিয়ের আসর বসে। দু'জনেই বিয়ের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনেন।
Published by:Akash Misra
First published: