Paoli Dam : ‘গায়ের রঙের জন্য আমিও সমালোচিত হয়েছি’, বিস্ফোরক নায়িকা

পাওলি দাম, ছবি-ফেসবুক

টলিউড অভিনেত্রী পাওলি দামও (Paoli Dam) এই প্রসঙ্গে মুখ খুলেছেন । জানিয়েছেন, চাপা রঙের কারণে নানা ভাবে তাঁকে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে ।

  • Share this:

# কলকাতা : টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন সম্প্রতি । অভিযোগ, তাঁর চাপা রঙের জন্য নাকি নানা ভাবে কটূক্তি করা হয়েছে তাঁকে । যা তিনি মেনে নিতে পারেননি ।

টলিউড অভিনেত্রী পাওলি দামও (Paoli Dam) এই প্রসঙ্গে মুখ খুলেছেন । জানিয়েছেন, চাপা রঙের কারণে নানা ভাবে তাঁকে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে । ২০২১ সালে দাঁড়িয়ে গায়ের রঙও বডি শেমিং খুবই "অসম্মানজনক" বলে দাবি অভিনেত্রীর । পাওলি বলেন, “আমি শ্রুতির সঙ্গে হওয়া ঘটনার কথা শুনেছি । এটা আমাদের সকলের জন্য লজ্জাজনক বিষয় । আমার গায়ের রঙ চাপা হওয়ার কারণে অমিও এই সব কিছুর ভুক্তভোগী । অমি একটা চরিত্রের জন্য শরীরের ওজন কমিয়েছিলাম, সেই সময় আমাকে সমালোচনা করা হয়েছিল । আমার মনে হয় সময় যত এগোবে এই সব আরও বাড়বে । আমাদের সময়ের সঙ্গে বদলে যেতে হয়, কিন্ত আমরা কি পারি সেটা ? এই পুরুষতান্ত্রিক সমাজে বার বার এই সব অভিজ্ঞতা হয়। আমার মনে হয় রাতারাতি এই সব ঠিক করা যাবে না। কিন্তু আমাদের চুপ করে থাকলেও চলবে না, এই সব নিয়ে সুর চড়াতেই হব।’’

অভিনেত্রী আরও বলেন, “কিছু মানুষ আছে যারা সোশ্যাল মিডিয়ায় এই সব গোঁড়া মনোভাবের পরিচয় দিয়ে চলেছেন। এটা এমন একটা মহামারি যা সহজে নির্মূল হবে না। তবে সব সময় পজিটিভ মনোভাব নিয়ে থাকতে হবে যাতে সহজেই এই সব থেকে বেরিয়ে আসা যায়।’’

পাওলির হাতে এখন বেশকিছু কাজ রয়েছে। তার মধ্যে টলিউডের পরিচালক জুটি লীনা গঙ্গোপাধ্যায় ( Leena Ganguly) ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের (Saibal Banerjee) আগামী ছবি খেলাঘরে (Khelaghar) কাজ করবেন পাওলি। এর আগে লীনা- শৈবালের ছবি মাটি (Maati) ও সাঁঝবাতিতে (Sanjhbati) অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Published by:Arpita Roy Chowdhury
First published: