Pavitra Rishta 2.0: অঙ্কিতা আছেন তাঁর চরিত্রেই, সুশান্তের জায়গা এবার নিচ্ছেন শাহির শেখ!

পবিত্র রিস্তার নতুন সিজন ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হবে। সংশ্লিষ্ট শো-এর চিত্রনাট্য ইতিমধ্যে চূড়ান্ত হয়ে গিয়েছে।

পবিত্র রিস্তার নতুন সিজন ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হবে। সংশ্লিষ্ট শো-এর চিত্রনাট্য ইতিমধ্যে চূড়ান্ত হয়ে গিয়েছে।

  • Share this:

#মুম্বই: হিন্দি টেলিভিশনের এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল পবিত্র রিস্তা (Pavitra Rishta)। এই ধারাবাহিকের মানব-অর্চনা চরিত্রেই জনপ্রিয় হয়েছিল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) জুটি। মানব আর নেই, এখন রয়েছেন শুধুই অর্চনা। তাই আসন্ন এই ধারাবাহিকের রিবুট ভার্সনে সুশান্তের জায়গায় অভিনয় করবেন শাহির শেখ (Shaheer Sheikh)। ধারাবাহিকটি নতুনভাবে আসার কথা উঠলেই মানবের চরিত্রে শাহির শেখের কথা ভাবা হয়েছে বলে গুঞ্জন উঠেছিল। এবার সেই তথ্যেই সিলমোহর দিলেন কাস্টিং পরিচালক আদিত্যোয়া সুরানা (Adityoa Suranna)।

পবিত্র রিস্তার নতুন সিজন ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হবে। সংশ্লিষ্ট শো-এর চিত্রনাট্য ইতিমধ্যে চূড়ান্ত হয়ে গিয়েছে। একে তো প্রধান চরিত্রে সুশান্ত নেই, তাছাড়া দর্শকদের মনে গেঁথে রয়েছে পুরোনো সিজনটি, তাই নির্মাতাদের কাছে নতুন শো-টি বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে। এপ্রসঙ্গে আদিত্য সুরানা বলেন, "সত্যি কথা বলতে, এটি সবার জন্য একটি চ্যালেঞ্জ। একা শুধু আমার নয়, যে সব অভিনেতাদের নেওয়া হয়েছে তাঁদের জন্যও। যদি এটা একটা নতুন শো হত, আমরা যা-ই করতাম কেউ তুলনা করতেন না। কিন্তু ইতিমধ্যে আমাদের সবার কাছে একটি মানদন্ড রয়েছে।"

২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত একটানা পাঁচ বছর জি টিভিতে সম্প্রচারিত হয়েছিল পবিত্র রিস্তা। সমগ্র ধারাবাহিকটিতে মুখ্য অভিনেত্রীর ভূমিকায় ছিলেন অঙ্কিতা লোখান্ডে। এবার নতুন আঙ্গিকে আসন্ন পবিত্র রিস্তা ২.০-তেও তিনি থাকবেন। সঙ্গে থাকবেন মানবের মায়ের চরিত্রে অভিনয় করা ঊষা নাদকর্নি (Usha Nadkarni)। যদিও অন্যান্য অভিনেতা-অভিনেত্রীর পরিবর্তন দেখা যাবে। আদিত্যোয়া সুরানার মতে, "আমরা আগের শো-টিতে অঙ্কিতা লোখান্ড এবং উষা ম্যামকে আগে দেখেছি এবং ভালোবেসেছি। কিন্তু বাকি নতুন অভিনেতাদের কাছে এটি একটি চ্যালেঞ্জ। বিশেষত মানবের জন্য, শাহির শেখের জন্য এটি সেই জায়গায় পৌছানো বড় চ্যালেঞ্জ। একই ভাবে পরিচালকদের, আমার এবং অন্যান্য অভিনেতাদের কাছে এটা একটা চ্যালেঞ্জ।"

পবিত্র রিস্তার হাত ধরেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কিন্তু ২০১১ সালে মাঝপথে ধারাবাহিকটি ছেড়ে দেন সুশান্ত। কাই পো চে (Kai Po Che) সিনেমাটির হাত ধরে শুরু হয় সুশান্তের বড় পর্দায় পথ চলা। তবে আজও ছোট পর্দার মানব চরিত্রের জন্য ভক্তরা সুশান্তকে মনে রেখেছেন। অধিকাংশ সময় টিআরপি তালিকায় প্রথম থাকা সহ ধারাবাহিকটির মানব-অর্চনার অফস্ক্রিন-অনস্ক্রিন কেমিস্ট্রিও নজর কেড়েছিল সকলের। মূলত এই শো-এর মাধ্যমে অঙ্কিতা এবং শো-এর প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor) সুশান্তকে শ্রদ্ধার্ঘ দিতে চান। তবে নতুন ভার্সনে শাহির-অঙ্কিতার জুটি কতটা জনপ্রিয় হবে সেটাই এখন দেখার!

Published by:Siddhartha Sarkar
First published: