Home /News /entertainment /
Ibrahim Ali Khan-Palak Tiwari: সইফ পুত্র ইব্রাহিমের সঙ্গে হাতে নাতে ধরা পড়লেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক ! ভাইরাল ভিডিও

Ibrahim Ali Khan-Palak Tiwari: সইফ পুত্র ইব্রাহিমের সঙ্গে হাতে নাতে ধরা পড়লেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক ! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Ibrahim Ali Khan-Palak Tiwari: ক্যামেরা দেখেই লুকোতে চাইলেন পলক তিওয়ারি ! ইব্রাহিমের প্রেমের কথা জানতে পারলে কী করবেন করিনা কাপুর খান! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  সইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম খান (Ibrahim Ali Khan)। সে এখন অনেকটাই বড়। যদিও সারার মতো এখনও বলিউডে পা রাখেনি ইব্রাহিম। তবে অভিনয়েই নিজের কেরিয়ার গড়বেন নবাব পুত্র। সম্প্রতি ইব্রাহিমের সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের আর এক জনপ্রিয় টেলি অভিনেত্রীর মেয়ের নাম। শ্বেতা তিওয়ারির মেয়ে পলকের (Palak Tiwari)সঙ্গে সম্প্রতি দেখা গেল ইব্রাহিমকে।

    একটি রেস্তোরাঁতে ডিনার করতে গিয়েছিলেন তাঁরা(Ibrahim Ali Khan-Palak Tiwari)। সেখান থেকে বেরিয়ে গাড়িতে উঠতেই পাপারাৎজিদের ক্যামেরা ঝলকে ওঠে তাঁদের ওপর। ক্যামেরা দেখেই দু'হাতে নিজের মুখ লোকানোর চেষ্টা করেন পলক তিওয়ারি। কিছুতেই মুখ থেকে হাত সরাননি তিনি। অন্যদিকে তাঁর পাশেই বসে ছিলেন ইব্রাহিম। তাঁর মুখে লাজুক হাসি। আবার কখনও মুখে হাত চাপা দিয়ে হাসতে দেখা গেল নবাব পুত্রকে।

    পলককে নিজের মুখ ঢাকতে দেখেই হেসে ফেলেন ইব্রাহিম(Ibrahim Ali Khan-Palak Tiwari)। অনেকদিন ধরেই গুঞ্জন ছিল পলক ও ইব্রাহিমকে নিয়ে তাঁরা নাকি প্রেম করছেন। যদিও এ ব্যাপারে মুখ খোলেননি কেউ। শ্বেতা একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন পলক পড়াশুনো নিয়ে ব্যস্ত। সেই সঙ্গে চলছে মডেলিংয়ের কাজ। অভিনয়ে আসার কথা ভেবেছেন পলকও। তবে মেয়ের প্রেম জীবন নিয়ে তিনি কিছু বলবেন না, সে কথাও জানিয়েছিলেন শ্বেতা।

    ইব্রাহিমের(Ibrahim Ali Khan-Palak Tiwari) সঙ্গে পলকের প্রেম বা বন্ধুত্ব নিয়ে কোনও কথাই বলতে শোনা যায়নি সেফ বা অমৃতাকে। বলিউডে স্টারকিডদের প্রেমের গুঞ্জন নতুন নয়। অমিতাভের নাতনি থেকে শাহরুখ পুত্র সকলকে নিয়েই নানা গুঞ্জন শোনা যায়। তবে ইব্রাহিম ও পলক প্রেমে আছেন না শুধুই বন্ধুত্ব, সে বিষয়ে কেউ কিছু জানাননি।

     আরও পড়ুন: লোকাল ট্রেনে মহিলার শরীরে হাত ! শ্লীলতাহানির ঘটনা ফেসবুকে লাইভ করে দিলেন যুবতী! তারপর...

    তবে ক্যামেরা দেখেই পলকের(Ibrahim Ali Khan-Palak Tiwari) মুখ লোকানো নিয়ে প্রশ্ন ছুঁড়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, "বন্ধুর সঙ্গে ধরা পড়লে মুখ লোকানোর কি আছে?" আবার কেউ লিখেছেন, "প্রেম হোক বা বন্ধুত্ব মুখ লোকানোর কিছু নেই।" আবার অনেকে লিখেছেন, "গুঞ্জন এড়াতেই কি তবে মুখ ঢাকলেন পলক?" একজন লিখেছেন, 'এবার করিনা উপদেশ দেবেন, একদম ওর সঙ্গে ডেটে যাবে না।"  যদিও এসবের কোনও সঠিক উত্তর কেউ দেননি। আপাতত এই ভিডিও তুমুল ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ibrahim Ali Khan, Palak Tiwari, Viral Video

    পরবর্তী খবর