Home /News /entertainment /
Oscars 2022: তুমুল কাণ্ড Oscar মঞ্চে! বউকে নিয়ে কুরুচিকর রসিকতা, সঞ্চালককে সপাটে চড় Will Smith-এর

Oscars 2022: তুমুল কাণ্ড Oscar মঞ্চে! বউকে নিয়ে কুরুচিকর রসিকতা, সঞ্চালককে সপাটে চড় Will Smith-এর

অস্কার মঞ্চে তুলকালাম

অস্কার মঞ্চে তুলকালাম

Oscars 2022: স্ত্রীকে নিয়ে চটুল রসিকতার ‘শাস্তি’ হিসেবে সোজাসুজি অস্কারের মঞ্চে উঠে গিয়ে সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে সপাটে একটি থাপ্পড় মেরে বসেন উইল স্মিথ। কী এমন বলেছিলেন ক্রিস?

  • Share this:

    #অস্কার ২০২২: আন্তর্জাতিক সিনেমার সেরা মঞ্চ অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চ। আর সেখানেই এবার তোলপাড়  (Oscars 2022) বিতর্ক। মঞ্চে উঠে সঞ্চালক ক্রিস রকের গালে সপাটে চড় কষালেন উইল স্মিথ। ঘটনার আকস্মিকতায় চোখ কপালে সবার।

    আরও পড়ুন : অস্কারের মঞ্চে জয়জয়কার কোডা-এর, দেখে নিন জয়ীদের সম্পূর্ণ তালিকা

    কিন্তু কী ঘটেছিল ওই মুহূর্তে? জানা গিয়েছে, তাঁর স্ত্রীকে নিয়ে চটুল রসিকতার ‘শাস্তি’ হিসেবে সোজাসুজি অস্কারের  (Oscars 2022) মঞ্চে উঠে গিয়ে সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে সপাটে একটি থাপ্পড় মেরে বসেন উইল স্মিথ। যিনি ঘটনাচক্রে, তার কিছুক্ষণের মধ্যেই ‘কিং রিচার্ড’ ছবিতে তাঁর অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান।

    চটুল রসিকতা খুব একটা নতুন নয় অস্কার মঞ্চে। এদিনও অনুষ্ঠানে ভারতীয় সময় সোমবার সকালে অস্কারের মঞ্চে উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন ক্রিস রক। একে একে সকলের কথা বলতে বলতে তিনি চলে যান উইল স্মিথের স্ত্রী জেডা স্মিথ প্রসঙ্গে। ক্রিস রকম বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জেডা। দর্শকাসনে একেবারে সামনের সারিতে সবুজ গাউন পরিহিতা জাডা ওই মন্তব্য শুনে দৃশ্যতই অসন্তুষ্ট হন। তাঁর মুখভঙ্গিতে তা স্পষ্ট বোঝাও যাচ্ছিল।

    বস্তুত, ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই ছবিতে তাঁর মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে ডেজার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি স্টাইলের কারণে নয়। তিনি অ্যালোপেশিয়ায় আক্রান্ত। সেই কারণেই তাঁর চুল নেই। স্বভাবতই ক্রিস রকের রসিকতায় তীব্র রেগে যান উইল স্মিথ।

    এরপরেই মঞ্চে (Oscars 2022) উঠে তিনি চড় মারেন ক্রিস রককে। যদিও অনেকে প্রথমে ভেবেছিলেন, এটি আগে থেকে ঠিক করে রাখা ঘটনা। কিন্তু পরে দেখা যায়, এই ঘটনায় উইল সত্যিই রেগে গিয়েছেন। এবং তিনি গালিগালাজ করে বলেন, তাঁর স্ত্রীকে এসব থেকে দূরে রাখতে।

    আরও পড়ুন : বছরের সেরা!! জুম করলেই ফাঁস হবে ছবির আসল রহস্য, দেখুন কীসের ছবি...

    এদিনই উইল ‘কিং রিচার্ড’ ছবির জন্য সেরা অভিনেতার অস্কার পান। তবে সেই পুরস্কার নিতে নিতেও তিনি কাঁদতে থাকেন ঘটনার আকস্মিক প্রতিক্রিয়ায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Hollywood, Oscar

    পরবর্তী খবর