Home /News /entertainment /
পরাণ বন্দোপাধ্যায়ের পরবর্তী ছবি 'পানতুয়া' পারিবারিক মূল্যবোধের ওপর জোর দেয়

পরাণ বন্দোপাধ্যায়ের পরবর্তী ছবি 'পানতুয়া' পারিবারিক মূল্যবোধের ওপর জোর দেয়

Paran Bandopadhyay: তাঁদের ছেলে শাশ্বত এবং তাঁর স্ত্রী মধুরিমা একটি গাড়ি দুর্ঘটনায় অকালে মারা যান। একাকীত্বের এই অনুভূতি থেকে মুক্তি পেতে, তাঁরা বোলপুরে যান...

  • Share this:

    #কলকাতা: রাজা বন্দ্যোপাধ্যায়ের পরবর্তী 'পানতুয়া'-তে একজন বয়স্ক দম্পতির চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দোপাধ্যায় এবং লিলি চক্রবর্তী। গল্পটি একজন বয়স্ক দম্পতি আশুতোষ বন্দোপাধ্যায় এবং তার স্ত্রী উমা বন্দোপাধ্যায়কে ঘিরে। আর্থিকভাবে নির্ভরশীল হওয়া সত্ত্বেও, দম্পতি তাঁদের জীবনে একাকীত্বের যন্ত্রণা অনুভব করে। তাঁদের ছেলে শাশ্বত এবং তাঁর স্ত্রী মধুরিমা একটি গাড়ি দুর্ঘটনায় অকালে মারা যান। একাকীত্বের এই অনুভূতি থেকে মুক্তি পেতে, তাঁরা বোলপুরে যান এবং সেখানে তাঁরা এক অনাথ যুবতী পান্তুয়ার সঙ্গে দেখা করে। সেই মেয়েই দম্পতির জীবন চিরতরে বদলে দেয়।

    পরিচালক বলেছেন যে ছবিটিতে বাঙালিয়ানার একটি ফ্লেবার রয়েছে যা দর্শক পছন্দ করবে।

    পরাণ বন্দোপাধ্যায় ছবিতে একটি গানও গেয়েছেন। “আমি আমার পিঠ বাঁচাতে গেয়েছি। আমি একজন পেশাদার গায়ক নই এবং তাই গানটি গাওয়া চ্যালেঞ্জিং ছিল ”,বললেন প্রবীণ অভিনেতা।

    আরও পড়ুন: মাত্র ৪০০ অতিথি নিয়ে এই সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন আলি ফজল এবং রিচা চাড্ডা

    লিলি চক্রবর্তী বলেছেন, “আমি এর আগেও পরিচালকের সঙ্গে কাজ করেছি। আমাকে ছাড়া কাজ করতে তাঁর ভালো লাগে না। তিনি আমার সঙ্গে তাঁর মায়ের মতো আচরণ করেন এবং যখন তিনি আমাকে এই ছবি করার জন্য অনুরোধ করেন, আমি প্রত্যাখ্যান করতে পারি না। চরিত্রটাও ভালো।”

    আরও পড়ুন: অগ্নিসাক্ষী করে সাতপাকে ঘুরলেন রণবীর-আলিয়া! ব্রহ্মাস্ত্রর ‘দেবা দেবা’ গানের রোম্যান্সে মজলেন দর্শক

    পান্তুয়ার প্রধান চরিত্রে দেখা যাবে শিশু অভিনেত্রী আরাত্রিকা ব্যানার্জিকে। সামাজিক সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সোমা ব্যানার্জি, খরাজ মুখার্জি, মেঘনা হালদার, সুমিত সমাদ্দার, শুভাশিস এবং সঞ্জয় ব্যানার্জি।

    ছবির পাঁচটি গানে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর বাগচী, ইন্দ্রানী সেন, অঙ্কিতা, পরান বন্দোপাধ্যায় প্রমুখ। শিগগিরই বড় পর্দায় আসছে পারিবারিক সিনেমাটি।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bengali Movie, Paran bandyopadhyay

    পরবর্তী খবর