Viral video: খালি গলায় রুনা লায়লার গান 'তুমহে হো না হো' গাইলেন পাওলি দাম !

Viral video: খালি গলায় রুনা লায়লার গান 'তুমহে হো না হো' গাইলেন পাওলি দাম !

Paoli Dam

Viral video : জানেন কি পাওলি ভীষণ ভালো গান করেন। সম্প্রতি তিনি ইস্টাগ্রামে একটি গানের ভিডিও শেয়ার করেছেন।

  • Share this:

    #কলকাতা: পাওলি দাম (paoli dam) টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। শুধু টলিউড নয় বলিউডেও কাজ করেছেন তিনি। টলিউডে প্রসেনজিৎ থেকে জিৎ সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে পরমব্রত সকলের পরিচালনাতেই কাজ করেছেন পাওলি। সম্প্রতি পাওলি অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি 'অভিযান'-এ। এই ছবিটি প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক। এখানেই সুচিত্রা সেনের চরিত্রে দেখা যাবে পাওলিকে। আর প্রসেনজিৎ হয়েছেন উত্তম কুমার। টিভির পর্দায় উত্তম কুমারকে নিয়ে তৈরি ধারাবাহিকে সুচিত্রাই হয়েছিলেন পাওলি। অনেকেই বলেন অভিনেত্রীর মুখের দাল অনেকটাই সুচিত্রার মতো।

    আপাতত কলকাতায় রয়েছেন পাওলি। এমনিতে বিয়ের পর অসমের গুয়াহাটিতে নিজের শ্বশুর বাড়িতেই থাকেন তিনি। বিয়ের পর এই অভিনেত্রী কাজ কিছুটা কমালেও, ভালো কাজ হাত ছাড়া করেন না। পাওলি প্রথম থেকেই একটু বেছে ছবি করেন। তাঁর রুচির সঙ্গে মানানসই ছবিই করতে দেখা গিয়েছে তাঁকে। এই নায়িকাই 'ছত্রাক' ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করার জন্য এক সময় সমালোচিত হন। তবে সিনেমার প্রয়োজনে যেকোনও দৃশ্যই করা যায়। আর সেটাই একজন দক্ষ অভিনেত্রীর পরিচয়। এ কথা প্রমান করেছেন পাওলি।

    View this post on Instagram

    A post shared by Paoli Dam (@paoli_dam)

    কিন্তু পাওলিকে কখনও গান করতে দেখেছেন? দেখেননি তো? কিন্তু জানেন কি পাওলি ভীষণ ভালো গান করেন। সম্প্রতি তিনি ইস্টাগ্রামে একটি গানের ভিডিও শেয়ার করেছেন। ১৯৭৭ সালের ছবি 'ঘরোন্দা'। এই ছবিতে রুনা লায়লার গাওয়া একটি গান ছিল, "তুমহে হো না হো মুঝকো তো ইতনা একি হ্যায়, মুঝে পেয়ার তুমসে নেহি হ্যায়, নেহি হ্যায়।' এই গান সে সময় তুমুল জনপ্রিয় ছিল। শুধু সে সময় নয়, সব প্রজন্মের প্রেমের গানের মধ্যে এই গানটিকে ধরা হয়। এই গানটিই খালি গলায় গাইলেন পাওলি। তাঁর গলায় মুগ্ধ হলেন ভক্তরা। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাওলির গান।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর