Union
Budget 2023

Highlights

হোম /খবর /বিনোদন /
নুসরতের ফ্যাশন টিপস! রইল পুজোয় ঘুরে রোদে পোড়া ত্বক থেকে মুক্তির ঘরোয়া টোটকা

নুসরতের ফ্যাশন টিপস! রইল পুজোয় ঘুরে রোদে পোড়া ত্বক থেকে মুক্তির ঘরোয়া টোটকা

অভিনেত্রী পরামর্শ দিলেন যে সপ্তাহে দু'বার এই মিশ্রণটি তৈরি করে মুখে লাগালেই ফল মিলবে

  • Share this:

#কলকাতা: নুসরত জাহান! সম্প্রতি 'মহানায়ক' পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। তাঁকে নিয়ে নতুন কিছু বলার নেই। টলিউডের এই নায়িকার নামটাই তাঁর পরিচয়। নুসরত একা হাতে অনেক কিছু সামলান। সন্তানের দায়িত্ব, অভিনয় সেই সঙ্গে সাংসদ পদ। তবে পুজোর পরে নুসরতের ইনস্টাগ্রাম পোস্ট নজর কাড়ছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

দুর্গাপুজোয় রোদে পুড়ে ঠাকুর না দেখলে কী আর উৎসব কাটে? হেঁটে হেঁটে উত্তর থেকে দক্ষিণ কলকাতা, ঠাকুর দেখা চাই ই চাই। কিন্তু তাতে তো অন্য বিপদ। অনেকেরই মুখের ত্বক তীব্র সূর্যোলোকে পুড়ে তামাটে হয়ে গিয়েছে। তাই তাঁরা চাইলেই নিজের উজ্জ্বল ত্বক ফিরে পেতে নুসরতের দিলেন এই ঘরোয়া টিপস।

কীভাবে নুসরতের মতো উজ্জ্বল ত্বক হবে আপনারও?

একটি কাচের পাত্রে একটুকরো আলু, টমাটো, লেবু নিলেন নুসরত। পরে সেটা মিক্সার মেশিনে পেস্ট করে, তাতে এক চিমটে হলুদ আর এক চামচ বেসন এবং দুধ মিশিয়েছেন। সেই মিশ্রণটি ব্রাশ দিয়ে গোটা মুখে মাখতে দেখা গিয়েছে সাংসদ, অভিনেত্রীকে। পরে মুখে শুকিয়ে যাওয়া সেই প্যাকটি তুলতে নুসরত ব্যবহার করেছেন ঠাণ্ডা দুধ। অভিনেত্রী পরামর্শ দিলেন যে সপ্তাহে দু'বার এই মিশ্রণটি তৈরি করে মুখে লাগালেই ফল মিলবে। সঙ্গে অবশ্যই নিয়মিত সানস্ক্রিন ও ময়েশ্চারাইজার ব্যবহারের পরামর্শ দিয়েছেন নুসরত।

আরও পড়ুন: ভেতো বাঙালির জন্য সুখবর! রইল এই ৭ সুস্বাদু ভাতের রেসিপির খোঁজ

ভিডিয়োর ক্যাপশনে নুসরত লিখেছেন, 'আজ শনিবার, নিজের প্রতি যত্ন নেওয়ার দিন। এটা আপনাদের সকলের জন্যই রইল, ভালবাসা দেবেন।'

আরও পড়ুন: স্টেনলেস স্টিলের পাত্রে তো খাচ্ছেন, শরীরের জন্য নিরাপদ কতটা? জেনে নিন

পোস্টে ভক্তদের কমেন্টের ঝড় উঠেছে। কেউ কেউ কমেন্টে জানিয়েছেন, 'আপনি তো এমনিই সুন্দরী, এগুলি মেখে আর কী হবে!'কেউ আবার জানিয়েছেন ধন্যবাদ।

Published by:Aryama Das
First published:

Tags: Beauty tips, Nusrat Jahan, Tollywood Actress